Advertisement ggg
Homeceleb lifeকোন কোন বলি তারকা নিজের সবচেয়ে বড়ো ফ্যানকে বিয়ে করেছেন জানেন ?

কোন কোন বলি তারকা নিজের সবচেয়ে বড়ো ফ্যানকে বিয়ে করেছেন জানেন ?

ভক্তরা না থাকলে তারকা তৈরি হতো না।তাই তারকারা তাদের ভক্তদের ব্যাপারে খুবই সেনসিটিভ। আবার ফ্যানরাও তাদের প্রিয় তারকাদের মন রাখতে কত কিছু করে। কখনো দেওয়াল জুড়ে প্রিয় তারকার ছবি আটকান,তো কখনো বুকে করেন ট্যাটু করেন।কেউ আবার সাজেন প্রিয় তারকা অভিনেত্রীর মতো, আবার কেউ হেয়ার কাট নকল করেন৷এরকম ঘটনা প্রায়শই চোখে পরে আমাদের।
কিন্তু প্রিয় তারকাকে বিয়ে করার স্বপ্ন! সে তো সোনার থালায় ভাত খাওয়ার স্বপ্ন। অনেকেই এরকম স্বপ্ন দেখে থাকেন , কিন্তু বাস্তবে সেটা পুরোন করার কথা ভাবেন না বোধহয়।

কিন্তু আপনারা কি জানেন ! এমন অনেকেই আছে যারা তাদের এই স্বপ্ন পুরোন করেছে বাস্তব জীবনে। বলিউডের ইতিহাসে এমন ঘটনা অনেক আছে।বেশ কিছু সেলিব্রিটি আছে যারা বিয়ে করেছেন তাদের ফ্যানদের। ভাবুনতো কতটা ভাগ্যবান হলে তবেই সম্ভব! কথায় আছে ইচ্ছে থাকলে সবই সম্ভব সেটাই আরকি। আসুন জেনেনি এই সেলিব্রেটিদের তালিকায় কে কে আছে ।

দিলীপ কুমার – সায়রা বানু : – একসময় বি-টাউনের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন দিলীপ কুমার এবং সায়রা বানু। এটা অনেকেরই অজানা যে দিলীপ কুমার সায়রা বানুর শৈশবের ক্রাশ ছিলেন । শুধু তাই নয় রীতিমতো সায়রা বানু দিলীপকে নিয়ে স্বপ্ন দেখতেন। ১৯৬৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তখন দিলীপের বয়স ছিল ৪৪ আর সায়রা বানু সবে ২২ এ পরেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তাদের প্রেম অক্ষুণ্ণ ছিল।

মুমতাজ- ময়ুর মাধবনী :- বিখ্যাত বলিউড অভিনেত্রী মুমতাজ তার সবচেয়ে বড় ভক্ত ময়ুর মাধবনীকে বাস্তব জীবনে বিয়ে করেছিলেন। ১৯৭৪ সালের ২৯ শে মে তারা বিবাহ করেন।বলি অভিনেত্রী মুমতাজের নাম সবারই জানা ।তবে ময়ুর মাধবনীও কোনো অংশে কম জাননা, তিনি ও বিশাল বড়ো বিজনেস টাইকুন।

শিল্পা শেট্টি- রাজকুন্দ্রা :- বেশ কিছুদিন আগে সংবাদপত্রের শিরোনামে ছিল রাজকুন্দ্রা আর শিল্পা শেট্টির নাম । স্বামী রাজ কুন্দ্রার কুকীর্তির জন্য বলি পাড়ায় মুখ পুড়েছে অভিনেত্রীর। কিন্তু আপনারা জানলে অবাক হবেন,৯০ দশকের পর্দা কাঁপানো এই বলি অভিনেত্রী অসংখ্য প্রেমের প্রস্তাব ফিরিয়ে নিজের ফ্যান রাজকুন্দ্রাকে বিয়ে করেছিলেন।২০০৯ সালে বিয়ে করেন তারা।রাজ কুন্দ্রা একজন ব্রিটিশ ভারতীয় বিজনেস ম্যান।

বিবেক ওবেরয়- প্রিয়াঙ্কা আলভার :- বিবেক ওবেরয় কর্ণাটকের কন্যার মন্ত্রী প্রিয়াঙ্কা আলভারের ভালোসায় সাড়া দেন।বলিউড অভিনেতা বিবেক ওবেরয় এর বিশাল বড়ো ভক্ত ছিলেন প্রিয়াঙ্কা আলভার। ২৯ অক্টোবর, ২০১০ এ তারা গাঁটছড়া বাঁধেন। কিন্তু শোনা যায় একসময় পাগল ছিলেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাইয়ের জন্য।

জিতেন্দ্র – শোভা :- ব্রিটিশ এয়ারওয়েজের এয়ার হোস্টেস শোভাকে বিয়ে করেন একসময়ের বিখ্যাত বলিউড অভিনেতা জিতেন্দ্র। একদিকে দুজনের দেখা হয় এবং খুবই অল্প সময়ের মধ্যেই একে অপরের প্রেমে পড়ে যায় তারা। এয়ার হোস্টেস সুন্দরী শোভা বরাবরই বলি তারকা জিতেন্দ্রের বিশাল ভক্ত ছিলেন।

আরো পড়ুন : কাশ্মীরি পোশাক ফিরানে নিজেকে সাজিয়ে ভাস্বর চট্টোপাধ্যায়ের প্রশ্ন, “আমাকে কাশ্মীরি লাগছে না” !

RELATED ARTICLES

Khushi Shaikh Age, Height, Weight,  Partner, Biography, Family details...

Khushi Shaikh Biography : Khushi Shaikh is a newcomer famous TikTok and social media star....

শীতকালে রোগ প্রতিরোধে কমলালেবু -র (Orange) উপকারিতাগুলি জেনে নিন!!

ইতিমধ্যে জাঁকিয়ে পড়েছে শীত(winter)। এই শরীরের রোগ প্রতিরোধ কমে যায় এমনই মনে করেন স্বাস্থ্য...

Heart Attack এর পূর্ববর্তী লক্ষণগুলি কি কি? আগে থেকেই...

বর্তমান যুগে হার্ট অ্যাটাকের (Heart Attack) প্রবণতা বেশ অনেকটা লক্ষ্য করা যায়। হৃদরোগ-আক্রান্ত হওয়ার...

Must Read

ওজন কমাতে খাদ্যতালিকা থেকে ভাত বাদ দিচ্ছেন ! জেনেনিন...

আমাদের দেশের প্রধান খাদ্য ভাত । আমরা যাই খাই খাদ্যতালিকায় একটু হলেও ভাত রাখি...

কৈলাস পর্বতে স্যাটেলাইট লাগিয়ে কিদৃশ্য দেখে চমকে গেলেন নাসা...

কৈলাস পর্বতে র নাম সবার জানা হিন্দুদের মতে এই কৈলাস পর্বতে দেবাদিদেব মহাদেব বিরাজমান।...

জেনেনিন কিভাবে ওষুধ না খেয়ে ধূমপান ত্যাগ করবেন !!

সারা পৃথিবী জুড়ে বছরের পর বছর ক্যানসারে প্রান হারাচ্ছে কয়েক লক্ষ্যাধিক মানুষ। প্রতিদিন শেষ...