Homeceleb lifeবিয়ার গ্রিলসের বন্য যাত্রায় এবার অজয়-ভিকি! উত্তেজনা তুঙ্গে

বিয়ার গ্রিলসের বন্য যাত্রায় এবার অজয়-ভিকি! উত্তেজনা তুঙ্গে

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

ইনটু দ্য ওয়াইল্ড-এর নতুন এপিসোডের শ্যুট করবেন অজয় দেবগন। আগেই জানা গিয়েছিল এই খবর। সঙ্গে রয়েছেন বিয়ার গ্রিলস। শ্যুটিং হবে মালদ্বীপে। সম্প্রতি শোনা যাচ্ছে স্পেশাল এপিসোডে অজয় একা থাকছেন না, পাশাপাশি দেখা মিলবে ভিকি কৌশলেরও। একই এপিসোডে দেখা মিলবে অভিনেতা অজয় আর ভিকির।

শীঘ্রই গ্রিলসের সঙ্গে শ্যুটিং শুরু করবেন দুই অভিনেতা। সুপার অ্যাডভেঞ্চারাস বিয়ার গ্রিলসের সঙ্গে এর আগে দেখা গিয়েছিল দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অভিনেতা অক্ষয় কুমার, রজনীকান্তকে।  প্রত্যেক এপিসোডই নজর দর্শকের কেড়েছিল ।

প্রসঙ্গত, মেন ভার্সের ওয়াইল্ড ফ্র্যাঞ্চাইজি আগেই জানি দিয়েছিল অজয়- ভিকির নতুন এপিসোড বেশ মনোরঞ্জনপূর্ণ হতে চলেছে। বন্য পরিবেশে বেঁচে থাকার সংগ্রাম নিয়ে জিতে যাওয়ার ওপরই নির্ভর করছে ‘ইনটু দ্য ওয়ার্ল্ড’-এর খেলা।

এর আগে ভারতীয় সেলিব্রেটিদের ইনটু দ্য ওয়াইল্ড-এর শ্যুটিং ভারতেই হয়েছিল। কিন্তু অজয় আর ভিকি-র এপিসোডের শ্যুটিং হবে বিদেশের লোকেশনে।

বিয়ার গ্রিলসের সঙ্গে বন্য জীবনের এপিসোডের চ্যালেঞ্জ নিতে একেবারে তৈরি ভিকি। পাশাপাশি  অজয় জানিয়েছেন, এটি তাঁর কাছে বাড়তি পাওনা।   এই দুই ভারতীয় সুপারস্টারের সঙ্গে ইনটু দ্য ওয়াইল্ড-এর নতুন এপিসোডের শ্যুটিং নিয়ে উচ্ছ্বসিত বিয়ার গ্রিলসও।

উল্লেখ্য, ‘অশ্বথ্থমা’র শ্যুটিংয়ে ব্যস্ত ভিকি কৌশল। অজয়ের ছবি ‘সূর্যবংশী’, ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এখনও মুক্তির অপেক্ষায়। ছবির কাজ ও অন্যান্য দিককে সামলে নিয়ে বিয়ার গ্রিলসের সঙ্গে শ্যুটিং শুরু করবেন এই দুই তারকা। স্বাভাবিকভাবেই আন্তর্জাতিক শো’তে ভারতীয় তারকার উপস্থিতি উদ্বেগ বাড়াচ্ছে দর্শক মহলে। 

Image Source : Facebook

আরও পড়ুন : লুচি-আলুর দম থেকে চিংড়ির মালাইকারি-ইলিশ, এক্কেবারে বাঙালি খাবারে মজলেন হরিয়ানার ছেলে নীরজ চোপড়া 

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...