Advertisement
Homeceleb lifeপ্রশ্ন ভুল, সঙ্গে উত্তরও ভুল! KBC এর বিতর্কে মুখ খুললেন শো'য়ের প্রযোজক

প্রশ্ন ভুল, সঙ্গে উত্তরও ভুল! KBC এর বিতর্কে মুখ খুললেন শো’য়ের প্রযোজক

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

‘কৌন বনেগা ক্রড়োরপতি’র প্রযোজক সিদ্ধার্থ বসু এবার মুখ খুললেন। কেবিসি ১৩-র মঞ্চে ভুল প্রশ্ন করার প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়া দিলেন প্রযোজক। সম্প্রতি এক দর্শক দাবি করেন, কেবিসি-র সোমবারের এপিসোডে একটি ‘ভুল’ উত্তরকে নাকি সঠিক বলে দেখানো হয়েছে। এখানেই শেষ নয়, ওই দর্শকে দাবি, প্রশ্নটাও নাকি ভুল ছিল। এবার এবিষয়ে মতামত জানালেন শো’য়ের প্রযোজক সিদ্ধার্থ বসু। 

এদিন প্রতিযোগী দীপ্তি তুপেকে কেবিসি-র সঞ্চালক অমিতাভ প্রশ্ন করেন, “সাধারণত, এর মধ্যে কি অনুসারে ভারতীয় সংসদের অধিবেশন শুরু হয়?”  

প্রশ্নটির সঠিক উত্তর দেখানো হয় ‘কোয়েশ্চেন আওয়ার’কে। 

শো’য়ের এক দর্শক সেই প্রশ্নোত্তরের স্ক্রিনশট শেয়ার করে টুইটারে লেখেন, “সোনি টিভির কেবিসিতে ভুল প্রশ্ন ও উত্তর দেখানো হয়েছে। সাধারণত লোকসভার অধিবেশন শুরু হয় জিরো আওয়ারে আর রাজ্যসভার অধিবেশন শুরু হয় কোয়েশ্চেন আওয়ারে। অনুগ্রহ করে করে বিষয়টা খতিয়ে দেখবেন।”  এই টুইট করে ঐ দর্শক অমিতাভ বচ্চন সহ সিদ্ধার্থ বসু ও লোকসভার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টকে ট্যাগ করেন। 

এর উত্তরে প্রযোজক সিদ্ধার্থ লেখেন, “কোনও ভুল নেই। আপনি দয়া করে হ্যান্ডবুকস ফর মেম্বারস অফ দ্য লোক সভা অ্যান্ড- বইটি পড়ে দেখুন। দুই কক্ষেই স্পিকার বা সভাপতির নেতৃত্বে অধিবেশন শুরু হয় কোয়েশ্চেন আওয়ারেই। তারপরে আসে জিরো আওয়ার।”

পরে আরও এক টুইটে ওই দর্শক লেখেন, “মিস্টার বসু উত্তর দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি লোকসভা ও রাজ্যসভার ওয়েবসাইটে গিয়ে তথ্যটি আরও একবার যাচাই করলাম। তথ্যের স্ক্রিনশটও দিলাম। আর তথ্য অনুযায়ী উত্তরের পাশাপাশি প্রশ্নটাও ভুল। আরও জানাতে চাই রাজ্য সভার অধিবেশন শুরু হয় সকাল ১১টার সময়।”

আপাতত এই প্রশ্নত্তর নিয়েই চলছে বিতর্ক। কে ঠিক, কে ভুল সেই পর্দা এখনও ঠিক মতো প্রকাশ পায় নি। 

Image Source : Facebook

আরও পড়ুন : না শ্মশান, না কবরস্থান! তাহলে পতিতা-নারীর দেহকে মৃত্যুর পর কি করা হয়?

- Advertisement -

Must Read

ভাইরাস হানা অ্যান্ড্রয়েড ফোনে! আপনার অজান্তেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট হ্যাকারদের হাতের মুঠোয়!

আবারও অ্যান্ড্রয়েড ডিভাইসে ভাইরাস হানা! সম্প্রতি Indian Computer Emergency Response Team (CERT-IN) জানিয়েছে এই খবর। Drinik নামের একটি নতুন ম্যালওয়্যার ভারতীয় ব্যাঙ্কিং পরিষেবা ব্যবহারকারীদের...