HomeOtherCrimeঅভিনয়ে সুযোগ করিয়ে দেওয়ার নামে সোস্যাল মিডিয়ায় যুবতীর অর্ধনগ্ন ছবি ফাঁস! গ্রেফতার...

অভিনয়ে সুযোগ করিয়ে দেওয়ার নামে সোস্যাল মিডিয়ায় যুবতীর অর্ধনগ্ন ছবি ফাঁস! গ্রেফতার ২

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

একেবারে বলিউড কায়দায় অভিনয়ে সুযোগ করিয়ে দেওয়ার নাম করে প্রতারণার ছক এই রাজ্যে। একাধিক কুরুচিকর ওয়েবসাইটে ফাঁস করা হল যুবতীর অর্ধনগ্ন ছবি। সেই অভিযোগ পেয়েই অবশ্য তৎপর হয়েছে পুলিশ প্রশাসন। ইতিমধ্যেই এই ঘটনার সঙ্গে যুক্ত ২ জনকে গ্রেফতার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে প্রতারণার শিকার হওয়া ওই যুবতী হলেন সোদপুরের বাসিন্দা। অভিনয় জগতে সুযোগ করে দেওয়ার নামে যুবতীর অর্ধনগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার অভিযোগে জয়শ্রী মিত্র এবং প্রতাপ ঘোষ নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের কাছে ওই প্রতারিত যুবতী জানিয়েছেন যে তিনি পেশায় একজন মডেল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তাঁর পরিচয় হয় জয়শ্রী মিত্র নামক ওই মহিলার। দমদমের বাসিন্দা জয়শ্রী মিত্রও নিজেকে মডেল হিসাবেই তাঁর কাছে পরিচয় দিয়েছিলেন। তিনিই ওই যুবতীকে টেলিভিশন জগতে কাজ করার সুযোগ করে দেবেন বলে প্রতিশ্রুতি দেন। তবে সেই জন্যে ওই যুবতীকে একটি ফটোশ্যুট করতে হবে বলে জানান জয়শ্রী। সেই ফটোশ্যুটের জন্য তিনিই প্রতাপ ঘোষ নামের এক ব্যক্তির সঙ্গে ওই যুবতীর পরিচয় করিয়ে দেন। এরপর জয়শ্রী এবং প্রতাপ মিলে ওই যুবতীকে সল্টলেকের একটি স্টুডিওতে নিয়ে গিয়ে তাঁর অর্ধনগ্ন কিছু ছবি এবং ভিডিও তোলেন বলে খবর।

প্রতারিত ওই যুবতী জানিয়েছেন যে জয়শ্রী তাঁকে আশ্বস্ত করেছিলেন যে ওই সমস্ত ছবি এবং ভিডিও বাইরে কখনও কোথাও প্রকাশ পাবে না। কিন্তু তার কয়েকদিনের মধ্যেই ওই যুবতী দেখতে পান বিভিন্ন ওয়েবসাইট আর সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর অর্ধনগ্ন ছবি ছড়িয়ে পড়েছে। আর তারপরই পুলিশের দ্বারস্থ হন তিনি। গত ১৭ জুলাই বিধাননগর সাইবার ক্রাইম থানায় জয়শ্রী মিত্র এবং প্রতাপ ঘোষের বিরুদ্ধে সাইবার প্রতারণার অভিযোগ দায়ের করেন ওই মডেল যুবতী। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নেমে শনিবার রাতে রানাঘাটের বাসিন্দা প্রতাপ ঘোষ আর দমদমের বাসিন্দা জয়শ্রী মিত্রকে গ্রেফতার করেন বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। এরপর রবিবার অভিযুক্তদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হলে পুলিশ তাঁদেরকে নিজেদের হেফাজতে আনার আবেদন জানিয়েছে।

Image source: Wikipedia

আরো পড়ুন: এই ছোট্ট মেয়েটি পেয়েছেন বিশ্বসুন্দরী শিশুর শিরোপা, দেখে নিন তার আসল পরিচয়।

- Advertisement -