Homeceleb lifeএকাধিক নারীর সঙ্গে সম্পর্ক ছিল হার্দিক পান্ডিয়ার! হাত ছাড়েন নি নাতাশা!!

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক ছিল হার্দিক পান্ডিয়ার! হাত ছাড়েন নি নাতাশা!!

ভারতের ক্রিকেটের দলে হার্দিক পান্ডের নাম বিশেষভাবে উল্লেখযোগ্য। তিনি ভারতীয় ক্রিকেট দল এবং মুম্বাই ইন্ডিয়ান্সের ( Mumbai Indians ) একটি বিশেষ সদস্য। ক্রিকেটের মাঠে হার্দিক পান্ডে একজন অলরাউন্ডারও বটে। গতকাল ১১ই অক্টোবর, সোমবার তার জন্মদিন ছিল। ২৮ বছর বয়সে পা রেখেছেন তিনি। হার্দিক পান্ডে খেলার মাঠে দুর্দান্ত পাওয়ার হিটিং এবং উইকেট নেওয়ার অসাধারণ ক্ষমতার জন্য বিশেষভাবে বিখ্যাত। তার ব্যক্তিগত জীবনের কারণে তিনি সবসময়ই ভীষণ চর্চিত হন। সোশ্যাল মিডিয়ায় তিনি, তার স্ত্রী এবং তার ছেলে ও তার পুরো পরিবারই ভীষণভাবে জনপ্রিয়। বর্তমানে তিনি একটি ফ্যামিলি ম্যান হলেও, তার স্ত্রী নাতাশার পূর্বে ফুলে ফুলে মধু চেখে বেরিয়ে ছিলেন তিনি। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণতির থেকে শুরু করে এলি আব্রাম এবং আরো অনেক মহিলা সবার সঙ্গেই তার সম্পর্ক ছিল। তার এবছর জন্মদিনে জেনে নেওয়া যাক কারা কারা ছিলেন সেই মহিলারা —

১. বলিউড অভিনেত্রী তথা ডান্সার এলি আব্রাম :-

নাতাশার সঙ্গে সম্পর্ক হওয়ার পূর্বে এলি আব্রাম এর সঙ্গে হার্দিক পান্ডের একটি দীর্ঘস্থায়ী সম্পর্কের বন্ধন ছিল। বিগ বস খ্যাত এই অভিনেত্রীর সঙ্গে হার্দিক পান্ডেকে বিভিন্ন অনুষ্ঠানে বহুবার একসঙ্গে দেখা যেত। দুজনে একাধিকবার বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে একসঙ্গে ঘুরে বেড়াতেন তাদের একসঙ্গে অনেক জায়গায় ডেট করতেও দেখা গিয়েছিল। তবে নাতাশার সঙ্গে বিবাহ হওয়ার পর এসব এখন অতীত।


২. বলিউড অভিনেত্রী এশা গুপ্তা:-

অভিনেত্রী তথা ডান্সার এলি আব্রামের সঙ্গে বিচ্ছেদের পরপরই তিনি বলিউড অভিনেত্রী এশা গুপ্তা সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। একথা প্রথমে গুঞ্জন হিসেবে শোনা গেলেও পরবর্তীতে হার্দিক এবং এশা দুজনের সম্পর্কের শীলমোহর দিয়েছিলেন। তারা তাদের সম্পর্ক আপ্রাণ ভাবে গোপন রাখার চেষ্টা করলেও, তবে যে হারে তাদের সম্পর্ক দ্রুত প্রেমে পরিণত হয়েছিল তাতে সবার জানারই কথা।

৩. কলকাতা মডেল লিশা শর্মা :-

কলকাতার জনপ্রিয় মডেল লিশা শর্মার সঙ্গেও তিনি চুটিয়ে প্রেম করেছিলেন। তাদের যেখানে সেখানে প্রায়ই ডেট করতে দেখা যেত। এমনকি তারা তাদের সম্পর্ক গোপন না করে, প্রকাশ্যেও এনেছিলেন। মডেল লিসা হার্দিক কে তার বু বলে ডাকতেন। পান্ডিয়া পরবর্তীতে ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লিশা ও তার বিচ্ছেদের কথা প্রকাশ করেন।

৪. বলিউড অভিনেত্রী তথা দুর্দান্ত মডেল উর্বশী রাউতেলা :-

হেট স্টোরি ৪ বিখ্যাত এই বলি অভিনেত্রী তথা মডেল ঊর্বশী রাউতেলা সঙ্গেও তার দীর্ঘ প্রেমের ও শারীরিক সম্পর্ক ছিল। হার্দিক ও তার ভাই দুজনেরই খুব ভালো বন্ধু ছিলেন এই অভিনেত্রী। এই ক্রিকেটারের সঙ্গে অভিনেত্রী প্রেম নিয়ে খুবই রসায়ন চর্চিত ছিল।

৫. শিবানী :-

২০১৭ সালে এই গায়িকার সঙ্গে হার্দিকের নাম জড়িত ছিল দীর্ঘ সম্পর্কের দিক দিয়ে। এই গুঞ্জন শোনা গিয়েছিল একটি টুইটার পোষ্টের মাধ্যমে। শিবানী তাকে দুর্দান্ত খেলার জন্য অভিনন্দন জানিয়েছিলেন এবং সেখান থেকেই শুরু হয়েছিল তাদের প্রেম কাহিনী। অবশ্য তা অনেক আগেই বিচ্ছেদ হয়ে যায়।

৬. বলিউডের অন্যতম অভিনেত্রী পরিণীতি চোপড়া:-

হার্দিক পান্ডের সঙ্গে এই অভিনেত্রী সম্পর্ক অনেকদূর দানা বেঁধেছিল। এই সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল টুইটারের মাধ্যমে। অভিনেত্রী প্রথম টুইট করেছিলেন এবং সবচেয়ে অদ্ভুত রকম মানুষকে ভালোবাসা জানিয়ে ছিলেন। হার্দিক পারিনীতি কমেন্টের নিচে টুইট করে বলেছিলেন– “আমি অনুমান করতে পারছি এটা বোধহয় ক্রিকেট বলিউডের আরেকটি জোট বাঁধার সুযোগ”। পরবর্তীতে তারা দুইজনই তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন এবং তারপর তাদের যথারীতি বিচ্ছেদও ঘটে।

২০১৯ সালে কফি উইথ কারান রিয়্যালিটি শোতে গিয়ে, হার্দিক জানিয়েছিলেন তিনি একাধিক মেয়ের সঙ্গে রাত কাটিয়ে ছিলেন তবে সেটি বিবাহের আগে বিবাহের পর তিনি নাতাশা ছাড়া আর কিছু ভাবতে পারেন না।

৭. হার্দিক পান্ডে ও তার স্ত্রী নাতাশা:-

অনেক ব্রেকআপ হুকাপ এবং একাধিক মেয়ের সঙ্গে সম্পর্কে থাকার পর অবশেষে হার্দিক তার মনের মানুষকে খুঁজে পান। নাতাশা ও তার প্রেম খুব দ্রুতই গভীর হয়ে গিয়েছিল। তারা প্রথমে একটি নাইট ক্লাবে দেখা করতে গিয়েছিলেন এবং তারপরই দুবাইয়ের একটি বাগানবাড়িতে হার্দিক নাতাশাকে নিয়ে বাগদান সারলেন এবং ২০০০ সালে জুন মাসে তিনি মডেল নাতাশাকে বিবাহ করেন এবং জুলাই মাসে তাদের একটি পুত্র সন্তান জন্ম লাভ করেছিল।

আরো পড়ুন:- প্রথম অভিনেতা হিসেবে ডেবিও করতে চলেছেন হরভজন সিং, ১৫ ই অক্টোবর মুক্তি পেতে চলেছে সেই সিনেমা !!

RELATED ARTICLES

কারা জিতলেন আইপিএল ২০২১-এর অরেঞ্জ এবং পার্পল ক্যাপ? জানুন...

শেষপর্যন্ত সম্পূর্ণ হল আইপিএল ২০২১ এর যাত্রা। ফাইনালে কলকাতা নাইট রাইডার্স ভক্তদের মন ভেঙে...

ওপেনারদ্বয় বাদে গোটা দলের ব্যর্থতা, ধোনির চেন্নাইয়ের কাছে আইপিএল...

সময় যেন পিছিয়ে গিয়েছিল ৯ বছর। ঠিক যেন ২০১২ সালের আইপিএলের ফাইনালের পুনর্মঞ্চায়ন। আবারও...

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...