Advertisement
HomeOtherCrimeনিজের আত্মরক্ষার স্বার্থেই ধর্ষককে খুন করল যুবতী !

নিজের আত্মরক্ষার স্বার্থেই ধর্ষককে খুন করল যুবতী !

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সম্প্রতি এক ব্যক্তিকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল এক যুবতীকে। ঘটনাটি ঘটেছিল তামিলনাড়ুর মিঞ্জুর এলাকায়। পুলিশি সূত্রে খবর , অভিযুক্ত ওই ২৩ বছরের যুবতী নিজের আত্ম রক্ষার স্বার্থেই এই খুন করতে বাধ্য হয়। ওই যুবতীকে আদালতে তোলার পর আত্মরক্ষার বিষয়টি সম্পর্কে সকলে জ্ঞাত হন এবং তারপরেই তামিলনাড়ুর প্রশাসন যুবতীর কোন অপরাধ নেই বলে ঘোষণা করেন। ওই যুবতীর ক্ষেত্রে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ১০০ ধারা জারি করে তাঁকে জামিন করা হয়।

পুলিশি সূত্রে খবর , মৃত ব্যক্তিটি যুবতীকে ধর্ষণের চেষ্টা করতে গেলে ওই যুবতী নিজেকে বাঁচানোর জন্য ওই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিটিকে জোরপূর্বক ধাক্কা দেয়। আর যার জেরেই ব্যক্তির মাথা গিয়ে একটি বড় পাথরে ধাক্কা লাগে। মাথায় ধাক্কা লাগার কারণে প্রচুর রক্তপাত হয় আর তাতেই মারা যান ওই ব্যক্তি। পুলিশের তদন্ত অনুযায়ী ওই যুবতী , লক্ষ্মী ( পরিবর্তিত ) নিজেকে বাঁচানোর স্বার্থেই এ ঘটনা ঘটায়। আর তাই তামিলনাড়ুর প্রশাসন নিজেকে বাঁচানোর অধিকার প্রয়োগ করে যুবতীর জামিনের রায় দেয়।

একটি সংবাদ সূত্রে জানা গিয়েছে , তামিলনাড়ুর পুলিশ গত বুধবার দুপুরে মিঞ্জুর এলাকার একটি বাড়ি থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেন। তারপর ওই মৃত ব্যক্তির দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয় তিরুভাল্লুর হাসপাতলে। এরপর পুলিশ তদন্ত শুরু করেন CRPC 174 ধারা মামলায়। পুলিশ মৃত ব্যক্তির পোশাক দেখে প্রাথমিক অনুমান করেন ব্যক্তিটি একজন পরিযায়ী শ্রমিক।

স্থানীয় সূত্রে খবর বেশ কিছুদিন ধরেই ওই যুবতীকে ক্রমাগত উত্যক্ত করছিলেন ওই ব্যক্তি। তদন্ত চলাকালীন পুলিশ যুবতীর বাড়ি যান। সূত্রে খবর , মিঞ্জুর এলাকার ভেড়ি সংলগ্ন একটি ঝুপড়ি বস্তিতে বসবাস করতেন লক্ষ্মী ( পরিবর্তিত ) তাঁর স্বামী ও দুই সন্তানদের নিয়ে।

পুলিশের তদন্ত সূত্রে খবর গত বুধবার দিন ঝুপড়ি বস্তিতে নিঃশব্দে ওই ব্যক্তি ঢোকেন এবং তারপরই ওই যুবতীকে জোরপূর্বক একটি শূন্য জায়গায় নিয়ে যায়। এই সময়ে যুবতী নিজেকে বাঁচাতে গিয়ে ধাক্কাধাক্কির জেরে ওই ব্যক্তি ছিটকে পড়ে যায় এবং মাথা দিয়ে লাগে একটি পাথরে। আর এর ফলেই মারা যান ঐ ব্যক্তি। এরপরেই যুবতী গোটা ঘটনাটি এসে জানান তাঁর স্বামীকে । পরে তাঁর স্বামী ও স্থানীয়রা মিলে ঘটনাস্থলে পৌঁছোয়। এরপর তারা সকলে মিলে পুলিশের কাছে ঘটনাটি জানায় এবং হাসপাতালেও খবর দেওয়া হয়। ঘটনাস্থলে স্বাস্থ্যকর্মীরা এসে ওই ব্যক্তিকে মৃত বলে জানায়।

Image Source : Wikipedia

আরোপড়ুন : দারুণ টেস্টি মাহালাবিয়া! আজই বানিয়ে নিন এই মজাদার রেসিপি

আরোপড়ুন : ডিমের কুসুম কি আপনার শরীরের জন্য ভালো নাকি খারাপ? বিস্তারিত জানতে পড়ুন!

- Advertisement -

Must Read

ভাইরাস হানা অ্যান্ড্রয়েড ফোনে! আপনার অজান্তেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট হ্যাকারদের হাতের মুঠোয়!

আবারও অ্যান্ড্রয়েড ডিভাইসে ভাইরাস হানা! সম্প্রতি Indian Computer Emergency Response Team (CERT-IN) জানিয়েছে এই খবর। Drinik নামের একটি নতুন ম্যালওয়্যার ভারতীয় ব্যাঙ্কিং পরিষেবা ব্যবহারকারীদের...