HomeOtherCrimeGay Dating App-এ মশগুল স্বামী! কাঁদতে কাঁদতে পুলিশের দ্বারস্থ স্ত্রী

Gay Dating App-এ মশগুল স্বামী! কাঁদতে কাঁদতে পুলিশের দ্বারস্থ স্ত্রী

সমকামী ডেটিং প্রোফাইলে স্বামীর নাম দেখে একেবারে আঁতকে উঠেছিলেন স্ত্রী। প্রথমের দিকে নিজের চোখকেই বিশ্বাস করতে পারেননি তিনি। এরপর চ্যাটবক্সটি ভালো করে খতিয়ে দেখতে শুরু করেন তিনি। জানতে পারেন একজন নয়, একাধিক পুরুষকে ‘ডেট’ করছেন তাঁর স্বামী! এরপরেই বিবাহ বিচ্ছেদের তিনি সিদ্ধান্ত নেন। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। ২৮ বছরের যুবতী ইতিমধ্যেই তাঁর স্বামীর বিরুদ্ধে ডিভোর্স ফাইল করেছেন। এর পাশাপাশি  বেঙ্গালুরু পুলিশের হেল্পলাইন মারফত প্রতারণার অভিযোগও তিনি দায়ের করেছেন স্বামীর বিরুদ্ধে। ইতিমধ্যেই ঘটনাটির পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে বাসাভানাগুরি থানার পুলিশ।

সূত্রের খবর, ওই বিষয়টি নিয়ে কাউন্সিলিংয়ের ব্যবস্থাও করা হয়েছিল। তবে ওই যুবতী ডিভোর্সের পক্ষে হাঁটারই সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। তিনি দাবি করেন যে ৩১ বছরের ওই যুবক অর্থাৎ তাঁর স্বামী তাঁকে ঠকিয়েছেন। আর সেই কারণেই তিনি কড়া আইনি পদক্ষেপ নিতে চান। পুলিশ জানিয়েছে যে ২০১৮ সালের জুন মাসে ওই যুবতীর বিয়ে হয়। দুই পরিবারের লোকজন বেশ দেখেশুনেই বিয়ে দিয়েছিল তাঁদের। তাছাড়া পাত্র একটি নামী ব্যাঙ্কে কর্মরত। তাই সন্দেহের কোনও জায়গাও ছিল না তখন। কিন্তু পাত্রীর পরিবার জানত এটি ওই যুবকের দ্বিতীয় বিয়ে।

ওই যুবতী দাবি করেন, বিয়ের দু’ বছর কেটে গেলেও তাঁদের দুজনের মধ্যে এখনও পর্যন্ত কোনওরকম শারীরিক সম্পর্ক তৈরি হয়নি। প্রথমদিকে এই বিষয়টি নিয়ে কথা বলতে গেলে যুবক তাঁকে বলত যে সে তাঁর প্রথম স্ত্রীর বিশ্বাসঘাতকতা ভুলতে পারেনি। সেই সময় তাঁকে অবিশ্বাস করেননি তরুণী। কিন্তু এর পরবর্তীকালেও যৌনতার ক্ষেত্রে স্বামীর অনীহা দেখে যুবতীর মনে ধীরে ধীরে প্রশ্ন দানা বাঁধতে শুরু করে। অভিযোগ ওঠে পরবর্তীতে এই নিয়ে প্রশ্ন করলে কেন বাপের বাড়ি থেকে স্ত্রী যৌতুক নিয়ে আসেননি, সেই নিয়ে চেঁচামেচি করতে শুরু করতো স্বামী। এরপর ধীরে ধীরে ছোট ছোট কারণেই তুমুল ঝগড়া করতে শুরু করে যুবক।

এরই মধ্যে যুবতী লক্ষ্য করে যে তাঁর স্বামী চ্যাটিংয়ে বেশ ব্যস্ত থাকে। তাঁর মনে সন্দেহ জাগে যে সে প্রতারিত হচ্ছে না তো? লকডাউনে যুবকের ব্যবহার যেন আরও অস্বাভাবিক হয়ে ওঠে। এরপরেই তাঁর ফোনে আড়ি পাততে শুরু করেন স্ত্রী। আর এরপরই প্রকাশ্যে আসে আসল সত্যিটা। এরপর লকডাউন উঠে যেতেই একপ্রকার কাঁদতে কাঁদতে থানার দ্বারস্থ হন ওই তরুণী। তিনি অভিযোগ করেন তাঁর স্বামী সত্যিটা লুকিয়ে তাঁকে বিয়ে করে আদতে প্রতারণাই করেছেন।

Image source: Wikipedia

আরো পড়ুন: ভারতীয় সেনার একাধিক পদে নিয়োগ শুরু, খুলে গিয়েছে রেজিস্ট্রেশন সাইট!

RELATED ARTICLES

জিমে গোপনেই তোলা হচ্ছিল এক যুবতীর ভিডিও!!! ধরা পড়লো...

জিমে-তেই গোপনে তোলা হচ্ছিল এক যুবতীর ভিডিও তুলছিল জনৈক ব্যক্তি। অবশ্য তিনি এই ভিডিওটি রেকর্ড...

স্নানের পরে স্ত্রী তোয়ালে দেয়নি বলে রাগের বশে স্ত্রীকে...

স্নানের পরে স্ত্রী তোয়ালে দেয়নি, আর সেই রাগের বশে স্ত্রীকে খুন করে বসলেন এই...

অবসর যাপনে ফোনে নীলছবিতে আসক্ত সার্বনাশ!

ঘরবন্দি অবস্থায় নেটমাধ্যমে সময় কাটানোর জন্য পর্নোগ্রাফিতে আসক্ত বাড়ছে জেনওয়াইদের। বিশেষ করে স্মার্টফোন কোনোভাবে...

রণবীরের সাথে কেন থাকেন না মা নিতু কাপুর? ফাঁস...

নিতু কাপুরকে তো আমরা সবাই চিনি। বলিউডের এককালের স্বনামধন্য অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন তিনি।...

সুরা প্রেমীদের জন্য সুখবর! গোয়ার সৈকতে তৈরি হল ভারতের...

গোয়ার সমুদ্র সৈকত, সিফুড, কার্নিভ্যাল, পর্তুগিজ ক্যালচার, গির্জা এই সবকিছুর জন্যই খুবই বিখ্যাত। এছাড়াও...

নিজের অভিনয় দেখে নিজেই ভয়ে আঁতকে উঠেছিলেন শাহরুখ খান!...

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। স্রেফ দক্ষ অভিনয় আর গালে টোল...