Homesocialমেয়ে মুসকানের ISC রেজাল্ট বেরোনোর পর সোশ্যাল মিডিয়ায় উচ্ছাস বাবা মীরের।

মেয়ে মুসকানের ISC রেজাল্ট বেরোনোর পর সোশ্যাল মিডিয়ায় উচ্ছাস বাবা মীরের।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

এই খুশি ধরে রাখা বোধয় সম্ভব নয়। মেয়ে যে দেখতে দেখতে আজ উচ্চমাধ্যমিক পাশ করে ফেলল। তাও কেবলমাত্র পাস করা নয় একেবারে দারুন নাম্বার নিয়ে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ হয়েছে মীর আফসার আলীর মেয়ে মুসকান। বাবা হয়ে মেয়ের এই সাফল্যে খুব এই আনন্দিত মীর। সোশ্যাল মিডিয়া ফেসবুকে মুস্কান এর ছবি দিয়ে মীর লিখলেন বেশ কিছু কথা সঙ্গে মেয়েকে দিলেন ‘রকস্টারের’ তকমা।

গতকাল প্রকাশিত হয়েছে ২০২১ সালের ICSC ও ISC বোর্ড এর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ফলাফল। দুপুর ৩ টে ফলাফল ঘোষণা করে কাউন্সিল। বাবা হয়ে মেয়ের উচ্চ মাধ্যমিকের রেজাল্ট নিয়ে বোধহয় বেশ চিন্তিত ছিলেন অভিনেতা মীর। তবে সেই চিন্তার স্বস্তি মেলে রেজাল্ট আউটের পর। দেখা যায় মীরের মেয়ে মুসকান উচ্চমাধ্যমিক পরীক্ষায় ৯৭.৭৫ শতাংশ নম্বর পেয়েছে। মুসকানের এই নাম্বার দেখে বেজায় খুশি মীর। রেজাল্ট বেরোনোর কিছুক্ষণের মধ্যেই ফেসবুকে মেয়ের একটি ছবি পোস্ট করে বোঝানোর চেষ্টা করেন তিনি মেয়ের রেজাল্টে কতটা খুশি।

মীর সোশ্যাল মিডিয়া পাতায় লেখেন ‘শেষমেষ ১২ পাস হলো। আমার মেয়ে মুসকান আই সি এস সি তে ৯৭.৭৫ শতাংশ নম্বর পেয়ে পাশ করেছে। দারুন দারুন গর্ব হচ্ছে আমার। তুমি আমার রকস্টার’। সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুবই অ্যাক্টিভ মীর। তবে মূলত নিজের অভিনয় জগত নিয়েই নানান রকম পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। পরিবারকে নিয়ে খুব কমই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় এই অভিনেতাকে। মেয়ের রেজাল্ট বেরোনোর পরই মেয়ের এই ভালো রেজাল্ট সকলের সঙ্গে ভাগ করে নিতে ফেইসবুকে পোস্ট করেন তিনি।

আরো পড়ুন : হানিমুনে গিয়ে ঐশ্বর্যর কীর্তি শুনলে হাসবেন! স্ত্রীয়ের কর্মকান্ড ফাঁস করলেন অভিষেক

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...