Homeceleb lifeস্মিতা পাতিলের সঙ্গে অমিতাভের সেই রহস্যময় রাতে কি হয়েছিল জানেন? জানলে চমকে...

স্মিতা পাতিলের সঙ্গে অমিতাভের সেই রহস্যময় রাতে কি হয়েছিল জানেন? জানলে চমকে যাবেন

বলিউডের এভারগ্রীন অভিনেতা বিগ বি অমিতাভ বচ্চনের আজ ৮০ তম জন্মবার্ষিকী। সোস্যাল মিডিয়ায় তারকার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছাও অভিনন্দের ছড়াছড়ি । ইন্সটাগ্রামে তার নিজের একটি ছবি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘৮০’র মধ্যে হাঁটছি’ (walking into the 80th..) । নারী হৃদয়ে আজও বিচরণকারী সুপারস্টার ‘শেহেনসা’র জন্মদিনে প্রকাশ পেল অভিনেতার এক রহস্যময়ী রাতের স্মৃতি।কি হয়েছিল সেই রাতে!

বলিউডের হট ডিভা স্মিতা পাতিল ,যাঁর চলে যাওয়াটা আজও কেউ মেনে নিতে পারেনি। মাত্র ৩১ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী। তাকে ঘিরেই সেই রহস্যময়ী রাতের কাহিনী।১৭ ই অক্টোবর অভিনেত্রীর জন্মদিন তার স্মৃতিচারণেই মুখ খুললেন বিগ বি তার সেই রহস্যময় রাতের ঘটনা।

৭০, ৮০ দশকে পর্দায় ঝড় তোলা এই অভিনেত্রী স্মিতা পাতিল। একপ্রকার তার রূপেই মত্ত ছিলেন দর্শকেরা। বলিউডে স্বল্প পরিসরের সফর হলেও নিজের এক ভিন্ন ছাপ ফেলে গিয়েছিলেন তিনি।

তাঁর সঙ্গে অমিতাভের সম্পর্ক খুব একটা ঘনিষ্ট ছিল না। সেভাবে কখনও কথাও হয়নি, এমনটাই জানিয়েছেন বিগ বি। একদিন হঠাৎই রাতদুটোয় ফোন আসে অভিনেত্রীর। হঠাৎ করে ফোন আসায় প্রথমটাতে ঠিক বুঝতে পারেননি অমিতাভ । ফোনটা পেয়ে রীতিমত অবাক হয়েছিলেন তিনি। কারণ এত রাতে স্মিতার তো তাঁকে ফোন করার কথা নয়।

এরপরই তিনি ভাবেন, পরিচিতি ছাড়া যখন এতরাতে তাঁকে ফোন করেছেন , তখন নিশ্চই কোনও প্রয়োজন রয়েছে। তিনি নিশ্চই কিছু বলতে চান।তখন কুলি ছবির শ্যুটিং চলছিল। কল করেই স্মিতা অমিতাভকে জিজ্ঞাসা করেন , তিনি কেমন আছেন! তাঁর শরীর ঠিক আছে তো !

সেদিন রাতে স্মিতা অমিতভ কে নিয়ে একটা খারাপ স্বপ্ন দেখেছিলেন। তাই সকালের অপেক্ষা না করেই তাঁকে ফোন করেন অভিনেত্রী। অমিতাভ জানান ,হ্যাঁ তিনি ভালো আছেন।

কিন্তু পরের দিন সকালেই ঘটে যায় এক ভয়াবহ দুর্ঘটনা। কুলি’র সেটে গুরুতর আহত হন অমিতাভ। রীতিমত তাঁকে ভর্তি ও করতে হয় হাসপাতালে। একপ্রকার শুরু হয় জীবন নিয়ে লড়াই।

সেই রাতে স্মিতার বলা কথা আজও ভোলেননি অমিতাভ বচ্চন। তিনি জানান, স্মিতা আগে থেকে কিছু একটা আঁচ পেয়েছিলেন।আজ এত বছর পরও বিগ বি খুঁজে পাননি সেই রাতের রহস্য।এত কাছের মানুষ থাকা সত্ত্বেও স্মিতা কেন টের পেয়েছিলেন! আজ ও এ উত্তর পাননি বিগ বি।

আরো পড়ুন : House of Secrets : The Burari Deaths; হার হিম করা তথ্যচিত্র দুর্বল মনের মানুষদের জন্য নয়!

RELATED ARTICLES

রেড কার্পেটে মুখ থুবড়ে পরতে গিয়ে একটুর জন্য বাঁচলেন...

বেশ কিছুদিন আগে স্বামীর পর্ন ভিডিয়ো তৈরির অভিযোগ লাইমলাইট থেকে নিজেকে দূরে রেখেছিলেন বলিনেত্রী...

নরবলি কি ? এর ইতিহাস বা কি ছিল ?...

আমরা পৌরাণিক কাহিনী বা বিভিন্ন রূপকথার গল্পে নরবলির কথা শুনেছি । বর্তমানে এর প্রচলন...

শীতের আমেজে ‘বাদাম বাদাম’ গাইলেন রানাঘাটের গায়িকা রানু মন্ডল,...

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়ায় একেক সময় একেক ভিডিও, ছবি ভািরাল হয়। যা...

রেড কার্পেটে মুখ থুবড়ে পরতে গিয়ে একটুর জন্য বাঁচলেন...

বেশ কিছুদিন আগে স্বামীর পর্ন ভিডিয়ো তৈরির অভিযোগ লাইমলাইট থেকে নিজেকে দূরে রেখেছিলেন বলিনেত্রী...

নরবলি কি ? এর ইতিহাস বা কি ছিল ?...

আমরা পৌরাণিক কাহিনী বা বিভিন্ন রূপকথার গল্পে নরবলির কথা শুনেছি । বর্তমানে এর প্রচলন...

শক্তিগড়ের ল্যাংচা খেয়েছেন তো ! জানেন এর জনপ্রিয়তার ইতিহাস...

অতিথি আপ্রায়ন থেকে বিদায় সবেতেই লাগে মিষ্টি। মিষ্টিমুখ ছাড়া কোনো শুভকাজই যেন হয় না...