HomeEntertainment'আমরা কি চা খাবো না?' ভাইরাল হওয়া সেই চা-কাকুই খুললেন নিজের চা-য়ের...

‘আমরা কি চা খাবো না?’ ভাইরাল হওয়া সেই চা-কাকুই খুললেন নিজের চা-য়ের দোকান

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

সেইসময় সদ্য মারণ ভাইরাস করোনার প্রকোপ শুরু হয়েছে। করোনার ভয়ে তখন আতঙ্কিত গোটা দেশ। রাজ্য জুড়ে তখন পালন হচ্ছে প্রথম দফার লকডাউন। জারি রয়েছে কড়া বিধিনিষেধও। আর ঠিক সেই সময়েই ভাইরাল হয়েছিলেন এক ‘চা-কাকু’। তার সেই বিখ্যাত লাইন আজও সবার মুখে মুখে ঘোরে ‘আমরা কি চা খাবনা? খাব না আমরা চা?

নির্ভেজাল সাধারণ এই প্রশ্নটি বুঝিয়ে দিয়েছিল ‘চা’ টা ঠিক কতটা গুরুত্বপূর্ণ খেটে খাওয়া মানুষের কাছে। মুহুর্তে ভাইরাল হয়ে যাওয়া সেই চা-কাকুর বিষয়ে পরে অনেক কথা জানা যায়। জানা যায় যে তাঁর নাম মৃদুল দেব। পেশায় তিনি মাটি কাটার কাজ করতেন। কিন্তু সেই ভাইরাল একটি ভিডিও রাতারাতি তাঁর ভাগ্য বদলে দিয়েছিল।

ধীরে ধীরে প্রচারের আলো পেয়ে দিন আনা দিন খাওয়া সেই সরল সাদাসিধে মৃদুল বাবুর সংসারে জুটে যাচ্ছিল সকলের ভালোবাসায় কিছুনা কিছু সাহায্য। দক্ষিণ কলকাতার কলোনির বাসিন্দা মৃদুল দেবের অভাবের সংসারে একটু সুদিন আনতে তৎপর হয়েছিলেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীও। তবে এখানেই থেমে থাকেনি, মজার মিম থেকে শুরু করে বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় চা কাকুর জনপ্রিয়তার পারদ যেন ক্রমে ক্রমে বাড়াতেই থাকে। ফেসবুক থেকে শুরু করে ইউটিউব এমনকি সমস্ত ধরনের সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই চলতে থাকে চা কাকুকে নিয়ে নানা ধরনের পোস্ট। সম্প্রতি সৌরভ গাঙ্গুলীর উদ্যোগে মৃদুল বাবু কোভিড ভ্যাকসিন নিয়েছেন। এবং পাশাপাশি তিনি করোনা যোদ্ধা হিসেবে স্বেচ্ছাসেবকের কাজও করে চলছেন।

তবে এবার যেন তার ‘চা-কাকু’ নামটি সত্যিই সার্থক হল। জানা যাচ্ছে নিজেই একটি চায়ের দোকান খুলে ফেলেছেন এই চা-কাকু। ফেসবুকে দোকানের ছবি দিয়ে সেই কথা নিজেই জানিয়ে মৃদুল বাবু লিখেছেন, ‘এটি তাঁর নতুন দোকান, ছোট করেই শুরু করেছেন। যারা যারা তাঁর দোকানের চা খেতে চান তাঁরা তাড়াতাড়ি চলে আসুন।’ আর সাথে জুড়ে দিয়েছেন তাঁর নতুন ঠিকানার ছবিও। এই অসাধারণ খবরটি পেয়ে উচ্ছ্বসিত নেটিজেনরাও।

Image source: Facebook

আরো পড়ুন: চটজলটি মোটা থেকে রোগা হওয়ার টোপ! মার্কিনিদের ফাঁসিয়ে লুঠ কোটি কোটি টাকা!

- Advertisement -

Must Read

আঙুলের সংকেতে কিভাবে বলবেন ‘কিং খান’এর নাম?

আঙুলের সাহায্যে সাংকেতিক ভাষায় কীভাবে বলবেন বলিউড অভিনেতা শাহরুখ খানের নাম?‌ এবার শিখে নিন আপনিও।  শাহরুখের পাশাপাশি অন্যান্য শব্দ ও নাম সম্প্রতি যোগ করা হয়েছে।...