Homebeautyসামনেই আসতে চলেছে গণেশ চতুর্থী!! কে কিভাবে নিজেকে সাজিয়ে তুলবেন জেনে নিন:-

সামনেই আসতে চলেছে গণেশ চতুর্থী!! কে কিভাবে নিজেকে সাজিয়ে তুলবেন জেনে নিন:-

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -


চলছে উৎসবের দিন গুলোতে কিভাবে পোশাকের সাথে গয়নার কম্বিনেশনে নিজেকে সাজিয়ে তুলবেন তা নিয়ে মহিলারা প্রায়ই চিন্তিত থাকেন। কোন শাড়ির সাথে কোন গয়না পরলে সবথেকে সুন্দর এবং আলাদা রকমের দেখাবে সেই নিয়ে প্রায়ই মনে মনোমালিন্য চলতে থাকে মহিলা বন্ধুদের। কিশোরী থেকে বৃদ্ধারা সবাই চান ভারী গহনা থেকে হালকা গহনার মাধ্যমে উৎসবের দিন গুলোতে সেজে উঠতে। কিন্তু সমস্যা একটাই কোনটার সাথে কোনটা পড়বো তা নিয়ে হাজারো দুশ্চিন্তা।

তবে এবারে আমাদের প্রিয় সেলিব্রেটিরা বলে দেবেন কোন শাড়ির সাথে কোন গহনা পড়লে আপনাকে সুন্দর দেখাবে এবং সবার থেকে আলাদাভাবে নজর কাড়া করে তুলবে।

● সারা আলি খান :- আমাদের সকলের প্রিয় অভিনেত্রী সারা আলি খান কম বয়সী কিশোরী মহিলাদের জন্য ফ্যাশন হিসেবে বেছে নিয়েছে টুকটুকে লাল রঙের লেহেঙ্গার সাথে একজোড়া হিরার নেকলেস এবং সাথে ম্যাচিং কানের দুল। উৎসবের চলতে দিনগুলিতে কম বয়সী মেয়েরা অনায়াসেই তার বেছে নেওয়া এই ফ্যাশন অনুসরণ করতে পারেন।

● কঙ্কনা রানাওয়াত:- তিনি ফ্যাশন হিসেবে বেছে নিয়েছেন সিল্ক শাড়ির সাথে কুন্দন বসানো চোকার ও তার সাথে ম্যাচিং করা দুল। কোন সদ্য বিবাহিত মহিলা এই উৎসবের দিন গুলোতে অনায়াসেই তার এই ফ্যাশনটি অনুসরণ করতে পারেন।

● তারা সুতারিয়া:- সবার পছন্দের উঠতি বলিউড অভিনেত্রী তারা ফ্যাশন হিসেবে বেছে নিয়েছেন কালারফুল বিডেড চোকারের সাথে সাদা রঙের সুন্দর একটি লেহেঙ্গা, যা তাকে আলাদাই রূপ দিয়েছে। যে কোন মহিলা কোন পুজো বাড়িতে এমন সাজ সেজে যেতেই পারে।

আরো পড়ুন:- কিডন্যাপ হয়ে গেলেন খড়কুটো সিরিয়ালের অভিনেত্রী গুনগুন! কিভাবে হবে এবার শুটিং?

https://newsbookra.com/kharakuto-serial-actress-gungun-was-kidnapped-how-will-the-shooting/

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...