HomeEntertainmentমাধুরীর সঙ্গে নাচার ভয়ে ছবি ফিরিয়ে দিয়েছিলেন করিশ্মা, তারপর কি হল জানুন

মাধুরীর সঙ্গে নাচার ভয়ে ছবি ফিরিয়ে দিয়েছিলেন করিশ্মা, তারপর কি হল জানুন

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

বলিউডের ‘ধকধক গার্ল’ তথা অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নাচের স্টেপ আজও স্টেজ কাঁপায়। অভিনেত্রীর সঙ্গে নাচে পাল্লা দেওয়ার স্পর্ধা কারই বা আছে? কিন্তু এই চ্যালেঞ্জ বহুবছর আগেই গ্রহণ করেছিলেন অভিনেত্রী করিশ্মা কপুর। সম্প্রতি রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর মঞ্চে অতিথি হিসেবে এসেছিলেন করিশ্মা। এই শো’য়ের মঞ্চেই অভিনেত্রী তাঁর ক্যারিয়ারের আইকনিক ছবি ‘দিল তো পাগাল হ্যায়’র কিছু গল্প ভাগ করে নেন। অভিনেত্রী জানান, “সব অভিনেত্রীই এই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল। কারণ ছিল ছবিতে মাধুরীর নাচের সঙ্গে পাল্লা দিতে হবে। আমিও প্রথমে ছবিটা করতে চাইনি একই কারণে।”

১৯৯৭ এর যশ চোপড়া পরিচালিত ছবি ‘দিল তো পাগাল হ্যায়’ তে শাহরুখ খান সহ মাধুরী এবং করিশ্মাকে দেখা গিয়েছিল। সম্পূর্ণ ছবিই ছিল নাচকে কেন্দ্র করে। এই মিউজিক্যাল-ডান্স ড্রামার প্রস্তাব করিশ্মার কাছে এসে পৌঁছলে প্রথমেই নাকি তিনি ভয় পেয়ে যান এটা ভেবে যে তাঁকে মাধুরীর সঙ্গে নাচতে হবে। বিষয়টা নিজেই স্বীকার করেন ‘ইন্ডিয়ান আইডলের মঞ্চে। করিশ্মা জানান, “পরে যশ জি (চোপড়া) ও আদিত্য জি (চোপড়া) আমাকে উৎসাহ যোগান। বলেন বিষয়টাকে চ্যালেঞ্জ হিসেবে নিতে এবং নিজের সেরা প্রতিভাটা প্রকাশ করতে। তারপরই আমি রাজি হই।” এছাড়া অভিনেত্রী মা ববিতা কপুরও অভিনেত্রীকে অনুপ্রেরণা যুগিয়েছিলেন। 

উল্লেখ্য, ‘দিল তো পাগাল হ্যায়’ ছবির জন্য সেরা সহ-অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন করিশ্মা কপুর। 

শেষবার অভিনেত্রীকে ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’ ছবিতে দেখা গিয়েছিল। সম্প্রতি ‘মেন্টালহুড’ সিরিজে ওটিটিতে ডেব্যু করেন করিশ্মা। 

Image Source : Wikipedia

আরও পড়ুন : মাত্র ১টাকা দরে চপ বিক্রি করেই লাখপতি বিক্রেতা!

- Advertisement -

Must Read

ত্বককে সুন্দর-সতেজ রাখতে কি করেন শাহরুখ-কন্যা সুহানা? উৎসবের মরশুমে আপনিও মেনে চলুন!!

নিজের পরিবারের যে কোনো অনুষ্ঠান এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে সুন্দর ছুটির দিনগুলোতে শাহরুখ কণ্যার ফ্যাশন, উজ্জ্বল মেকআপ ও নিজের সৌন্দর্যতাকে ধরে রাখার দক্ষতা নিয়ে সোশ্যাল...