Homeceleb lifeকরিনার গর্ভাবস্থায় 'সেক্স'এর প্রতি অনীহা, বুঝেছিলেন সইফ

করিনার গর্ভাবস্থায় ‘সেক্স’এর প্রতি অনীহা, বুঝেছিলেন সইফ

আজ দুই সন্তানের মা অভিনেত্রী করিনা কপুর খান।  বড় ছেলে তৈমুর ও ছোট জেহ আলি খান। সদ্য প্রকাশ পেয়েছে করিনার প্রথম লেখা বই ‘Kareena Kapoor Khan’s Pregnancy Bible’, এই বইয়েরই প্রচারের সময় করণ জোহরকে করিনা তাঁর অন্তসত্ত্বাকালীন বেশ কিছু কথা বলেন। কথোপকথনের মাঝেই করিনা বলেন, যখন তাঁর মাঝেমধ্যে যৌন কামনা থাকত না তখন সেটা সইফ কীভাবে মেনে নিতেন। 

করণ অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, “তুমি নিজেই বলেছো কীভাবে তোমার যৌন কামনা হারিয়েছিলে আর তোমার স্বামী(সইফ) সেটা খুব ভালভাবে বুঝছিল এবং মেনে নিয়েছিল। অতসত্ত্বার সময় একজন মায়ের যৌন কামনা ঠিক কেমন হয় অথবা নিজেকেই বা কীভাবে দেখতে পছন্দ করে একজন মা?” উত্তরেসেসময় করিনা জানান একজন পুরুষের স্ত্রী’য়ের গর্ভাবস্থার সময় সবথেকে বেশি সাপোর্টিভ হওয়া উচিৎ। সবসময় এই ভাব প্রকাশ করতে হবে  যে স্ত্রী’কে সুন্দর দেখতে লাগছে। নিজের স্ত্রী’কে সবসময় উৎসাহ দিয়ে যেতে হবে।

করিনা আরও জানান, “একজন গর্ভবতী মা কখনই  নিজের মেজাজ বুঝতে পারেন না। কোনও সময় সবকিছুই খুব ভালো লাগে আবার কখনও কিছুই ভালো লাগে না। আর এই মুডগুলো বুঝতে পারা খুবই গুরুত্বপূর্ণ। এই যেমন আমাকেই ধরে নিন, কোনো কোনো দিন নিজেকে ভীষণ সেক্সি অনুভব করতাম এবং আমি সইফকে সেই ভাব প্রকাশ করতাম, তখন ওউ আমায় ঘুরিয়ে বলত, ‘তোমাকে খুব সুন্দর লাগছে।’”

করিনার কথায়, “যদিও ৬-৭ মাস পরে এমন কিছু সময় ছিল যেখানে আমার খুব বিরক্তি লাগত। শরীরে প্রচুর ক্লান্তি থাকত আমার। তবে এইসময় মাথায় রাখতে হবে যে আপনি কেবল একটি মানসিক অবস্থায় রয়েছেন যখন আপনি জানেন না কী করণীয়। ঠিক এই সময় একজন পাশে থাকা সাপোর্টিভ স্বামী থাকা অত্যন্ত প্রয়োজনীয়। সে আপনার এই খারাপ লাগা থেকে আপনাকে সরিয়ে রাখতে পারে। আপনাকে সবসময় ভালো ফিল করাবে। সে বলবে, আপনাকে সুন্দর  লাগছে। দাম্পত্যজীবনে এমন চাপ কখনই থাকা উচিৎ না যে আপনাকে সবসময় যৌনভাবে  ভীষণ অ্যাক্টিভ হতেই হবে।”

অভিনেত্রী আরও জানান, “গর্ভাবস্থাকালে একজন মহিলার অনুভূতিগুলিকে অন্য সব কিছুর উপরে প্রাধান্য দেওয়া উচিত। এটা একটা এমন পর্যায় যেখানে সবকিছুই সেই মহিলার মত অনুযায়ী করতে হবে। যদি আপনার স্বামী সেটা নাই বোঝেন তাহলে তিনি কীভাবে আপনার সন্তানের বাবা হতে পারেন? তাঁকে আপনার প্রত্যেক অবস্থাকে ভালবাসতে হবে। যদি আপনার সেক্সের ইচ্ছে না করে, সেটাও তাঁকেই বুঝে নিতে হবে। এটা একটা গুরুত্বপূর্ণ বিষয় যা আমি বইটিতে লিখেছি কারণ অনেক মহিলারাই এই সম্পর্কে কথা বলতে ভয় পান।”

Image Source : Instagram

আরও পড়ুন : ইন্দোনেশিয়ায় ‘ সতীত্বের প্রমাণ ‘ দিলে সেনা বাহিনীতে নিয়োগ !

RELATED ARTICLES

‘হয় আমি, না হয় মটন’!! নিরামিষাশী বরের আজব দাবি...

'হয় আমি, না হয় মটন'!! নিরামিষাশী বরের আজব দাবি নতুন বউয়ের কাছে। খাসির মাংস...

বাদাম বিক্রেতার পরে এবার ভাইরাল হল মুর্শিদাবাদের খাজা বিক্রেতার...

এবার বাদাম বিক্রেতার পর ভাইরাল হল মুর্শিদাবাদের খাজা বিক্রেতার কবিতা। মাত্র দিন কয়েক আগেই নিজের...

রেড কার্পেটে মুখ থুবড়ে পরতে গিয়ে একটুর জন্য বাঁচলেন...

বেশ কিছুদিন আগে স্বামীর পর্ন ভিডিয়ো তৈরির অভিযোগ লাইমলাইট থেকে নিজেকে দূরে রেখেছিলেন বলিনেত্রী...

মেয়েদের সৌন্দর্যে তুলনার পরিণাম প্রাচীন যুগ থেকেই সাংঘাতিক! ট্রয়...

রূপকথার বিখ্যাত নগরী হল ট্রয়। প্রাচীন এশিয়া মাইনরে এর অবস্থান। বর্তমান এই জায়গা হল...

ছোটবেলা থেকেই পাত্রীর নেই দু’টি হাত, প্রতিবন্ধকতাকে দূরে ঠেলে...

নানান ছকভাঙা ঘটনার সাক্ষ্য বহন করে চলেছে আধুনিক সমাজ। বিশেষ করে ধার্মিক রীতির বেড়াজালের...

শীতের আমেজে ‘বাদাম বাদাম’ গাইলেন রানাঘাটের গায়িকা রানু মন্ডল,...

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়ায় একেক সময় একেক ভিডিও, ছবি ভািরাল হয়। যা...