HomeStrategyBusinessমাদক মামলা নাকি শাহরুখকে নিশানা? উঠছে রাজনৈতিক দৃষ্টিভঙ্গি!

মাদক মামলা নাকি শাহরুখকে নিশানা? উঠছে রাজনৈতিক দৃষ্টিভঙ্গি!

বর্তমানে অন্যতম বলিউড সুপারস্টার বলিউডের বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান বর্তমানে জেলহাজতে রয়েছেন সে কথা সকলেরই জানা। প্রত্যেকে জানেন যে এই স্টারকিড আরিয়ান খান মাদক মামলায় জড়িত । এই ভয়ঙ্কর মাদক মামলায় জড়িয়ে পড়ায় আরিয়ানের জেল হেফাজত হবে নাকি তিনি জেল থেকে ছাড়া পাবেন সেকথা সঠিক সময়েই জানা যাবে।
বলিউডের হ্যান্ডসাম তারকা সন্তানদের মধ্যে আরিয়ান খান এর নাম অন্যতম। তার বিরুদ্ধে এসেছে একটি বড়ো মারাক্ত অভিযোগ, তিনি নারকটিক্স কন্ট্রোল ব্যুরো ওরফে এনসিবির অভিযোগের মতে তিনি প্রমোদতরীতে মাদক গ্রহণ করেছিলেন। এই মুহূর্তে তাকে রাখা হয়েছে এনসিবির হেফাজতে। তাকে সোমবার আদালতে পেশ করা হবে।

এতসব কিছু ঘটে যাওয়ার পর শনিবার রাতে প্রমোদতরীতে তল্লাশি চলেছে। তারপরে এনসিবি আরো আটজনকে আটক করেছেন। তাদের মধ্যে বলিউড বাদশার পুত্র আরিয়ান খান কেও গ্রেফতার করা হয়। আপাতত এনসিবি হেফাজতে তিনি ও তার আরও দুই বন্ধু আটক আছেন। তাদের নাম হল আরবাজ ও মুনমুন। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা থেকে জানা গেছে যে, আরিয়ানা তার বন্ধুদের থেকে কি পরিমানে মাদকদ্রব্য মিলেছে। রাজনৈতিক দলের একটি অংশ এসব একেবারেই মেনে নিচ্ছেন না। তারা গোটা বিষয়টাতে রাজনীতিই দেখছে। সেই দলে রয়েছে মহারাষ্ট্রের শাসকদলের এমসিপি এবং কংগ্রেস। কংগ্রেস তার প্রথম এই অভিযোগ করেছেন, গুজরাটের হেরোইন উদ্ধার এর ঘটনাটি চাপা দেওয়ার তরুণ বর্তমানে শাহরুখের পুত্র আরিয়ানকে নিশানা করা হয়েছে। এনআইএ সম্পূর্ণভাবে জানিয়ে দিয়েছেন সম্প্রতি আদানি গোষ্ঠী পরিচালিত গুজরাটের একটি মুন্দ্রা বন্দরে প্রায় ৩০০০ কিলোগ্রামের কাছাকাছি হেরোইন উদ্ধার মামলাটির তদন্তভার তারাই নিয়েছেন।
তারপরই কংগ্রেস আঙুল তুলেছেন আরো একটি দলের দিকে। বিজেপি সরকারের দিকে। অপরদিকে এনসিপি নেতা তথা রাজ্যের মন্ত্রী নবাব মালিক স্পষ্টভাবে নিশানা করেছেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো ( এনসিবির ) দিকে। তার মতো এগুলো সবই ষড়যন্ত্র।

a-controversy-of-aliens-with-chain-smoker-parents-has-it-affected-shah-rukhs-son-aryan-khan

সাংবাদিক সম্মেলনে জানানো হয়েছে, আরিয়ান খান এবং তার বন্ধুদের আটক করে এনসিবি আনেননি। যারা ধরে এনেছিলেন তারা হলেন একজন বিজেপি কর্মী এবং অপরজন গোয়েন্দা। তা নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যায় আরিয়ানকে হাত ধরে এনসিবি অফিসে নিয়ে আসছেন কে পি গোয়াওসি। আরিয়ানের সঙ্গে সেলফি তুলে তিনি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছেন। তখন এনসিবি জানিয়েছিলেন, গোয়াওসি হল তাদেরই একজন প্রাইভেট গোয়েন্দা এবং আরিয়ানের বন্ধু আরবাজ কে ধরে নিয়ে এসেছিলেন একজন বিজেপি কর্মী তার নাম মণীশ ভানুশালি। তাকে নরেন্দ্র মোদির সহ আরো অনেকের সঙ্গেই ছবিতে দেখা গেছে এবং এর থেকেই প্রমাণ পাওয়া যায় তিনি একজন বিজেপি কর্মী।

এসব দেখে মালিকের একটাই প্রশ্ন এমন হাইপ্রোফাইল ধৃতদের কীভাবে বাইরের লোক ধরে আনতে পারে ? এটা সতর্ক না নিলে নিরাপত্তা বিঘ্নিত হতে পারে। সেই মুহূর্তে মালিক স্পষ্টভাবে জানান, যারা সম্পূর্ণভাবে বিজেপি বিরোধী তারাই এনসিবিকে ব্যবহার করছেন। তিনি শুধু এখানেই নয় সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার ঘটনাও তুলে ধরেছিলেন। এনসিবি সেসব অভিযোগ উরিয়ে বলেছেন, শনিবার প্রমোদতরীতে অভিযোগের পূর্বে তারা জানিনা আরিয়ান খানও সেখানে উপস্থিত রয়েছেন। তারা তরীতে উঠে দেখতে পেয়েছিল আরিয়ান ও তার বন্ধুদের।

বলিউড বাদশা শাহরুখ খান তার ছেলের এ বিষয়ে ভীষণভাবে ভেঙে পড়েছেন। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর হিসেবে জানা যাচ্ছে, ছেলে যতক্ষণ না সুস্থ হয়ে ঘরে ফিরছে ততক্ষণ বাদশা কোনভাবেই শুটিং ফ্লোরে শুট করবেন না। এই মুহূর্তে দুটো ছবির শুটিং হচ্ছে তার। একটি হল দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’ সিনেমাটি এবং অপরটি একটি দক্ষিণী ফিল্ম। বর্তমানে শুটিং এখন পুরোপুরি ভাবে স্থগিত রেখেছেন বাদশা।

আরো পড়ুন:-কীভাবে তৈরি হচ্ছে রান্নাঘরের সুদীপা’র বাড়ির ঠাকুর ? সুদীপার পুত্র দুর্গা মূর্তি নিয়ে একি করলেন!!

RELATED ARTICLES

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“আবার কোন ছেলের জীবন নষ্ট করবেন?” নুসরাত-এর প্রতি কুমন্তব্য...

অংকটা বছরজুড়ে পুজোর আগে হট টপিক হল অভিনেত্রী নুসরাত জাহান। এলাহী আয়োজন করলেও নাকি বিবাহবন্ধনে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...