Homeceleb life'নগ্ন হয়ে অডিশন দিতে বলা হয়েছিল', রাজ কুন্দ্রার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ অভিনেত্রীর

‘নগ্ন হয়ে অডিশন দিতে বলা হয়েছিল’, রাজ কুন্দ্রার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ অভিনেত্রীর

- Advertisement -

গতকাল রাতে পর্নগ্রাফি শ্যুট ও শেয়ারের অপরাধে গ্রেপ্তার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। রাত পোহাতেই এবার বিস্ফোরক অভিযোগ সামনে এল রাজের বিরুদ্ধে। মডেল অভিনেত্রী সাগরিকা শোনা সুমনের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘কপিল শর্মা শো’ এর ভাইরাল হওয়া ঐ ক্লিপে অভিনেত্রীর চাঞ্চল্যকর অভিযোগ,”আমাকে নগ্ন হয়ে অডিশন দেওয়ার কথা বলা হয়েছিল।” রাজের বিরুদ্ধেই এই অভিযোগ এনেছিলেন নায়িকা। 

ভাইরাল হওয়া একটি ভিডিওয় সাগরিকা বলছেন, “আমি একজন মডেল এবং আমি ইন্ডাস্ট্রিতে প্রায় ৩-৪ বছর ধরে কাজ করে আসছি। লকডাউনের সময় আমার সঙ্গে কিছু জিনিস ঘটেছিল যা আমি শেয়ার করতে চাই।” তারপরই নায়িকা জানান, “২০২০ সালের অগাস্ট মাসে আমি উমেশ কামাত জির (রাজ কুন্দ্রার পরিচিত) কাছ থেকে ফোন পাই। উনি আমাকে রাজ কুন্দ্রার প্রযোজিত একটি ওয়েব সিরিজ করার প্রস্তাব দেন। আমি ওনাকে রাজ কুন্দ্রার সম্পর্কে জিজ্ঞাসা করলে উনি জানান রাজ, শিল্পা শেট্টির স্বামী।” অভিনেত্রী কথায়, “উনি (উমেশ) আমাকে বলেছিলেন যে আমি যদি ওয়েব সিরিজটা করি তাহলে আমি একের পর এক প্রস্তাব পেতে থাকব এবং আমি অনেক উঁচুতে পৌঁছে যেতে পারি। তাই আমি রাজি হয়ে যাই। 

তারপরে তিনি আমাকে অডিশন দেওয়ার নির্দেশ দেন। আমি ওনাকে বলেছিলাম এই করোনা পরিস্থিতিতে কীভাবে অডিশন দেব? উনি ভিডিয়ো কলের মাধ্যমে অডিশন দেওয়ার প্রস্তাব দেন। যখন আমি ভিডিও কলে জয়েন হই, তখন উনি আমাকে নগ্ন হয়ে অডিশন দেওয়ার কথা বলেন I আমি ভীষণ অবাক হয়ে যাই এবং অসম্মতি জানাই। সেসময়ে ভিডিয়ো কলে তিনজন উপস্থিত ছিলেন। তার মধ্যে একজনের মুখ ঢাকা দেওয়া ছিল। আমার মনে হয় ওঁদের মধ্যে রাজ কুন্দ্রাও উপস্থিত ছিলেন। আমি মতে যদি তিনি (রাজ) এই জাতীয় কাজের সঙ্গে জড়িত থাকেন তাহলে তাঁকে গ্রেপ্তার করা হোক এবং এই ধরণের অপরাধ যেন প্রকাশ পাক।”

উল্লেখ্য, এর আগে অভিনেত্রী পুনম পান্ডেও অভিযোগ তুলেছিলেন রাজের বিরুদ্ধে। অভিনেত্রীর অভিযোগ ছিল, রাজ ও তাঁর সংস্থা বিনা অনুমতিতে তাঁর আপত্তিকর ভিডিও শেয়ার করেছে একাধিক মাধ্যমে। সম্প্রতি বিভিন্ন অ্যাপের মাধ্যমে মোট আটটি পর্ন ভিডিও শেয়ার করার কথা সামনে এসেছে রাজের বিরুদ্ধে। 

Image Source : Wikipedia

আরও পড়ুন : ‘জব উই মেট’ এর আদিত্য কিভাবে প্রেমে পাগল মাদকাসক্ত ‘কবীর সিং’ হলেন? জানুন বিস্তারিত

- Advertisement -

Must Read

এক ঝলকে দেখে নিন ২০২১-এর মহালায়া ও দুর্গা পুজো-র নির্ঘন্ট!

গোটা একটা বছর ধরে করোনার জেরে সমস্ত পুজো আচ্ছা সব বন্ধ হয়ে গিয়েছে। আগের বছরে সেভাবে কোন পুজো আচ্ছা হয়নি। বাঙালি সবথেকে বড় পুজো অর্থাৎ...