Homeceleb lifeঅনুষ্কার বডিগার্ডের মাইনে কত জানেন? জানলে চোখ ছানাবড়া হবে আপনারও!

অনুষ্কার বডিগার্ডের মাইনে কত জানেন? জানলে চোখ ছানাবড়া হবে আপনারও!

- Advertisement -

বলিউড তারকারা যেখানেই যান তাঁদের সঙ্গে অন্তত এক জন করে দেহরক্ষী থাকেন। সেই তারকাদের ছবিগুলি লক্ষ্য করলে খুব সহজেই সেই দেহরক্ষীকে চিহ্নিত করা যায়। মূলত কালো পোশাক পরে থাকেন তাঁরা। চোখে কালো কাচের চশমা বা সানগ্লাস থাকে তাঁদের।

রোদে পুড়ে কিংবা বৃষ্টিতে ভিজে, ঝড় ঝাপটা সামলে এমনকি অনেক ক্ষেত্রেই প্রাণের ঝুঁকি নিয়েও তারকাদের রক্ষা করে চলেন তাঁরা। আর এইরকমই এক জন হলেন সনু। তিনি হলেন অনুষ্কা শর্মার দেহরক্ষী। নিজের দায়িত্ব পালন করতে গিয়ে নিজের পরিবারের সঙ্গে বহুদিন প্রায় দেখাই হয় না সনুর।

শুধু মাসের শুরুতে পরিবারের কাছে মাইনের একটা অংশ পাঠিয়ে দেন তিনি। আর বাকি সময়টা অনুষ্কার নিরাপত্তার ব্যবস্থা করেন। সোনুর প্রকৃত নাম হল প্রকাশ সিংহ। কখনও খুব বেশি কথা বলতে দেখা যায় না তাঁকে। বরং সব সময় তিনি সতর্ক দৃষ্টি রেখে চলেন অনুষ্কার চারপাশে।

ন’বছর ধরে অনুষ্কার ছায়াসঙ্গী হয়ে ঘুরে বেড়াচ্ছেন সনু। দেশ হোক কিংবা বিদেশ, অনুষ্কা যেখানেই যান না কেন সঙ্গে করে তাঁকে নিয়ে যান। এই ন’বছরে অনুষ্কার বিশ্বাস অর্জন করে একপ্রকার পরিবারের সদস্যই হয়ে উঠেছেন সনু।

সনু কিন্তু এখন আর শুধু অনুষ্কাকেই নিরাপত্তা দেন না, অনুষ্কার বিয়ের পর থেকে তাঁর দায়িত্ব দ্বিগুণ হয়েছে। ভারতীয় ক্রিকেটের অধিনায়কেরও নিরাপত্তার দায়িত্ব গিয়ে পড়েছে তাঁর উপরেই।

জানা গেছে অনুষ্কা নাকি প্রতি বছরই সনুর জন্মদিন পালন করেন। কেক টাকা থেকে ভুরিভোজ— সবই থাকে এই তালিকায়। ‘জিরো’ সিনেমার শ্যুটিং চলাকালীন সনুর জন্মদিন পড়েছিল। শ্যুটিংয়ের কাজে প্রচন্ড ব্যস্ত থাকলেও অনুষ্কা কিন্তু সনুর জন্মদিন ভুলে যাননি। শ্যুটিংয়ের সেটেই সকলের সঙ্গে সনুর জন্মদিন পালন করেছিলেন তিনি।

অনুষ্কার এই ব্যক্তিগত দেহরক্ষীর কত মাইনে জানেন?
বলিউড তারকারা তাঁদের বেক্তিগত সুরক্ষার জন্য মোটা টাকা খরচ করে থাকেন। তবে অনুষ্কার দেহরক্ষী সনুর মাইনে শুনে বিস্মিত হবেন! তাঁর মাইনে শুনে যে কোনও কোম্পানি সিইও-ও লজ্জা পেয়ে যেতে পারেন!

প্রতি বছরে এক কোটি ২০ লক্ষ টাকা পান সনু অর্থাৎ অনুষ্কার দেহরক্ষী। অর্থাৎ প্রতি মাসে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০ লক্ষ টাকা করে ঢোকে!

Image source: Facebook

আরো পড়ুন: কয়েক মিনিটের ব্যাবধানেই মহিলাকে কোভিড টিকার জোড়া ডোজ দেওয়ার অভিযোগ উঠলো স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...