Homeceleb lifeবিছানা ছেড়ে উঠতেই পাজামা খুলে পড়ে গেল দীপিকার! তারপর..? দিদির পর্দাফাঁস করলেন...

বিছানা ছেড়ে উঠতেই পাজামা খুলে পড়ে গেল দীপিকার! তারপর..? দিদির পর্দাফাঁস করলেন বোন অনিশা

দীপিকা পাড়ুকোন বরাবরই নেটিজেনদের চর্চার শীর্ষে থাকেন। বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে অভিনয় দক্ষতায় মুগ্ধ আট থেকে আশি। সর্বদাই নেটিজেনদের নজর কেড়েছেন এই বলি ডিভা। শোনা যায় একাধিক প্রেম এসেছে দীপিকার জীবনে।  বলি ইন্ডাস্ট্রিতে পা দিয়ে কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেমের সম্পর্কের কথা তো কারোরই অজানা ছিল না। বর্তমানে তাঁদের দুজনের মধ্যে সম্পর্ক না থাকলেও দীপিকা পাড়ুকোন আর রণবীর কাপুর এখনও নিজেদের ভাল বন্ধু হিসেবেই কিন্তু দাবি করেন।

 যদিও এখন এসব অতীত।  বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে এখন চুটিয়ে সংসার করছেন দীপিকা। কিন্তু বড়পর্দার দীপিকা এবং বাস্তবের দীপিকার সঙ্গে কিন্তু আকাশ-পাতাল তফাৎ রয়েছে। এবার দীপিকার অদ্ভুত কার্যকলাপ প্রকাশ্যে তুলে ধরলেন বোন অনিশা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়ে গেছে বি-টাউনে। মাঝেমধ্যেই ছবি ও ভিডিও পোস্ট করে নেটদুনিয়া মাতিয়ে রাখেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজও দীপিকার হাতে রয়েছে। তবে পর্দার দীপিকা যে বাস্তবে সম্পূর্ণ অন্য এক মানুষ সেটা এবার খোলসা করে দিলেন অভিনেত্রীর ছোট বোন অনিশা পাড়ুকোন।

কয়েকদিন আগেই নেহা ধুপিয়ার চ্যাট শো-তে হাজির হয়েছিলেন ভারতীয় ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাড়ুকোনের ছোট মেয়ে অর্থাৎ দীপিকার বোন অনিশা। সেখানেই দিদির এক গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন সে। নেহা ধুপিয়ার চ্যাট শো-তে অনিশা দিদি দীপিকা’কে এককথায় ‘বিরক্তিকর’ বলেছেন। তবে কেন দিদিকে এমন কথা বললেন সেটাও জানিয়েছেন তিনি। অনিশার কথায় দীপিকাকে দেখলে খুব শান্ত মনে হলেও বাস্তবে নাকি পুরোটাই আলাদা সে।

অনিশা বলেন যে তাঁরা দুজনে একসঙ্গে ঘুমোতেন। একদিন সকালবেলায় আচমকা অ্যালার্ম বেজে উঠেছিল। অনিশা ভাবেছিলেন দিদি হয়তো জিমে যাবে। তারপরই আচমকা তিনি তাকিয়ে দেখেন বিছানা ছেড়ে উঠতে গিয়ে দীপিকার পাজামা খুলে মাটিতে পড়ে যায়। অনিশা বলেন, এই সময়টায় সাধারণ মানুষ প্রথমে ঠিক কী করে? স্বাভাবিকভাবেই নিজের পাজামাটা তুলে নেয়। কিন্তু দীপিকার পাজামার দিকে কোনো খেয়াল পর্যন্ত নেই। সে অনিশাকে একবার দেখলো যে তার ঘুম ভেঙেছে কিনা। কিন্তু বোন যে তাকে ওই অবস্থায় দেখছে তাতে তার বিন্দুমাত্র কোনও ভ্রূক্ষেপ ছিলনা।

দিদি আর বোনের সম্পর্ক যে খুবই ঘনিষ্ঠ তা সকলেরই জানা। তবে দিদি বলিউডের অভিনেত্রী হলেও বোন কিন্তু বাবার পথই অনুসরণ করে জীবনে এগিয়ে চলছেন। অনিশাও একজন পেশাদার গল্ফার। তবে দীপিকাও কিন্তু প্রথমে ব্যাডমিন্টন দিয়ে কেরিয়ার শুরু করলেও পরবর্তীতে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন।বর্তমানে রণবীরের সঙ্গে দাম্পত্য জীবন বেশ দারুণভাবে উপভোগ করছেন দীপিকা। বিয়ের কয়েক বছর পার হলেও তাদের রোম্যান্স যে আরো গাঢ় হয়েছে তা কিন্তু আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক কিংবা রিয়েল সবেতেই উষ্ণতার রসায়ন এই জুটির।

প্রসংগত উল্লেখ্য, কপিল দেবের বায়োপিক ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যেতে চলেছে দীপিকাকে। এছাড়াও এই দুই তারকা জুটির ঝুলিতেই বেশ কয়েকটি বিগ বাজেটের ছবিও রয়েছে।

Image source: Instagram

আরো পড়ুন: নব্বই বছরের শয্যাশায়ী বৃদ্ধাকে ধর্ষণ ! অভিযুক্ত প্রতিবেশী যুবক

RELATED ARTICLES

জেনে নিন জনপ্রিয় অভিনেত্রী ভাগ্যশ্রীর (Bhagyashree) দেওয়া ৫টি বিউটি...

গোটা ভারত জুড়ে হাজার হাজার ফ্যান (fan) রয়েছে জনপ্রিয় অভিনেত্রী ভাগ্যশ্রীর (Bhagyashree)। সেই 'মাইনে...

ঠিক কী কারণে লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) নিজের ভালোবাসাকে...

লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) ঠিক কে সেটা নতুন করে বলার আর কোন জায়গা নেই...

শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সিদ্ধার্থ মালোত্রা (Siddharth...

খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সিদ্ধার্থ মালোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আদ্ভানি...

রণবীরের সাথে কেন থাকেন না মা নিতু কাপুর? ফাঁস...

নিতু কাপুরকে তো আমরা সবাই চিনি। বলিউডের এককালের স্বনামধন্য অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন তিনি।...

সুরা প্রেমীদের জন্য সুখবর! গোয়ার সৈকতে তৈরি হল ভারতের...

গোয়ার সমুদ্র সৈকত, সিফুড, কার্নিভ্যাল, পর্তুগিজ ক্যালচার, গির্জা এই সবকিছুর জন্যই খুবই বিখ্যাত। এছাড়াও...

নিজের অভিনয় দেখে নিজেই ভয়ে আঁতকে উঠেছিলেন শাহরুখ খান!...

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। স্রেফ দক্ষ অভিনয় আর গালে টোল...