Advertisement ggg
Homebiographyদিশা'র রহস্য মৃত্যু আজও পিছু ছাড়েনি ভিভানের, রয়ে গেছে শূন্যস্থান!!

দিশা’র রহস্য মৃত্যু আজও পিছু ছাড়েনি ভিভানের, রয়ে গেছে শূন্যস্থান!!

যাদের বাংলা সিরিয়াল ছাড়া প্রতিদিনের বিকেলবেলা গুলো একেবারেই অচল, তাঁরা হয়তো সকলেই “কৃষ্ণকলি” ধারাবাহিকটি দেখেন এবং এই ধারাবাহিকে টিআরপি দেখে বোঝা যায় ধারাবাহিকটি আজও আগের মত বেশ রমরমিয়ে চলছে। সকলেরই প্রিয় এই ধারাবাহিক। প্রত্যেকে বেশ ভালো করে জানেন এই ধারাবাহিকের প্রধান ভিলেনের চরিত্রে কারো অভিনয় করছেন। খলনায়কের চরিত্রে দেখা যায় দিশা (রিমঝিম) কে আর খলনায়কের চরিত্রে দেখা যায় অশোক ( ভিভান ) কে। কৃষ্ণকলি ধারাবাহিকে শ্যামা ও নীলের পাশাপাশি, দিশা ও অশোকের জুটিকেও সবাই বিশেষভাবে পছন্দ করে। তাঁরা সকলেই ছোট পর্দায় খুব হিট হয়েছেন। কিন্তু এই দিশা নামটা কি ভিভানের পিছু ছাড়বে না ?

এই প্রসঙ্গ উঠলেই বলা যায়, ২০১৫ সালেই বাংলা টেলিভিশনের ছোট পর্দায় একটি বেশ রহস্যজনক মর্মান্তিক ঘটনা ঘটেছিল। সুইসাইড করেছিলেন একটি অভিনেত্রী। যার নাম দিশা গাঙ্গুলী। আশা করি সকলেই চিনতে পেরেছেন। সেই প্রথম থেকেই তাঁর মৃত্যু আজও রহস্যজনক রয়ে গেল। অভিনেত্রী দিশা গাঙ্গুলির সঙ্গে অভিনেতা ভিভান ঘোষের খুব ভালো প্রেমের সম্পর্ক ছিল। যেদিন অভিনেত্রী আত্মহত্যা করেছিলেন সেদিন তিনি ভিভানের সঙ্গেই আইপিএল (IPL) দেখতে গিয়েছিলেন। অভিনেতার সাথে ডিনার সেরে তারপর তিনি নিজের ফ্ল্যাটে ফিরেছিলেন। ফেরার পর রাত ১টা পর্যন্ত তিনি অভিনেতার সঙ্গে কথা বলেছিলেন। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী জানা যায়, এরপরেই দিশা আত্মহত্যা করেছিলেন। এমনকি তাঁর প্রেমিক ভিভান ঘোষই তারপরে ঝুলে থাকা মৃতদেহ উদ্ধার করেছিলেন। প্রথমে তিনি দিশার ঘরের দরজা ভাঙেন এবং তারপর তাঁর ঝুলন্ত দেহ টি উদ্ধার করেছিলেন। পুলিশের থেকে জানা গিয়েছিল, ভিভান বলেছিলেন, সকাল থেকে দিশাকে অনেক বার ফোন করায়, সে কিছুতেই ফোন না ওঠানোর ফলেই অভিনেতা নিজে এসে দিশার ফ্ল্যাটে এই অবস্থা দেখতে পান এবং ভীষণভাবে ভেঙে পড়েন।

জানা যায়, দিশার ফ্ল্যাটে তাঁর একটি প্রিয় বান্ধবী থাকতেন। তাঁর নাম হল সুচন্দ্রা বন্দোপাধ্যায়। যেদিন দিশার মৃত্যুর ঘটনা ঘটে, সেই দিনই হাওড়া রেল স্টেশনের ধারে একজনকে পুলিশ হাতেনাতে সুইসাইড করতে ধরে ফেলেন এবং তিনি হলেন দিশার সবচেয়ে কাছের বন্ধু সুচন্দ্রা বন্দোপাধ্যায়। পুলিস তৎক্ষণাৎ মেয়েটিকে তার বাবা-মার হাতে তুলে দেন এবং তার বাবা-মার থেকে জানতে পারেন, দিশার এই মৃত্যু ঘটনা তিনি সহ্য করতে না পেরেই খাবার টেবিল ছেড়ে উঠে আসেন এবং বেরিয়ে যান একা একা। তিনি কোনোভাবেই তার সবচেয়ে প্রিয় বান্ধবীর এই চলে যাওয়াটাকে মেনে নিতে পারেননি। এই দুই বন্ধুকে, ঠিক বলা হতো তারা যেন হরিহর আত্মা। তাদের এই দুই বান্ধবী আলাপ হয়েছিল একটি বহু পুরনো সিরিয়াল ‘মৌচাক’ থেকে।

অভিনেত্রী দিশা গাঙ্গুলীর ঘর থেকে কোন প্রকার সুইসাইড নোট পাওয়া যায়নি। কোনমতে তাঁর ফোনের লক খুলে দেখা গিয়েছিল তিনি শেষবারের মতো তাঁর প্রেমিকের সঙ্গে কথা বলেছিলেন। পুলিশ তাঁর প্রেমিক ভিভানকে জিজ্ঞাসাবাদ করতে জানা গিয়েছিল তারা বাস্তবে একসঙ্গে বিয়ে করতে চেয়েছিলেন এবং স্বপ্ন দেখেছিলেন একসাথে ঘর বাঁধার। পুলিশ ভিভানের দিক থেকে কোন প্রকার ভুল ত্রুটি না দেখতে পেয়ে তাকে ছেড়ে দেন। তবে, এখনো পর্যন্ত ছোটপর্দার সবার প্রিয় অভিনেত্রী দিশা গাঙ্গুলীর এই আচমকা মৃত্যু রহস্য আজও টলি ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বড় রহস্যই রয়ে গেল।

আরো পড়ুন:-পর পুরুষের সঙ্গে বাথরুমে যৌনসঙ্গমের সময় হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন ওয়ার্নারের স্ত্রী……তারপর কী হয়েছিল?

RELATED ARTICLES

বিজয় দশমীতে সিঁদুর খেলায় মেতেছিলেন এই ১০ অভিনেত্রী দেখে...

গোটা বছরের অবসান শেষ গতকালই পালিত হয়েছে বিজয় দশমী। উমা গেলেন শশুর বাড়ি। দেখতে দেখতে...

ম্যায়নে পেয়ার কিয়া ছবিতে অভিনয় করার পরে কেন বেকারত্বের...

আপনি কি জানেন ম্যায়নে পেয়ার কিয়ার সুপার ডুপার হিট ছবিতে অভিনয় করার পরেও বেকারত্বের...

চিরাচরিত হিরো লুক ছেড়ে নয়া রূপে জিৎ, এবারে ‘রাবন’...

সুট ,বুট ,সানগ্লাস চিরাচরিত হিরোর লুক ছেড়ে নয়া রূপে টলিউডের জিৎ। একটি চোখ লাল,একটি...

Must Read

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...