Advertisement ggg
HomehistoryDevotionalদৈনিক রাশিফল : ২৪শে নভেম্বর, ২০২১

দৈনিক রাশিফল : ২৪শে নভেম্বর, ২০২১

আজকের দিনটি কেমন যাবে তা জানতে অবশ্যই পড়ুন দৈনিক রাশিফল। এর ফলে আপনি সামনের আসন্ন বিপদ থেকে রক্ষা পেতে পারেবেন এবং সুরক্ষিত থাকবেন।

মেষ : আজ একটু সাবধানে থাকা দরকার সন্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। পরের উপকার করতে গিয়ে নিজের বিপদ ডেকে আনতে পারেন। নিজের বন্ধুদের উপর অর্থ অপচয় হতে পারে। অতিরিক্ত কাজের জন্য শরীরে ক্লান্তি বাড়বে। শুভ রঙ লাল ও শুভ সংখ্যা ৮৮।

বৃষ : কাজের ব্যাপারে নতুন করে উদ্বেগ বাড়তে পারে। আজকে ব্যবসায় বাড়তি বিনিয়োগ হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে অতিরিক্ত ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে আজ। নতুন কোন বন্ধুর সাথে পরিচয় হতে পারে।আর্থিক চাপ সামান্য বৃদ্ধি পেতে পারে। শুভ রঙ সাদা ও শুভ সংখ্যা ৮৮।

মিথুন : আজ কোনও বন্ধুর তরফ থেকে ভালো কোনো সুযোগ পেতে পারেন। অতিরিক্ত মাত্রায় লোভ করলে আজ বিপদ ডেকে আনতে পারে সেটি। চিকিৎসার পেছনে অতিরিক্ত খরচা। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। শুভ রঙ সবুজ এবং শুভ সংখ্যা ৪৫।

কর্কট : আজ ব্যবসায় খুব একটা ভাল ফলাফল পাবেন না আপনার প্রতিবেশীর সঙ্গে শত্রুতা পাড়তে পারে আজ।আজকে একটু সাবধানে চলাফেরা করুন আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। ফটকায় যোগ প্রাপ্তি। পেটের সমস্যায় ভোগান্তি। শুভ রঙ সাদা এবং শুভ সংখ্যা ৬৪।

সিংহ : প্রিয় কোন কাছের মানুষের কাছ থেকে কষ্ট পেতে পারেন আজ। আজ কোন ঘটনাকে কেন্দ্র করে সাহসিকতার পরিচয় দেবেন আপনি। পিতার সাথে তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অতিরিক্ত লাভ হওয়ায় আনন্দ পাবেন আজ। শারীরিক সমস্যায় ভোগান্তি। শুভ রঙ কমলা এবং শুভ সংখ্যা ২০।

কন্যা : পাওনা আদায় করতে গিয়ে অশান্তির সম্মুখীন হতে হবে আপনাকে। নতুন কোন কাজের চেষ্টা করতে পারেন আজ। প্রেমকে কেন্দ্র করে একাকীত্ব বোধ অনুভব করবেন। প্রতিবেশীদের সাথে বিবাদ লাগতে পারে তাই সাবধান। পেটের সমস্যা বাড়তে পারে। শুভ রঙ সবুজ এবং শুভ সংখ্যা ৫৫।

তুলা : আজ বাড়িতে প্রচুর আত্মীয় আসতে পারে। কাজের জায়গায় কোন শুভ কিছু হবার সম্ভাবনা রয়েছে। কোন মহিলার সাথে নতুন করে পরিচয় হতে পারে। আঘাত থেকে সাবধানতা বজায় রাখুন। কোমরের যন্ত্রণার জন্য কাজের ক্ষতি হতে পারে। শুভ রঙ সাদা এবং শুভ সংখ্যা ৯০।

বৃশ্চিক : আজ কিন্তু টাকাপয়সা চুরি যেতে পারে তাই সাবধান। প্রিয় কোন মানুষকে কুকথা বলার জন্য অনুতাপ। সকালের দিকে অতিরিক্ত পরিমাণে ব্যয় বাড়বে। পড়াশোনার জন্য নতুন কোনো সুবিধা পেতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। শুভ রঙ কালচে লাল এবং শুভ সংখ্যা ৭৩।

ধনু : সকালের দিকে কোন নিকট আত্মীয়ের সাথে বিবাদ লাগতে পারে। বিবাহিতদের জীবনে আজ কোন অসুখের খবর আসতে চলেছে। প্রেমের সময়টা এখন বেশ ভালো যাবে। কাজের জন্য সারাদিন ব্যস্ত থাকতে হতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর ব্যাপারে কোন খারাপ চিন্তা মাথায় আসতে পারে আজ। শুভ রঙ হলুদ এবং শুভ সংখ্যা ২৮।

মকর : সকালের দিকে নিজের বন্ধুদের সাথে বিবাদ বাধঁতে পারে। স্ত্রীর কারণে আরো বেশি করে বিবাদ বাধঁতে পারার সম্ভাবনা রয়েছে। বিলাসিতার কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। জলপথে বিপদ রয়েছে তাই সাবধানতা বজায় রাখুন। আজ কর্মস্থানে একটু চাপ বাড়তে পারে। শুভ রঙ নীল এবং শুভ সংখ্যা ৩৩।

কুম্ভ :  সকালে স্ত্রী ও সন্তানদের সাথে বিভাগ লাগার জন্য অভিমান বাড়বে। কোন কাজেকে কেন্দ্র করে মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য আজ আলোচনা হতে পারে।লেখকদের জন্য আজকের দিনটি শুভ। মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তা বাড়বে। কোনো উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমানিত হতে পারেন। শুভ রঙ কালচে নীল শুভ সংখ্যা ৯৭।

মীন : রাস্তাঘাটে একটু দেখেশুনে চলাফেরা করুন বিপদ রয়েছে। ব্যবসায় প্রচুর পরিমানে আয় করবেন। দূরের কোনো বন্ধুর কাছ থেকে কোনো খবর আসতে পারে। শত্রুদের থেকে সাবধান।রক্তচাপকে কেন্দ্র করে কষ্ট পেতে পারেন। আজ পারিবারিক কোনো সমস্যা বাড়তে পারে। খেলাধুলায় জয়লাভ করবেন আজ। শুভ রঙ হলুদ এবং শুভ সংখ্যা ৪১।

RELATED ARTICLES

জেনেনিন কোনো রকম কেমিক্যাল ছাড়া ঘন চাপ দাড়ি পাওয়ার...

চুল বা দাড়ি যদি কোনো কারণে পাতলা হয়ে যায় বা উঠে যায় বা যদি...

নরবলি কি ? এর ইতিহাস বা কি ছিল ?...

আমরা পৌরাণিক কাহিনী বা বিভিন্ন রূপকথার গল্পে নরবলির কথা শুনেছি । বর্তমানে এর প্রচলন...

শক্তিগড়ের ল্যাংচা খেয়েছেন তো ! জানেন এর জনপ্রিয়তার ইতিহাস...

অতিথি আপ্রায়ন থেকে বিদায় সবেতেই লাগে মিষ্টি। মিষ্টিমুখ ছাড়া কোনো শুভকাজই যেন হয় না...

Must Read

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত এই ছোট্ট মেয়েটি। পার্টি বলে...

‘হয় আমি, না হয় মটন’!! নিরামিষাশী বরের আজব দাবি...

'হয় আমি, না হয় মটন'!! নিরামিষাশী বরের আজব দাবি নতুন বউয়ের কাছে। খাসির মাংস...

বাদাম বিক্রেতার পরে এবার ভাইরাল হল মুর্শিদাবাদের খাজা বিক্রেতার...

এবার বাদাম বিক্রেতার পর ভাইরাল হল মুর্শিদাবাদের খাজা বিক্রেতার কবিতা। মাত্র দিন কয়েক আগেই নিজের...