Homeceleb lifeহানিমুনে গিয়ে ঐশ্বর্যর কীর্তি শুনলে হাসবেন! স্ত্রীয়ের কর্মকান্ড ফাঁস করলেন অভিষেক

হানিমুনে গিয়ে ঐশ্বর্যর কীর্তি শুনলে হাসবেন! স্ত্রীয়ের কর্মকান্ড ফাঁস করলেন অভিষেক

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

‘গুরু’রসেটে প্রেম নিবেদন। পরে বিয়ের পরিণতি। ১৪ বছর ধরে সুখের দাম্পত্য জীবন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রায় বচ্চনের। ২০০৭ সালে পরিবার এবং অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজনের মাঝখানে চারহাত এক হয় জুনিয়র বচ্চন ও প্রাক্তন বিশ্ব সুন্দরীর। পরে এই জুটি মধুচন্দ্রিমা তথা হানিমুনের জন্য উড়ে গিয়েছিলেন বিশ্ববিখ্যাত ডিজনি ল্যান্ডে।  সে সময় ‘যোধা আকবর’ এর শুটিং চলছিল। কিছুদিনের ব্রেক নিয়েই অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ড ছুটি কাটিয়েছিলেন ঐশ্বর্য। 

ডিজনি-ল্যান্ডে যেতে না যেতেই ঐশ্বর্য হয়ে উঠেছিলেন যেন এক শিশু। অভিষেক বচ্চন নিজেই স্ত্রীর সমস্ত কীর্তির কথা জানা। ‘ভোগ’ পত্রিকার একটি  সাক্ষাৎকারে সেসব কথা ফাঁস করেন অভিষেক।  জুনিয়র বচ্চন জানান, “ওঁকে (ঐশ্বর্য) নিয়ে ডিজনিল্যান্ডে পা রাখার পরে আমি নিজেই ওঁকে দেখে চমকে গিয়েছিলাম। কখনও ছোট্ট শিশুর মতো এদিক ওদিক ছোটাছুটি করছে তো কখনও ডিজনিল্যান্ডে বিখ্যাত মিকি মাউস, মিনি মাউস-এর মূর্তিদের জড়িয়ে ধরে ছবি তুলতে ব্যস্ত!” 

এখানেই থামেন নি অভিষেক। অভিনেতা আরও  জানান, “ওঁ (ঐশ্বর্য) আমাকেও সব ভুলে আনন্দে মেতে ওঠার পরামর্শ দিয়েছিল।” ঐশ্বর্যক কথায়, ছরকম কাজে যদি সামান্য দায়িত্বজ্ঞানহীনের তকমা লাগে তো লাগুক। ক্ষতি নেই। অভিষেক জানান, সে সময়ে নাকি ফ্লাইটের মধ্যে অভিনেত্রীকে চিনতে পেরে এক বিমান সেবিকা ‘মিসেস বচ্চন’ বলে সম্বোধন করে ওঠেন। আর তখনই প্রথমে হতচকিত হয়ে পরে সেখানেই সশব্দে হেসে ওঠেন ঐশ্বর্য। স্ত্রী’য়ের হাসির সঙ্গে যোগ দিয়েছিলেন অভিষেকও। 

দাম্পত্য জীবনের বাইরেও একত্রে বেশ কিছু ছবিতে কাজ করেছেন এই জুটি। ‘উমরাও জান’, ‘কুছ না কাহো’,’ধুম ২’, ‘ঢাই অক্ষর প্রেম কী’,’গুরু’ ‘রাবণ’ এর মতো ছবিতে একত্রে কাজ করেছেন এই জুটি।  

Image Source : Instagram

আরও পড়ুন : রাজ কুন্দ্রার অফিসে রহস্যজনক দেওয়াল! দেওয়ালের ওপারে এ কি পেল পুলিশ!

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...