Advertisement ggg
HomehistoryDevotionalদৈনিক রাশিফল : ২৯শে নভেম্বর, ২০২১

দৈনিক রাশিফল : ২৯শে নভেম্বর, ২০২১

আজকের দিনটি কেমন যাবে তা জানতে অবশ্যই পড়ুন দৈনিক রাশিফল। এর ফলে আপনি সামনের আসন্ন বিপদ থেকে রক্ষা পেতে পারেবেন এবং সুরক্ষিত থাকবেন।

মেষ : আজ সারাদিন অশান্তি থেকে সাবধানে থাকুন। পেটের কোনও সমস্যায় কষ্ট পেতে পারেন। কোনও ভুল বুদ্ধির জন্য বিশেষ কোনো ক্ষতি হতে পারার সম্ভাবনা রয়েছে। আজ আপনার সাথে ব্যবসাকে কেন্দ্র kore মহাজনের সঙ্গে বিবাদ লাগতে পারে। বুদ্ধির জোরে শত্রু জয় করতে পারেন আজ। শুভ রঙ লাল ও শুভ সংখ্যা ১৬।

বৃষ : আজ আপনি আর্থিক কিছু সাহায্য পেতে পারেন। আজ কিন্তু আপনার সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। সারাদিন কোনও একটি কাজকে কেন্দ্র করে বার বার ব্যস্ত হতে হবে। আজ ভালো কোনো চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। শুভ রঙ সাদা ও শুভ সংখ্যা ৪৮।

মিথুন : সকালের দিকে মা ও বাবার সঙ্গে ছোট কারণে বিবাদ লাগতে পারে। ব্যবসায় কোনও বাড়তি যোগাযোগ আসতে পারে আজ। দুপুরের পরে কিছু পুরোনো পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। কর্মস্থানে জটিলতা বৃদ্ধি পাবে। শুভ রঙ সবুজ এবং শুভ সংখ্যা ৭৭।

কর্কট : আজ কোনও একটি কাজে বার বার চেষ্টা করার পরেও বৃথা হবেন। আজ কিন্তু শরীরের মধ্যে হওয়া কোনও কষ্টকে অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারার সম্ভাবনা রয়েছে। বিলাসিতার কারণে অতিরিক্ত মাত্রায় খরচ বাড়তে পারে। শুভ রঙ সাদা এবং শুভ সংখ্যা ৩৫।

সিংহ : আজ কোনও নিকট আত্মীয়র সাথে বিবাদ লাগতে পারে। দাম্পত্য জীবনে কোনো বিশেষ সুখবর আসতে পারে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে অনেকটাই সুবিধা পাবেন। সকালের  দিকে একটু খরচ বাড়তে পারার সম্ভাবনা। শিক্ষকদের জন্য এটি খুবই শুভ সময়। শুভ রঙ কমলা এবং শুভ সংখ্যা ৫৫।

কন্যা : যে সমস্ত মানুষেরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য কোনও ভালো সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে khub আনন্দ পাবেন। স্ত্রীর কোনও বিশেষ ভালো কাজের জন্য মনে খুব শান্তি পেতে পারেন। আজ সারাদিন একটু আর্থিক চাপ বজায় থাকবে। শুভ রঙ সবুজ এবং শুভ সংখ্যা ৬৭।

তুলা : আজ আপনি চাইলে যে কোনও শুভ কাজে যেতে পারেন। আজ আপনার উপার্জনের দিকে ভাগ্য ভালো হবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। আজ কিন্তু অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন তাই সাবধান। সন্তানদের নিয়ে দুশ্চিন্তায় ভোগান্তি। শুভ রঙ সাদা এবং শুভ সংখ্যা ৬২।

বৃশ্চিক :আজ আপনার কর্মস্থানে ক্ষোভ বাড়তে পারে তাই সাবধান। আজ আর্থিক দিক দিয়ে একটু টানাপড়েনের জন্য সংসারে বাজে ভাবে অশান্তি হতে পারে। আজ সারাদিন মা ও বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ কিন্তু আপনার একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে। শুভ রঙ কালচে লাল এবং শুভ সংখ্যা ৩৭।

ধনু : আজ কিন্ত প্রায় সারাদিনই ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে যার ফলে ব্যবসায় সফল হতে পারবেন না আপনি আজ। আজ ভুলেও নিজের অভিজ্ঞতার বিকাশ করতে যাবেন না এটাই মঙ্গলজনক। পড়াশোনার সাথে যাঁরা যুক্ত তাঁদের জন্য দিনটি উপযুক্ত। শুভ রঙ হলুদ এবং শুভ সংখ্যা ৯৬।

মকর : আজ আপনার কোনও বিশেষ প্রতিভার জন্য আপনি অতিরিক্ত জনপ্রিয়তা লাভ করতে পারেন। কোনো বন্ধুকে অতিরিক্ত মাত্রায় বিশ্বাস করার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। আজ পারিবারিক কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত যেতে পারার সম্ভাবনা রয়েছে । চলাফেরায় বাড়তি সতর্কত থাকুন। শুভ রঙ নীল এবং শুভ সংখ্যা ৬৪।

কুম্ভ :  কোনো কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত হঠকারিতার করবার জন্য শরীরের কোনো অংশে আঘাত লাগতে পারে। পারিবারিক কোনো সম্পত্তি নিয়ে বাড়িতে অশান্তি সৃষ্টি হতে পারে। আজ সারাদিন বাজে খরচ হতে পারে। মাথার যন্ত্রণায় ভোগান্তি। শুভ রঙ কালচে নীল শুভ সংখ্যা ৫৪।

মীন : ব্যবসায় লাভের আশা রাখলে এবং বাড়তি লাভ চাইলে উপদেষ্টাদের কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় একটু বেশি পরিশ্রম করতে হতে পারে। যুক্তিপূর্ণ কোনো আলোচনা করার জন্য সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আপনি কারোর কাছে খুব বাজে ভাবে অপমানিত হতে পারেন। শুভ রঙ হলুদ এবং শুভ সংখ্যা ৭৪।

RELATED ARTICLES

আপনার কী কাঁধে (shoulders) এবং পিঠে (back) অসংখ্য জনক...

অনেক মানুষের কাঁধে (shoulders) এবং পিঠের (back) কাছে অসংখ্য জনক ডার্ক স্পর্টস (dark spots)...

১২ বছর পর পর ফোটে এই ফুল(Flower), জেনে নিন...

ফুল(Flower) ভালোবাসে না এমন মানুষ খুব কমই আছে। ভালোবাসার প্রকাশও ফুল(Flower) দিয়েই হয়। ফুল(Flower)...

কী ভাবে জাপানিদের (Japanese) স্কিন (skin) এতো সুন্দর হয়...

জাপানিদের (Japanese) স্কিন (skin) এত সুন্দর হওয়ার পেছনে রয়েছে কিছু স্বাভাবিক জিনিস যা আপনি...

Must Read

Khushi Shaikh Age, Height, Weight,  Partner, Biography, Family details...

Khushi Shaikh Biography : Khushi Shaikh is a newcomer famous TikTok and social media star....

আপনার কী কাঁধে (shoulders) এবং পিঠে (back) অসংখ্য জনক...

অনেক মানুষের কাঁধে (shoulders) এবং পিঠের (back) কাছে অসংখ্য জনক ডার্ক স্পর্টস (dark spots)...

চাকরি বদলাচ্ছেন? একইসাথে কিন্তু বদলে ফেলতে হবে প্রভিডেন্ট ফান্ডের...

আপনি কী খুব শীঘ্রই আপনার চাকরিটি বদলে (job transfer) ফেলতে চলেছেন? তাহলে কিন্তু আপনাকে...