Homebeauty" গা থেকে জামা কাপড় তো খুলে যাচ্ছে ", নেটিজেনদের কাছে তীব্র...

” গা থেকে জামা কাপড় তো খুলে যাচ্ছে “, নেটিজেনদের কাছে তীব্র ট্রোলের মুখে জয়া আহসান!!

বাংলা সেরা অভিনেত্রী জয়া আহসানের নতুন ফটোশ্যুট করা পোস্ট বর্তমানে ‘টক অফ দা টাউন।’


জয় আহসানের বাংলাদেশ এবং কলকাতা, দুটি
দেশের ভক্তরাই লাস্যময়ী রূপে এই অপ্সরা অনুসরণ করেন। এই অভিনেত্রীকে দেখলে বোঝা যায় না তারা আসলেই বয়স কত। জয়সন সবচেয়ে প্রধান উদাহরণ হল যিনি টলিউড ইন্ডাস্ট্রিতে একজন সবচেয়ে দাপটে অভিনেত্রী এবং তিনি বুঝিয়ে দিয়েছেন বয়স শুধুমাত্র একটি সংখ্যা। সাবেকি স্নিগ্ধ পোশাক হোক কিংবা কোন ওয়েস্টান হট লুক, যেকোনো পোশাকেই তিনি দর্শকের সামনে আত্মবিশ্বাসের সাথে নিজেকে মেলে ধরতে সক্ষম। তার ইনস্টাগ্রামে লাখের উপর ফলোয়ার্স থাকায় যে কোনো ছবিতেই তার হাজারো অনুগামীরা বিভিন্ন রকম মন্তব্য করে থাকেন যেখানে অশ্লীল মন্তব্য মাঝেসাঝে চোখে পড়ে। কিন্তু সে ব্যাপারেই অভিনেত্রী বেশ অটল কোনভাবেই এসব নোংরা মন্তব্য কে তিনি গায়ে মাখেন না উপরন্তু চুপচাপ সমস্ত কিছু মুখের উপর এড়িয়ে যান এবং দীর্ঘদিন ধরে নিজের কাজ ও সৌন্দর্যতা দিয়ে টলিউডের সবথেকে সেরার সেরা জায়গায় তিনি।

এদেশের কিংবা ও দেশের অনুগামীরা তাদের পছন্দসই অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে মজা করার কোন সুযোগই ছাড়েন না। সম্প্রতি এই অভিনেত্রী তার নিজের ইনস্টাগ্রাম মিডিয়াতে অফ শোল্ডার পোশাক পরা ছবি দিয়েছিলেন। আর তা নিয়েই তার অনুগামীদের কাছে তাকে খুব বাজেভাবে মন্তব্যের শিকার হতে হয়। কমেন্ট ভর্তি বক্সে অভিনেত্রী রোগা হওয়া নিয়ে প্রচুর মজার মন্তব্য নজর কেড়েছে সকলের। অভিনেত্রী অবশ্য আগের মতই নিশ্চুপ ছিলেন।


গোলাপি রঙের একটি সুন্দর অফ শোল্ডার টপে সকলের নজর কেড়েছেন জয়া। একবার নেটিজেনরা অবশ্য মজা করে লিখেছেন, “বলেছিলাম এত কম খাবার খেয়েও না দেখলে তো গা থেকে জামা কাপড় খুলে যাচ্ছে তোমার”!! মুহূর্তের মধ্যে এই ছবিসহ কমেন্ট ভাইরাল হয়ে পড়ে। শুধু তাই নয় ওই কমেন্ট এর নিচেই আরো অনেকে নিজেদের মতন মন্তব্য করতে দেখা গিয়েছে।


তার অতুলনীয় অভিনয় দক্ষতার দাপটেই তিনি দুই বাংলার কাছেই ভীষণ প্রিয় একজন অভিনেত্রী। যার বহু প্রতিভার গুণ এবং লাস্যময়ী রুপ সকলের মন জয় করে নিয়েছে। ‘বিজয়া’, ‘বিসর্জন’, ‘কণ্ঠস্বর’ এমন দুর্দান্ত সব ছবিতে তিনি অসাধারণ অভিনয় করেছেন। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত “রবিবার” সিনেমাটিতে প্রসেনজিৎ এর বিপরীতে অভিনয় করে ভুয়সী প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার বর্তমানে তিনি দিচ্ছেন নতুন চমক। অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর সাথে তার নতুন ছবি “বিনিসুতো” খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে।


কিন্তু অভিনেত্রী কেন এত রোগা হলেন এ বিষয়ে প্রশ্ন প্রশ্নই থেকে গেল এ বিষয়ে অভিনেত্রী জয়া আহসান কোন প্রকার মন্তব্য প্রকাশ করেননি।

আরো পড়ুন:- Durga Puja 2021: নবরাত্রির উপবাস চলাকালীন কোন নিয়মগুলি পালন করবেন আর কোনগুলি করবেন না , তা জেনে নিন !!

RELATED ARTICLES

ম্যায়নে পেয়ার কিয়া ছবিতে অভিনয় করার পরে কেন বেকারত্বের...

আপনি কি জানেন ম্যায়নে পেয়ার কিয়ার সুপার ডুপার হিট ছবিতে অভিনয় করার পরেও বেকারত্বের...

চিরাচরিত হিরো লুক ছেড়ে নয়া রূপে জিৎ, এবারে ‘রাবন’...

সুট ,বুট ,সানগ্লাস চিরাচরিত হিরোর লুক ছেড়ে নয়া রূপে টলিউডের জিৎ। একটি চোখ লাল,একটি...

শার্টলেস ঘাম ঝড়ানো লুকে ধরা দিলেন রণবীর, ঘামছেন কেন...

অভিনেতা রণবীর সিং বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। প্রায়শই বিভিন্ন নতুন লুকের ছবি শেয়ার করে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...