HomeOtherCrimeবউদির সঙ্গে অবৈধ সম্পর্ক দেওরের ! নৃশংস ভাবে খুন করা হল মহিলার...

বউদির সঙ্গে অবৈধ সম্পর্ক দেওরের ! নৃশংস ভাবে খুন করা হল মহিলার স্বামীকে


সম্প্রতি এক নৃশংস খুনের ঘটনা ঘটেছে মালদায়। পুলিশের প্রাথমিক অনুমান দেওর-বউদির অবৈধ সম্পর্কের জেরে খুন হতে হয়েছে স্বামীকে। জানা গিয়েছে মৃত দেহ লোপাটের চেষ্টা করেছিল অভিযুক্তরা। আপাতত পুলিশ এ ঘটনায় জড়িত দুই অভিযুক্তকে গ্রেফতার করেছেন। এমনকি মৃতের সন্তানকেও আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর , স্ত্রী নাকি স্বামীর হাত পা বেঁধে রেখে মাথা থেঁতলে দিয়ে খুন করেছেন। আর তাঁর এই ঘটনায় হাতমেলায় অভিযুক্তের পিসতুতো ভাই। জানা গিয়েছে , মৃতদেহ বাড়ির সিঁড়ির নিচেতেই লুকিয়ে রাখা হয়। পরে ওই দেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান। আপাতত পুলিশ এই ঘটনার পেছনে দায়ী অভিযুক্তদের জেরা চালাচ্ছেন।

সূত্রে খবর অনুযায়ী , মালদার হরিশ্চন্দ্রপুরের ডেইলি মার্কেট এলাকার বাসিন্দা মৃত ওই ব্যক্তি। মৃত ব্যক্তির নাম রাম মুসোহর ( ৩৭ )। পেশায় রং -এর মিস্ত্রি ছিলেন। কিন্তু বেশিরভাগ সময় স্বামী-স্ত্রীর মধ্যে তীব্র অশান্তি হতো স্বামীর মদ্যপানকে কেন্দ্র করে।

স্থানীয় সূত্রে খবর , সপ্তাহে বেশিরভাগ দিনই রাম মদ্যপান করে তাঁর স্ত্রী পঞ্চমীর সঙ্গে তীব্র অশান্তি করত। সম্প্রতি দিল্লি থেকে হরিশ্চন্দ্রপুরে আসে রামের পিসতুতো ভাই মনোজ। মনোজও নাকি রামের মত একই পেশায় কাজ করত। এরপর দাদা বৌদির সঙ্গে একই বাড়িতে থাকে।

এরপর ঘটনা অন্য দিকে মোড় নেয়। মনোজের সঙ্গে তাঁর বউদি পঞ্চমীর অবৈধ সম্পর্ক শুরু হয়। রাম এই ঘটনার আঁচ পেলে মদ্যপান করার পরিমাণ আরও বাড়িয়ে দেয়। মা ও কাকা সম্পর্ক গড়ে তোলার জন্য সাহায্য করেন পঞ্চমীর সন্তান বাপি। এমনকি মনোজ ওই বাড়ি বিক্রি করে দিয়ে পঞ্চমী কে নিয়ে অন্যত্র চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়।

সম্পূর্ণ ঘটনা জানতে পেরে তাদের পরিকল্পনায় জল ঢেলে দেয় রাম। বেশ কিছুদিন ধরে চলা অশান্তির তীব্র আকার নেয় গত মঙ্গলবার রাতে। সেইদিনই রামের দেহ উদ্ধার করা যায় সিঁড়ির নিচ থেকে। রামের সন্তান বাপি বাবার দেহ লোপাটের জন্য গাড়ি ভাড়া করেছিল। যদিও এ বিষয়ে কিছু জানত না বলে জানিয়েছেন বাপি।

স্থানীয় এলাকাবাসী পুরো বিষয়টি নিয়ে খটকা লাগায় বাড়িতে এসে সিঁড়ির তলায় রামের দেহ দেখতে পান। পুরো ঘটনাটি নিয়ে চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয় ওই এলাকায়। এরপরই হরিশ্চন্দ্রপুর থানার পুলিশকে পুরো ঘটনাটি জানানো হয়। আপাতত পুলিশ এই ঘটনায় অভিযুক্ত মনোজ ও পঞ্চমী কে গ্রেফতার করেছে এবং রামের সন্তান বাপির জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

Image Source : Wikipedia

আরোপড়ুন : উদ্ধার হল ২০০ বছর আগের কন্ডোম! দাম শুনলে চোখ কপালে উঠবে

RELATED ARTICLES

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

ভিকির প্রেমেই মজেছে ক্যাট ! জল কতদূর গড়াচ্ছে তাঁদের...

বলি টাউনে পা রাখার সাথে সাথেই সলমনের প্রেমে পাগল হয়ে গেলেও বেশিদিন সেই সম্পর্কে...

প্রসেনজিতের ৫৮ তম জন্মদিনে জেনে নিন অভিনয়ের পাশাপাশি তিনি...

দু'দশক ধরে টলিউড ইন্ডাস্ট্রির অতি জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর অভিনয় দক্ষতায় তিনি...

ওয়েব সিরিজ দেখে জালিয়াতি ! গ্রেফতার পাঁচ যুবকের একটি...

ওয়েব সিরিজ দেখে সুন্দর করে অপরাধের ছক কষে রাতারাতি সাফল্য পেয়ে আয়েশি জীবন যাপন...