Homeceleb life"দিনের শেষে আমি একজন ভালো বাবা নই",এমনি মন্তব্য শাহরুখের

“দিনের শেষে আমি একজন ভালো বাবা নই”,এমনি মন্তব্য শাহরুখের

সম্প্রতি এখন বেশিরভাগ সংবাদেরই শিরোনাম শাহরুখ পুত্র আরিয়ান।মাদক কান্ডে এন সি বি দ্বারা গ্রেপ্তারও করা হয় আরিয়ানকে । তারপর থেকেই বাবা হিসেবে সমালোচনার স্বীকার হতে হয় শাহরুখকে। দীর্ঘ ২৫ বছরের কর্মজীবনে যে কিং খানের দিকে কেউ আঙ্গুল তুলতে পারেনি তার ই ছেলের এমন কু কীর্তি কেউ মেনে নিতে পারছে না। অনেকর মতে এর‌‌ পিছনে রাজনীতির হাত আছে। স্টার কিড হওয়ায় টার্গেট করা হয়েছে আরিয়ানকে। কিন্তু এসবের আগেই এক সাক্ষাৎকারে শাহরুখ স্বীকার করেছেন, “তিনি একজন ভালো বাবা নন।”

স্ত্রী ও তিন ছেলে মেয়েকে নিয়ে ভরা সংসার শাহরুখ খানের । গোটা বিশ্বজুড়ে নামডাক শাহরুখের। কিন্তু ব্যক্তি জীবনে তিনি কি একজন ভালো বাবা!প্রশ্ন তুলেছে দর্শকেরা।বেশ কিছু দিন আগে এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “আমি একদিন আমার ছোটো ছেলে আব্রাহামের সঙ্গে বসেছিলাম। তখন আমি ওকে বললাম আমার কাছে এসে বসতে। কিন্তু ও আমাকে না করে দেয়। আমার কাছে না বসে ও ওখান থেকে উঠে চলে গেল।” তখন আমার মনে প্রশ্ন আসতে থাকে। আমি কি একজন ভাল বাবা ! ওদের কি আমি যথেষ্ট ভালবাসা দিতে পারিনি! কর্মজীবনে বেশি ব‍্যস্ত থাকায় আমি কি ছেলেমেয়েদের কম সময় দিচ্ছি!

যদিও অপর একটি সাক্ষাৎকারে শাহরুখ দাবি করেছিলেন তিনি একেবারেই কড়া বাবা নন। তাঁকে দেখে হয়ত মনে হতেই পারে কিন্তু আসলে তিনি নন। ছেলেমেয়েদের নিজের মতো করে চালিত করতে চাননা তিনি। শাহরুখ আরো জানিয়েছিলেন, ছবিতে তাঁর অ্যাকশন সিন দেখে আব্রাহাম ভাবে সেসব বুঝি সত‍্যি ঘটনা। এই কারণেই দিলওয়ালের সময় কাজল এবং রাইস ছবির সময় নওয়াজউদ্দিন সিদ্দিকীর উপরে খুব রেগে গিয়েছিল ছোট্ট আব্রাহাম।

কয়েকদিন আগে জেল থেকে ছাড়া পেয়েছে শাহরুখ পুত্র আরিয়ান।আরিয়ানের গ্রেফতারির পর একপ্রকার অস্বাভাবিক ভাবে শান্ত হয়ে গিয়েছেন কিং খান, এমনটাই জানিয়েছেন তার এক ঘনিষ্ঠ বন্ধু। খাওয়া ঘুম সব লাটে উঠে গেছে শাহরুখের, এমনিতেই কয়েক ঘন্টার জন্য ঘুমন তিনি এখন সেটাও বন্ধ।

আরিয়ানের গ্রেফতারির সময়, NCB থেকে বিশেষ অনুমতি নেওয়ার পর মাত্র দু মিনিটের জন‍্য ছেলের সঙ্গে কথা বলতে পেরেছিলেন শাহরুখ। স্পেনের শুট বাতিল করে সোজা চলে আসেন ছেলের কাছে। নাম ডাক প্রতিপত্তি হওয়া সত্ত্বেও দিনের শেষে আজ তিনি একজন “অসহায় বাবা”।

আরো পড়ুন : ২৭১৭ ফুট উচ্চতা থেকে ঝুলে ২৬০০০ টি কাচ পরিষ্কারের কাজ চলত! রইল ‘বুর্জ খালিফা’র চমকে দেওয়া কিছু তথ্য

RELATED ARTICLES

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...

২৭১৭ ফুট উচ্চতা থেকে ঝুলে ২৬০০০ টি কাচ পরিষ্কারের...

বিশ্বের উচ্চতম টাওয়ার তথা বিল্ডিং হল আমিরশাহি, দুবাইয়ের 'বুর্জ খালিফা' (Burj Khalifa)। বিশ্বের অন্যতম...

কমবয়সী প্রেমিককে ধরে রাখতে প্রতিমাসে ১১লক্ষ্য টাকা বেতন দেন...

কথায় আছে ভালোবাসার কোনো বয়স হয়না।তা বলে ৪৪ বছরের এক মহিলা আর তার ২৯...

“দিনের শেষে আমি একজন ভালো বাবা নই”,এমনি মন্তব্য শাহরুখের

সম্প্রতি এখন বেশিরভাগ সংবাদেরই শিরোনাম শাহরুখ পুত্র আরিয়ান।মাদক কান্ডে এন সি বি দ্বারা গ্রেপ্তারও...

কমবয়সী প্রেমিককে ধরে রাখতে প্রতিমাসে ১১লক্ষ্য টাকা বেতন দেন...

কথায় আছে ভালোবাসার কোনো বয়স হয়না।তা বলে ৪৪ বছরের এক মহিলা আর তার ২৯...

বিয়ের বয়স হয়নি, অবৈধভাবে হোটেলে বিয়ে সারলেন তরুণ তরুণী,...

মেয়ের বয়স প্রায় ২০ আর ছেলের বয়স সবে ১৯ বছর ৫ মাস। দুই তরুণ...