Advertisement ggg
Homeceleb life৪১ এ পা দিলেন করিনা কপুর খান, জানেন কি 'কহো না প্যায়ার...

৪১ এ পা দিলেন করিনা কপুর খান, জানেন কি ‘কহো না প্যায়ার হ্যায়’ ছিল অভিনেত্রীর ডেবিউ ছবি!

অভিনেত্রী কারিনা কাপুর খান, যিনি মঙ্গলবার ৪১ বছর বয়সে পদার্পণ করলেন, তিনি হিন্দি চলচ্চিত্র শিল্পের জগতে এক অন্যতম বড় নাম হিসাবে ব্যাপকভাবে পরিচিত। সবচেয়ে পাওয়ারহাউস পারফর্মার শাহরুখ খানের মতো অভিনেতা থেকে শুরু করে সালমান খান, এমন বেশ কয়েকটি আরো দারুণ অভিনেতাদের সাথে কাজ করেছেন তিনি, যা প্রতি মুহূর্তে প্রমাণ করে যে তিনি তার নিজের একটি অন্যতম যোগ্যতা ধরে রেখেছেন বরাবরই। যদিও প্রায় সবাই তার ক্যারিয়ারের গ্রাফ সম্পর্কে জানেন, অনেকেই হয়তো এই কথাটি মনে রাখবেন না যে তিনি “কহো না পেয়ার হ্যায়” হৃতিক রোশনের বিপরীতে অভিষেক করতে যাচ্ছিলেন। হ্যাঁ, বেবোকে এই চলচ্চিত্রটি অফার করা হয়েছিল ঠিকই এবং এমনকি এর জন্য বেশ কিছুদিনের শুটিংও করা হয়েছিল, কিন্তু পরিচালক রাকেশ রোশন এবং তার মা ববিতার মধ্যে মতবিরোধের কারণে পরিচালক তাকে এই বড়ো বাজেটের সিনেমাটি থেকে বঞ্চিত করেন এবং তাকে বাদ দিয়ে আমিশা প্যটেলকে প্রধান অভিনেত্রীর স্থানে বেছে নেন। তিনি অবশেষে ‘রিফিউজি’ সিনেমাটির মাধ্যমে শিল্প জগতে প্রবেশ করেন এবং যা অভিষেক বচ্চনের সাথে তার কেরিয়ারের অভিষেকও চিহ্নিত করে। তবে, জে.পি তে এটি বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা করতে পারেনি।

গত বছর রাজীব মাসান্ডের সাথে কথা বলার সময় কারিনা বলেছিলেন, তিনি খুব খুশি যে তিনি রিফিউজি সিনেমাটির সাথে বড়ো পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন। কারণ এটি তাকে সিনেমার অ-বাণিজ্যিক দিকগুলি অন্বেষণ করতে সাহায্য করেছিল। তিনি বলেছিলেন যে এই বিষয়টি নিয়ে তিনি রোশনের সাথে কোনো বিরক্ত বা মতবিরোধ করেননি। কারণ তিনি মনে করেন এটি তার ভাগ্যের খেলা ছিল। কারিনা এবং হৃত্বিক রোশনের পরবর্তীতে ‘শান্ত’ ছবিতে এবং আরো কয়েকটি অসাধারণ ছবিতে অভিনয় করেন। যার মধ্যে করণ জোহরের ‘কভি খুশি কভি গম’ ছবিটি সবচেয়ে বড়ো সিনেমা।

বর্তমানে আসছে চলেছে, ‘বেবোর’ “লাল সিং চাড্ডা” এবং তার মুক্তির অপেক্ষাতেই তিনি আছেন । ছবিটি ফরেস্ট গাম্পের একটি রূপান্তর এবং এতে আমির খান প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

আরো পড়ুন:- “ঘোর বিপদের আশঙ্কা”, পুজোর সময়ও বৃষ্টির হাত থেকে নিস্তার নেই!! সেপ্টেম্বর থেকে অক্টোবর পর্যন্ত ভাসবে গোটা দক্ষিণবঙ্গ!!

RELATED ARTICLES

বিজয় দশমীতে সিঁদুর খেলায় মেতেছিলেন এই ১০ অভিনেত্রী দেখে...

গোটা বছরের অবসান শেষ গতকালই পালিত হয়েছে বিজয় দশমী। উমা গেলেন শশুর বাড়ি। দেখতে দেখতে...

ম্যায়নে পেয়ার কিয়া ছবিতে অভিনয় করার পরে কেন বেকারত্বের...

আপনি কি জানেন ম্যায়নে পেয়ার কিয়ার সুপার ডুপার হিট ছবিতে অভিনয় করার পরেও বেকারত্বের...

চিরাচরিত হিরো লুক ছেড়ে নয়া রূপে জিৎ, এবারে ‘রাবন’...

সুট ,বুট ,সানগ্লাস চিরাচরিত হিরোর লুক ছেড়ে নয়া রূপে টলিউডের জিৎ। একটি চোখ লাল,একটি...

Must Read

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...