Homeceleb lifeকরিনা কপুরকে 'গরু-মোষ'এর সঙ্গে তুলনা করলেন প্রাক্তন প্রেমিক শাহিদ কপুর!

করিনা কপুরকে ‘গরু-মোষ’এর সঙ্গে তুলনা করলেন প্রাক্তন প্রেমিক শাহিদ কপুর!

বলিউডের সবচেয়ে সেরা দশটি অভিনেত্রীর মধ্যে কারিনা কাপুর খান হল অন্যতম। যার উপর মিডিয়ার স্পটলাইট সবসময় বর্তমান। তাকে এককথায় বলিউডের সবচেয়ে গসিপ কুইন বলা যায়। অনেক দর্শকবৃন্দই আছেন, যারা করিনা কাপুরকে ভীষণ অহংকারী একজন মহিলা হিসাবে বিবেচিত করেছেন। এছাড়াও প্রায়ই মিডিয়ার সামনে কারিনা কাপুর কে বিভিন্ন রূপে দেখা যায়। মিডিয়াতে দেখামাত্রই কখনো তিনি খুব ভালো ব্যবহার করেন আবার কখনও তাদের সাথে খুবই কটুক্তিকর ব্যবহার করেন। সম্প্রতি তার বড় ছেলে তৈমুর মিডিয়ার প্রতি অত্যন্ত দুর্ব্যবহার করা নেটজনতা মা এবং ছেলে দুজনের প্রতি সংক্ষিপ্ত হয়েছিলেন। অনেকেই বলেছিলেন কারিনা তার নিজের ছেলেকে সঠিক শিক্ষা দিতে পারেননি। এই ছোট বয়সে মানুষের সাথে এমন দুর্ব্যবহার সত্যি দৃষ্টিকটু। মিডিয়ার প্রতি তৈমুরের এই দুর্ব্যবহার দেখার পরও একেবারে নিশ্চুপ ছিলেন। মা ও ছেলের এই দুর্ব্যবহারের ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিল তাতে তাদের প্রতি গোটা নেটদুনিয়াই খেপেছিলেন। অনেক তারকাই আছেন যারা কারিনা কাপুর বিশেষভাবে ব্যক্তিগত দিক দিয়ে একেবারেই পছন্দ করেন না। বহু অভিনেতা-অভিনেত্রীকে তার সম্বন্ধে নানা কথা বলতে দেখা গেছে যেকোনো সাক্ষাৎকারেই। প্রিয়াঙ্কা চোপড়া থেকে আমিশা প্যাটেল সবার সঙ্গে তার একটি নিজস্ব প্রতিদ্বন্দিতা বরাবরই রয়ে গেছে। অন স্ক্রিনে সবার সামনে সেই মুহুর্তগুলো প্রকাশ না পেলেও অফস্ক্রিনে তা ভালই বোঝা যায়।

এবার অবশ্য তার প্রাক্তন শাহিদ কাপুর তাকে নিয়ে একটি চূড়ান্ত মন্তব্য করেছেন। একটা সময় যখন তাদের প্রেম বলিউডের অলিগলিতে খুবই চর্চিত, তখন তারা তাদের প্রেমের গুঞ্জন এর জন্য বলিউডের হট টপিক হয়ে উঠেছিল। কিন্তু বর্তমানে তারা কেউই একসঙ্গে নেই, তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে প্রায় বহু বছর হয়ে গেল। এখন দুজনেই অন্য ভালোবাসার বেশ সুন্দর ভাবে নিজেদের সংসার সাজিয়েছেন। কোন অনুষ্ঠানেও দেখা হলে তারা মুখোমুখি কথা বলেন না। সম্প্রতি, কারিনা কাপুরের সঙ্গে শাহিদ কাপুরের একটি সিনেমাতে শাহিদ কাপুর কে বরাবরই কারিনা কাপুর কে এড়িয়ে চলতে দেখা যায়। দর্শকদের কাছে শাহিদের এমন আচরণের কারণ কেউই জানতে চায়নি। উপরন্তু, দর্শক মহলে স্পষ্টই বুঝতে পেরেছেন তাদের প্রাক্তন ব্যক্তিগত সম্পর্কের জন্যই এই দূরত্ব। সম্প্রতি একটি সাক্ষাৎকারে শাহিদ কাপুর তার প্রাক্তন ভালোবাসা নিয়ে মুখ খুলেছেন দর্শকের সামনে। তিনি বলেছেন, “আমি কারোর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। যখন আমি কারিনার সঙ্গে সম্পর্কে ছিলাম তখন বিষয়টি অন্যরকম এখন তা সম্পূর্ণই বদলে গেছে। এখন যদি ছবির কাজের জন্য কোন পরিচালক আমার বিপরীতে কারিনা কাপুর কেই সঠিক অভিনেত্রী বলে মনে করেন তবে আমি সেই সিনেমা করতে রাজি। কারণ এটা আমার কাজ আর পরিচালকের কথা শোনায় আমার একমাত্র ধর্ম। এছাড়াও পরিচালক যদি আমার বিপরীতে কোন গরু-মহিষ কেউ রাখতে চাই সেটা তার ব্যক্তিগত ব্যাপার আমি তাতে কোন দ্বিধাবোধ করব না।”

শাহিদ কাপুরের এমন মন্তব্যে কাঁপছে গোটা নেট দুনিয়া। সবাই এখন জানতে উৎসুক কারিনা কাপুর এর উত্তরে কি বলেন শাহিদ কাপুরকে। আপাতত কারিনার দিক থেকে কোনরকম উত্তর পাওয়া যায়নি।

আরো পড়ুন:- মিমিকে বিয়েতে আমন্ত্রণ জানাননি ইশা সাহা!! দুঃখে ভেঙে পড়েছেন মিমি!!

RELATED ARTICLES

‘হার্ট’ শব্দেই লটারি জিতে তাক লাগালেন এই মার্কিনী!!! দেখুন...

'হার্ট' শব্দেই লটারি জিতে তাক লাগালেন এই মার্কিনী। কথায় আছে না যে একজন ভালো বন্ধু...

শক্তিগড়ের ল্যাংচা খেয়েছেন তো ! জানেন এর জনপ্রিয়তার ইতিহাস...

অতিথি আপ্রায়ন থেকে বিদায় সবেতেই লাগে মিষ্টি। মিষ্টিমুখ ছাড়া কোনো শুভকাজই যেন হয় না...

Money Heist এর ‘বেলা চাও’ গানের করুণ ইতিহাস জানেন?...

ওয়েবসিরিজ মানি হেইস্ট ( La Casa De Papel) এর দৌলতে 'বেলা চাও' গানটি চরম...

পা ভাঙ্গা অবস্থায় বিছানায় অঙ্কুশ, এদিকে ঐন্দ্রিলা তাকে দিয়ে...

সম্প্রতি, টলিউড অভিনেতা অঙ্কুশ একটি রিয়েলিটি শো এর বিশেষ বিচারক। স্টার জলসা খ্যাত এই...

তাহলে অহংকারই কী শেষ করে দিয়েছিল অভিনেত্রী আমিশা প্যাটেলের...

প্রথম ছবি ব্লকবাস্টার এবং দ্বিতীয় ছবি আরো হিট। দুই দশকের ক্যারিয়ারে অভিনেত্রী আমিশা প্যাটেল...

‘অপয়া’ তকমা পেয়েছিলেন বিদ্যা বালন, নেপথ্যে গোপন কাহিনী !!

চেহারা নিয়ে কটুক্তি থেকে অন্যান্য বিষয়ের অপমান। একাধিক জন তার আত্মবিশ্বাস গুড়িয়ে দেওয়ার জন্য...