Homebeautyইন্সটাতে একজনকেই ফলো করেন ঐশ্বর্য! জেনে নিন কে সেই ব্যক্তি ?

ইন্সটাতে একজনকেই ফলো করেন ঐশ্বর্য! জেনে নিন কে সেই ব্যক্তি ?

- Advertisement -

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঐশ্বর্য রাই বচ্চন। ১৯৯৪ সালে তিনি মিস ওয়ার্ল্ডের তকমা পান। তাঁর সৌন্দর্য্যতায় শুধু গোটা দেশেই মুগ্ধ তাই নন বিশ্বের সকলেই কুপোকাত। ঐশ্বর্যের ফ্যান শুধু দেশে নয় বিদেশে ও প্রচুর আছে। তাই তাঁর সোশ্যাল মিডিয়াতে ফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়।

বলিউডে তাঁর বেশিরভাগ ছবিই জনপ্রিয়তা লাভ করেছে। বর্তমানে ঐশ্বর্য কম ছবিতে অভিনয় করলেও অভিনয় দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন। অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে বিয়ে করে এক সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন।  বর্তমানে তাঁর একটি নয় বছরের কন্যা সন্তান আছে। তাঁর নাম আরাধ্যা। সে ভাবে বলতে গেলে ঐশ্বর্য রাই বচ্চন সোশ্যাল মিডিয়ার সাথে বেশি যুক্ত থাকেন না। তা সত্বেও তাঁর সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম না। এখন ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্সের সংখ্যা ৯.৫ মিলিয়ন।

তবে এই ঘটনাটি শুনলে প্রায় সকলেই অবাক হয়ে যাবেন। তাঁর ইনস্ট্রাগ্রাম প্রোফাইলে নজর দিলে দেখা যায় এত ফলোয়ার্সের সংখ্যা থাকা সত্ত্বেও তিনি শুধু ফলো করেন একজনকেই । হ্যাঁ তিনি যাকে ফলো করেন তিনিই আর কেউ নন তিনি হলেন অভিষেক বচ্চন।

উল্লেখ্য , ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে অভিষেকের প্রথম আলাপ হয় অভিষেকেরই বন্ধুর মাধ্যমে। এরপর ২০০০ সালে তাঁদের প্রেমের সম্পর্ক শুরু হয়। ২০০৭ সালে ঐশ্বর্য বিয়ে করেন অভিষেককে এবং সুখের বৈবাহিক জীবন শুরু করেন। এরপরে ২০১১ তে তাঁদের মুখ আলো করে জন্মায় আরাধ্যা।

Image Source : instagram

আরোপড়ুন : নিজের আত্মরক্ষার স্বার্থেই এক ব্যক্তি কে খুন করল যুবতী !

আরোপড়ুন : দারুণ টেস্টি মাহালাবিয়া! আজই বানিয়ে নিন এই মজাদার রেসিপি

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...