Homeceleb lifeRapper এর কপাল থেকে ১৭৫ কোটি টাকার হিরে কেড়ে নিল ভক্তরা!

Rapper এর কপাল থেকে ১৭৫ কোটি টাকার হিরে কেড়ে নিল ভক্তরা!

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

 কপালের ঠিক মাঝখানে বসানো হয়েছ হিরে। অস্ত্রোপচারের মাধ্যমে গোলাপি রঙের এই হিরে লাগানো হয়। এই একটা হিরের দাম ১৭৫ কোটি টাকা! শুধুমাত্র শখের জন্যই এই হিরে কপালে বসিয়েছেন লিল উজি ভার্ট নামের আমেরিকান র‌্যাপার। সম্প্রতি সেই হিরে কপাল কেটে ছিনিয়ে নেওয়ার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

খবর,, মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন এই  র‌্যাপার। শো করার সময় দর্শকদের বিনোদিত করার জন্য মঞ্চ থেকে নেমে আসেন তিনি। এরপর দর্শকদের মাঝে নেমে আসলে তাঁকে ঘিরে ধরেন ভক্তরা। আর এখানেই ঘটে গন্ডোগোল। লিলের অভিযোগ তাদের মধ্যে থেকেই কেউ তাঁর কপালের হিরে চুরি করেছে বলে অভিযোগ। 

এপ্রসঙ্গে তিনি আরও জানান, এই মহামূল্যবান হিরা যাতে কেউ চুরি করতে না পারে সেই জন্যই কপালে অস্ত্রপচারের মাধ্যমে বসিয়েছিলেন এই হিরে।

তাঁর কথায়, ২০১৭ সালে এই মূল্যবান হিরাটি চোখে পড়ে তাঁর। তখন থেকেই হিরাটি কেনার পরিকল্পনা রয়েছিল শিল্পীর। ১৭৫ কোটি টাকার বিনিময়ে সেটি জুল্রি ( Jeweler) ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কিনে নেন। 

চলতি বছর ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার করে কপালে হিরাটি লাগিয়েছিলেন লিল। এমনকি ১১ ক্যারেটের এই হিরের বিমাও করিয়েছিলেন তিনি। 

আজকের দিনে প্রায়শই উঠে আসে একাধিক অবাক করা সজ্জার ছবি ও ভিডিও। লিলের কপালে হিরে বসানোর ঘটনাও তার মধ্যে অন্যতম। সম্প্রতি মেক্সিকান এক Rapper মাথায় চুলের বদলে সোনার চেইন ও মূল্যবান পাথর বসিয়ে চাঞ্চল্য ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়। 

Image Source : Webportal

আরও পড়ুন : নকল আর রঙীন চুল এখন অতীত, মাথায় সোনার চেন আর দামী পাথরের অস্ত্রপচারে ভাইরাল মেক্সিকান Rapper

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...