HomeOtherCrimeবাথরুমের কমোড নাকি সোনার ! রুশ পুলিশ অফিসারের এই কান্ডে হতবাক সবাই

বাথরুমের কমোড নাকি সোনার ! রুশ পুলিশ অফিসারের এই কান্ডে হতবাক সবাই

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সম্প্রতি রাশিয়াতে এক দুর্নীতি কাজের সঙ্গে যুক্ত এক পুলিশ আধিকারিক। সেই কারণেই পুলিশরা তল্লাশি চালায় ওই পুলিশ আধিকারিকের বাড়িতে। সেখানে গিয়েই হতবাক পুলিশেরা। ওই আধিকারিকের বাড়িতে গিয়ে দেখি পুরো বাড়ি সোনায় ভর্তি। বাদ দেয়নি বাথরুমও। সকলেই অবাক হয়েছেন একজন সাধারণ পুলিশকর্মীর সোনাতে মোড়ানো বাড়ি দেখে।

আরব বা মধ্যপ্রাচ্যের অনেক বাড়িতেই দেখা যায় কারোর গাড়ি সোনায় ঢাকা আবার কারোর আসবাবপত্র । কিন্তু একজন সাধারন পুলিশ আধিকারিকের বাড়ি এইরকম দেখে প্রায় সকলেই অবাক। সম্প্রতি এই বাড়ির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায় রাশিয়ার পুলিশ কর্নেল আলেক্সি সাফেনভেরের বাড়ি শুধু সোনায় নয় বাথরুম ও রান্নাঘর অবধি সোনায় ঢাকা। তদন্ত চালিয়ে জানা যায় এই সবটাই হয়েছে মাফিয়া গ্যাং এবং ঘুষের টাকায়। তল্লাশিতে সত্য জানার পর গ্রেফতার করা হয় ওই পুলিশ আধিকারিক আলেক্সি সাফেনভেরকে।

রাশিয়ার তদন্তকারী সংস্থা আলেক্সি সহ আরও ছয়জনকে গ্রেপ্তার করেছেন। অভিযুক্তের এই বিলাসবহুল বাড়ি দেখে সকলেই প্রায় তাজ্জব গোটা বাড়ি শুধু সোনা আর সোনা। বাথরুমে কোমোডে ও তার সাথে স্নানের সরঞ্জামও সোনাতে মোড়া । এমনকি বাড়ির সিলিং থেকে শুরু করে দেয়ালে টাঙ্গানো সোনার ওয়ালপেপার। একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রে খবর এই ৪৫ বছর বয়সী পুলিশ আধিকারিক গাড়িচালকদের কাছ থেকে তোলা আদায় করত এবং ঘুষও আদায় করত। তিনি নাকি একটি মাফিয়া গ্যাং তৈরি করেছিলেন ৩৫ জন পুলিশ আধিকারিক কে নিয়ে। তাঁর প্রায় ২.০৪ কোটি টাকা নেওয়া ঘুষের তথ্য প্রমাণ পাওয়া গেছে এবং এই বিষয়ে আরও তদন্ত চালাচ্ছে রুশ পুলিশ বাহিনী।

Image Source : Wikipedia

আরোপড়ুন : কি কারণে বরের বন্ধুদের দেওয়া উপহার রেগে গিয়ে ছুড়ে মারলেন বিয়ের কনে ! দেখুন ভাইরাল সেই ভিডিও

আরোপড়ুন : রাজ কুন্দ্রার অফিসে রহস্যজনক দেওয়াল! দেওয়ালের ওপারে এ কি পেল পুলিশ!

- Advertisement -

Must Read

আঙুলের সংকেতে কিভাবে বলবেন ‘কিং খান’এর নাম?

আঙুলের সাহায্যে সাংকেতিক ভাষায় কীভাবে বলবেন বলিউড অভিনেতা শাহরুখ খানের নাম?‌ এবার শিখে নিন আপনিও।  শাহরুখের পাশাপাশি অন্যান্য শব্দ ও নাম সম্প্রতি যোগ করা হয়েছে।...