Homebeautyবলিউডে কামব্যাক মন্দাকিনীর! তাহলে কি এবার সত্যিই ফিরছেন ৮০' দশকের স্বপ্নসুন্দরী ?

বলিউডে কামব্যাক মন্দাকিনীর! তাহলে কি এবার সত্যিই ফিরছেন ৮০’ দশকের স্বপ্নসুন্দরী ?

- Advertisement -

৮০’ দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী হলেন মন্দাকিনী। পর্দায় তিনি ছিলেন মন্দাকিনী আসলে তার নাম ইয়াসমিন জোসেফ। ১৯৯৫ সালে রাজ কাপুরের তৈরি ” রাম তেরি গঙ্গা মইলি ” সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন মন্দাকিনী। মাত্র ২২ বছর বয়সে তাঁর অপূর্ব অভিনয় দর্শকের মন কেড়ে নিয়েছিলন। সেই সময় তিনি সকলের ‘ স্বপ্নসুন্দরী ‘ আখ্যা পেয়েছিলেন। ওই ছবির একটি গানের দৃশ্যে একটি সাদা শাড়ি পড়ে ঝর্ণার জলে নেচে তখনকার পুরুষদের মনে তোলপাড় ফেলে দিয়েছিলেন। সেই সময় তিনি বলিউডে একজন সেরা ‘ আইকনিক ‘ ছিলেন। মন্দাকিনীর কটা চোখের সৌন্দর্য তারিফ সমালোচকেরাও করেছিলেন।

এই হিট হওয়ার ছবির পর মাত্র সামান্য ক’টা ছবিতে তিনি অভিনয় করেছিলেন। বলিউডের সাথে সাথে তাঁকে টলিউডের দু’একটা সিনেমায় অভিনয় করতে দেখা যায়। কিন্তু এরপরই তিনি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একেবারে দূরে সরে যান। শুধুমাত্র ইন্ডাস্ট্রি থেকেই নন লাইমলাইট থেকেও তিনি একেবারে নিশ্চুপ হয়ে যান। তবে সম্প্রতি শোনা গিয়েছে মন্দাকিনী আবার বলিউডে ফিরে আসছেন।

নিজেকে বহু বছর ধরে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে আড়াল করে রেখেছিলেন তিনি। তবে সেই সময় শোনা গিয়েছিল তাঁর সঙ্গে দাউদ ইব্রাহিমের সম্পর্কের কথা। তবে অভিনেত্রী সবটাই অস্বীকার করেছিলেন। সংবাদ সূত্রে খবর , ডাক্তার কাগয়ুর রিনপোচে ঠাকুরকে বিয়ে করেন তিনি। ২০০২ সালে তাঁকে ‘ সে আমার প্রেম ‘ নামে একটি বাংলা সিনেমাতে দেখা যায়। আর এটাই শেষ তারপর আর কোন সিনেমাতে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি। সকলের একপ্রকার ধারণাই হয়ে গিয়েছিল যে হয়তো আর কোনদিনও অভিনয় করতে দেখা যাবে না রাজ কাপুরের ছবির নায়িকাকে।

তবে এখন বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ গুঞ্জন শোনা যাচ্ছে মন্দাকিনীর আবার ফিরে আসা নিয়ে। সংবাদমাধ্যম সূত্রে খবর, বলিউড ইন্ডাস্ট্রি অনেক পরিচালক-প্রযোজকদের সঙ্গে তিনি অনেক বৈঠক করছেন। আর তাঁর সাথে এটাও শোনা যাচ্ছে শুধুমাত্র সিনেমাতেই নয় ওয়েব সিরিজের তিনি অভিনয় করতে পারেন।

Image Source : Wikipedia

আরোপড়ুন : ইন্সটাতে একজনকেই ফলো করেন ঐশ্বর্য! জেনে নিন কে সেই ব্যক্তি ?

আরোপড়ুন : নিজের আত্মরক্ষার স্বার্থেই এক ব্যক্তি কে খুন করল যুবতী !

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...