Homeceleb lifeনকল আর রঙিন চুল এখন অতীত, মাথায় সোনার চেন আর দামী পাথরের...

নকল আর রঙিন চুল এখন অতীত, মাথায় সোনার চেন আর দামী পাথরের অস্ত্রপচারে ভাইরাল মেক্সিকান Rapper

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

ফিল্ম ইন্ডাস্ট্রিতে Rapper দের সাজসজ্জাগত উপস্থাপনা সবথেকে বেশি নজরকাড়া হয়ে থাকে। আজকের দিনে গোটা বিশ্বে নানা ভাষায় Rap সঙ্গীতের সংস্কৃতি মাত্রা ছাড়িয়েছে। ভারতীয় Rapper দের অসাধারণ, কখনও বা অদ্ভুত সজ্জা দেখে হতবাক হয়েছে বহু দর্শকই। এবারে মেক্সিকান Rapper ড্যান সুন (Dan Sur) তাঁর চুলের নতুন বাহারে শুধু হতবাকই নয়, চক্ষু চড়ক গাছ হয়েছে দর্শকের একাংশের। না, তাঁর চুলে উইগ লাগানো কিংবা নানান রং দেওয়া সজ্জা নয়। এসব তো অতীত! এই মেক্সিকান Rapper চুলের বদলে সোনার মোটা চেন আর দামী পাথর বসালেন মাথার মধ্যে! নকল নয়, অস্ত্রপচারের মাধ্যমেই এই নয়া লুকের অধিকারী হয়েছেন এই Rapper.

সম্প্রতি ড্যান-এর মিউজিক ভিডিও ‘ওরো’  (Oro) মুক্তি পেয়েছে। সেই ভিডিওতেই এরূপ অদূর ভাবনার নয়া উপস্থাপনা রেখেছেন শিল্পী। মাথায় নেই চুল। তার বদলে একের পর এক সোরু-মোটা, ছোট-বড় নানান মাপের ও রঙের সোনার চেন ঝুলছে। সঙ্গে রয়েছে নানা দামী, মূল্যবান পাথর। শুধু মাথাতেই নয়, এর পাশাপাশি শিল্পী দাঁত কপাটিতেও আলাদা বিষয় চোখে পড়ে। হলুদ রঙা আবরণ রয়েছে দাঁতের মধ্যে। খুব সম্ভাব্য, সোনার আবরণ দিয়ে রেখেছেন দাঁতের মধ্যে। 

Rapper এর এই নতুন সজ্জা দেখে অবাক তো হয়েইছেন সকলে। পাশাপাশি চিকিৎসকদেরও বেশ ভাবিয়েছে তাঁর লুক। 

ঐ মেক্সিকান শিল্পীর কথায়, “আমি সবার থেকে কিছু আলাদা করতে চাইছিলাম। তাই এই উদ্যোগ নি। গত এপ্রিলের গোড়া থেকেই চুলের এই ধরণের সার্জারি নিয়ে পরিকল্পনা চলছিল। অবশেষে সফল হল।”

Image Source : Youtube

আরও পড়ুন : শীঘ্রই হোয়াটসঅ্যাপে আসছে একটি গুরুত্বপূর্ণ ফিচার!! জানেন কীভাবে আপনারা এই ফিচারটি ব্যবহার করতে পারবেন!!

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...