Advertisement ggg
Homebeautyকীভাবে তৈরি হচ্ছে রান্নাঘরের সুদীপা'র বাড়ির ঠাকুর ? সুদীপার পুত্র দুর্গা মূর্তি...

কীভাবে তৈরি হচ্ছে রান্নাঘরের সুদীপা’র বাড়ির ঠাকুর ? সুদীপার পুত্র দুর্গা মূর্তি নিয়ে একি করলেন!!

2021; Durga Puja : রান্নাঘরের মালকিন সুদীপা দেবীর নিজের বাড়িতে বাঙালির সবচেয়ে বড় দুর্গোৎসব পূজিত হতে চলেছে। সেই ঠাকুর তৈরির কিছু অংশই সুদীপা নিজে তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শেয়ার করেছেন ভিডিওটি।

এসেই গেল দুর্গাপুজো। আর কিছুদিন পরেই মা আসছেন। মানুষের প্রতীক্ষার দিন এবার শেষ। করণা আতঙ্কে তরুণ গত বছরের মতো এবারও পরিস্থিতি তেমন কিছু ভালো নয়। কিন্তু তার মধ্যেই সমস্ত নিয়ম-নীতি মেনে সুদীপা চট্টোপাধ্যায় বাড়িতে পুজোর আয়োজন শুরু হয়ে গেছে।

কখনো নিজের চুলের শ্যাম্পু থেকে শুরু করে কালার করা আবার কখনও ব্লো-ডাই করে নিজেকে সাজিয়ে তুলেছেন সুদীপা চট্টোপাধ্যায়। তসরের গোলাপি রঙের শাড়িতে এবং গা ভর্তি ভারী গয়নায় পূজার সাজে শুটিং করছেন তিনি। তার সোশ্যাল মিডিয়াতে হাতে পদ্ম ফুল নিয়ে ফটোশুটের ছবিও শেয়ার করেছেন তিনি।

সুদীপার বাড়ির পুজোর ঠাকুর তৈরি কিছু অংশ ভিডিওর মাধ্যমে তার অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিলেন ইনস্টাগ্রামে। আগামীকাল মহালয়ার পুণ্য লগ্নে তিনি সেই ভিডিও পোস্ট করেছিলেন। মূর্তি তৈরির সামনে রয়েছে সুদীপার একমাত্র পুত্র, আমাদের সকলের ছোট্ট আদিদেব চট্টোপাধ্যায়। ভিডিওতে দেখা যাচ্ছে ধীরে ধীরে আমাদের মৃন্ময়ী মার চিন্ময়ী রূপ ধারণ করছেন। জন্ম থেকেই বাড়ির পুজো দেখতে অভ্যস্ত ছোট্ট আদি। তাই পূজার কয়েকটা দিন বেশ অন্য মেজাজেই কাটবে এই ছোট্ট বাবুটার এবং তার পরিবারের। প্রতিমা তৈরীর সময় তাদের মুখে দেখা যাচ্ছে একরাশ আনন্দের ছাপ। প্রতিমা তৈরীর ভিডিওর সাথে সাথে তার ছেলের এই আনন্দে খুশিতে মেতে ওঠা আনন্দটি ভিডিও করে সকলের সঙ্গে ভাগ করে নিলে সুদীপা চট্টোপাধ্যায়।


পরিচালক তথা প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী সঞ্চালিকা তথা চিত্রনাট্যকার সুদীপা চট্টোপাধ্যায়ের নিজের বাড়িতেই এই দুর্গোৎসব বেশ বিখ্যাত। পুজোর কয়েকটা দিন বহু জায়গা থেকে বহু নামিদামি মানুষে এসে উপস্থিত হন পুজোর দরদালানে। গত বছর যদিও ছবিতে আলাদা ছিল কারণ প্যানডেমিক এর কারণে তা সম্ভব হয়ে ওঠেনি। এবারও সাধারণ মানুষের জন্য হয়তো সম্ভব হয়ে উঠবে না বাড়ির পুজো দেখার ব্যবস্থা। রথযাত্রার দিন এই দুই দম্পতির পারিবারিক কাঠামো পুজো করেন। শিল্পীদের স্টুডিওতেই এই দুই দম্পতি সেই পুজো সেরে ফেলেছিলেন। সাথে ছিলেন দম্পতির ছোট্ট পুত্র আদিদেব চট্টোপাধ্যায়।

আরো পড়ুন:-Panic Disorder: মানসিক রোগে আক্রান্ত হলে প্যানিক ডিসঅর্ডারগুলির উপসর্গ কী কী হয় তা জানেন ?

RELATED ARTICLES

বিজয় দশমীতে সিঁদুর খেলায় মেতেছিলেন এই ১০ অভিনেত্রী দেখে...

গোটা বছরের অবসান শেষ গতকালই পালিত হয়েছে বিজয় দশমী। উমা গেলেন শশুর বাড়ি। দেখতে দেখতে...

ম্যায়নে পেয়ার কিয়া ছবিতে অভিনয় করার পরে কেন বেকারত্বের...

আপনি কি জানেন ম্যায়নে পেয়ার কিয়ার সুপার ডুপার হিট ছবিতে অভিনয় করার পরেও বেকারত্বের...

চিরাচরিত হিরো লুক ছেড়ে নয়া রূপে জিৎ, এবারে ‘রাবন’...

সুট ,বুট ,সানগ্লাস চিরাচরিত হিরোর লুক ছেড়ে নয়া রূপে টলিউডের জিৎ। একটি চোখ লাল,একটি...

Must Read

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...