Homebeautyঅত্যন্ত ভারী খাবার খেয়েও নিজেকে কি করে ফিট রাখেন বলিউডের এই আকর্ষণীয়...

অত্যন্ত ভারী খাবার খেয়েও নিজেকে কি করে ফিট রাখেন বলিউডের এই আকর্ষণীয় নোরা ফাতেহি ?

বর্তমানে বলিউডের সবচেয়ে ধামাকাদার আইটেম ডান্স মানেই ‘নোরা ফাতেহি’। তার অসাধারণ সুন্দরতা আর বেলি ডান্সের মতো নাচের দক্ষতায় তিনি এখন গোটা ভারতের দর্শকমহলকে কাঁপিয়ে রেখেছেন। বরাবরই ছোট থেকে তিনি একজন স্বনামধন্য বলিউড অভিনেত্রী হতে চেয়েছেন। ছোট থেকেই মুসলিম ও আরবীর এই কন্যা পরিবার থেকে হাজারো বাঁধা কাটিয়ে এসেছেন এবং অবশেষে তাঁর স্বপ্নের পথ আজ স্বার্থক। বলিউডে পা রেখেই সবাই চায় নিজের পায়ের তলার মাটি শক্ত করতে। কিন্তু, সবাই সেই মাটি শক্ত করে ধরে রাখতে পারেন না। আর এমনই পরিস্থিতির বহু সম্মুখীন হয়েছে নোরা ফাতেহি। রঙিন পর্দার পিছনে যে কতটা অন্ধকার রয়েছে, তা নোরা নিজেই প্রকাশ করলেন মিডিয়ার সামনে। কিন্তু, এত ক্ষতি হয়ে যাওয়ার পরও পরিবারের কাউকেই পাশে পাননি তিনি। কিন্তু তবে বর্তমানে তিনি সবচেয়ে সুন্দর, চার্মিং, হটেস্ট, সেক্সি মডেল ও সার্থক নৃত্যশিল্পী।

বর্তমানে তিনি বলিউডের সবচেয়ে হার্টথ্রোব অভিনেত্রী। গোটা বিশ্বই তার জন্য পাগল। সৌন্দর্য্যে ভরপুর চেহারার পাশাপাশি তার আকর্ষনীয় মেদহীন শরীর ও তার অসাধারন নাচের দক্ষতা সকলকে মুগ্ধ করতে বাধ্য। নোরা বিগবসের মতো রিয়ালিটি শো এরপরই বলিউডে পা রাখেন।

নোরা ফাতেহির শরীরের দারুন ফিটনেস দেখে সকলেই অবাক হয়ে যান। সবাই তাঁর সৌন্দর্য এবং এই অভূতপূর্ব ফিটনেস এর আসল রহস্য জানতে অধীর আগ্রহী হয়ে থাকে। জানেন তিনি কীভাবে ফিটনেস ধরে রেখেছেন তার ?

আপনারা জানলে ভীষণভাবে অবাক হবে এই অভিনেত্রী নিজের চেহারাকে সব সময় সুন্দর রাখার জন্য কোনোরকমে অতিরিক্ত পরিশ্রম করেন না অর্থাৎ নিজের চেহারাকে সুন্দর রাখার জন্য কোনরকম অতিরিক্ত ঘন্টার পর ঘন্টা জিম করা কিংবা কোন প্রকার ডায়েট চার্টও মেনে চলেন না।

নোরা ফাতেহির বরাবরই সবচেয়ে পছন্দের খাবার হল বার্গার পিৎসা এছাড়াও বিভিন্ন জাতীয় ফাস্টফুড। তবে এত সব চেয়েও নিজেকে কি করে ফিট রাখেন তিনি ? নোরা ফাতেহি কখনোই ঘন্টার পর ঘন্টা জিম করেন না আর কখনই বা কোন প্রকার ডায়েট চার্ট মানেন না। কিন্তু, তিনি পাইলেটস করেন। যা শরীরের পেশি শক্তি বৃদ্ধি করতে এবং ধৈর্য বৃদ্ধি করতে সাহায্য করে। এছাড়াও শরীরের প্রতিটি কাজের সঠিক ভারসাম্য রক্ষা করে। এছাড়াও গাটে গাটে যন্ত্রণা থেকে মুক্তি দেয়।

এছাড়াও শ্বাসকষ্টের বিভিন্ন সমস্যা থাকলে এবং পেশী গুলিকে সংকোচন-প্রসারণ করার ফলে এ ধরনের শরীরচর্চার একান্তভাবে প্রয়োজন। পাইলেটস এর মাধ্যমে শরীরচর্চা করলে বাতের ব্যথা ভাল থাকে, পিঠের ব্যথার উপশম হয় এছাড়াও মাসিকের যন্ত্রণাও যথেষ্ট কম হয়।

তাই অভিনেত্রী তথা নৃত্য শিল্পী নোরা ফাতেহি নিজের ফিটনেস কে ধরে রাখতে নিয়মিত পাইলেটস করেন। আপনিও চাইলে শরীরচর্চা করার জন্য পাইলেটস করতে পারেন।


আরো পড়ুন:- আরো একবার সবাইকে চমকে দিল শ্রীভূমি স্পোর্টিং !! দুবাইয়ের বুর্জ খালিফায় ২০ কোটি সোনার গয়নায় মা সেজেছে !!

RELATED ARTICLES

শার্টলেস ঘাম ঝড়ানো লুকে ধরা দিলেন রণবীর, ঘামছেন কেন...

অভিনেতা রণবীর সিং বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। প্রায়শই বিভিন্ন নতুন লুকের ছবি শেয়ার করে...

ঠোঁট দিয়ে ডাব কেটে জল খাচ্ছে ম্যাকাও! সার্কাস নয়...

একটি ম্যাকাও প্রজাতির টিয়া, যে কিনা নিজেই ডাব ভেঙে ডাবের জল খাচ্ছে! নাহ, কোনো...

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...