Homeceleb lifeহুবহু সিদ্ধার্থ শুক্লা! অভিনেতার 'হামশাকল' নিয়ে চর্চা তুঙ্গে

হুবহু সিদ্ধার্থ শুক্লা! অভিনেতার ‘হামশাকল’ নিয়ে চর্চা তুঙ্গে

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

প্রায় সপ্তাহ দুই হয়েছে প্রয়াত হয়েছেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী তথা অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। অভিনেতার অকাল মৃত‍্যুতে বলিউড স্বাভাবিকভাবেই শোঅস্তব্ধ। অনুরাগীদের অনেকেই বিশ্বাস করতে পারছেন না অভিনেতা আর নেই।  সোশ্যাল মিডিয়া ভরেছে ‘সিডনাজ’ এর পুরনো বা অদেখা ছবি, ভিডিওতে। 

এসব কিছুর মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থেরই এক ‘হামশকল’ তথা সাদৃশ্যপূর্ণ এক যুবকের ভিডিও। চন্দন নামের ঐ যুবক সিদ্ধার্থের খুব বড় ভক্ত। বহুদিন ধরেই অভিনেতার স্টাইল ও মুখভঙ্গি নকল করার চেষ্টা করছেন এই ভক্ত। সিদ্ধার্থের অনুরাগীদের মাঝে তাঁর বেশ পরিচিতিও রয়েছে। ইনস্টাগ্রামে ৯ হাজারেরও বেশি ফলোয়ার সংখ্যা এই যুবকের। 

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাকগ্রাউন্ডে বাজছে সিদ্ধার্থ ও শেহনাজের কথাবার্তার অডিও। আর সেই সঙ্গে অভিনেতার স্টাইল নকল করছেন চন্দন। পাশাপাশি চন্দনের পোশাক ও লুকসও হুবহু সিদ্ধার্থের মতোই মিলে যাচ্ছে। সিদ্ধার্থের এই ‘হামশকল’এর ভিডিও অনেকে বেশ পছন্দ করছেন। অনেকে আবার অনেকের একেবারেই পছন্দ করেন নি।  

প্রসঙ্গত, গত ২ রা সেপ্টেম্বর সিদ্ধার্থের মৃত‍্যুর হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত‍্যু হয় অভিনেতার। বিগ বস ১৩ র বিজেতা ছিলেন সিদ্ধার্থ শুক্লা। যদিও ‘বালিকা বধূ’ হিন্দি ধারাবাহিক থেকেই পরিচিতি পেতে শুরু করেছিলেন অভিনেতা। ‘হাম্পটা শর্মাকি দুলহানিয়া’তে বরুন ধওয়ান ও আলিয়া ভট্টের সঙ্গেও কাজ করেছেন অভিনেতা। মূলত ‘বিগবস’ থেকেই জনপ্রিয়তা তুঙ্গে উঠেছিল। এই শো’তেই দেখা হয় শেহনাজের সঙ্গে। প্রথমে বন্ধুত্ব ও পড়ে প্রেমের সম্পর্ক তৈরি হয় দু’জনের। অভিনেতার অকাল প্রয়াণের শেহনাজের জন্য নেটিজেনের একাংশ সমবেদনা প্রকাশ করে। 

Image Source : Instagram

আরও পড়ুন : বীর্যপূর্ণ ইঞ্জেক্সন ফুটিয়ে দিল এক মহিলার শরীরে! তারপর যা বললেন শুনে অবাক হবেন!

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...