Homeceleb lifeনারাইনের পুরানো ফর্মে জমজমাট KKR, এদিকে স্পিনারের নতুন স্ত্রী'র হটনেসে ঘায়েল...

নারাইনের পুরানো ফর্মে জমজমাট KKR, এদিকে স্পিনারের নতুন স্ত্রী’র হটনেসে ঘায়েল নেটপাড়া

আইপিএল ২০২১ (IPL 2021)-এর এলিমিনেটর ম্যাচে এক অন্য রূপে দেখা গেছে কলকাতা নাইট রাইডার্স স্পিনার সুনীল নারাইনকে।গত মরসুমটা খারাপ কাটালেও চলতি মরসুমে আবার আগুনে ফর্মে ফিরে এসেছেন সুনীল। সোমবার, আইপিএল-এর প্লেঅফ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বিরুদ্ধে ৪ ওভারে মাত্র ২৪ রান দিয়ে তিনি ৪টি উইকেট দখল করেন। তার এমন পারফরমেন্সে উচ্ছাসিত কে কে আর ফ্যান্সরা। কিন্তু তার এমন সাফল্যর কারণ টা কি তার নতুন স্ত্রী! ইতিমধ্যে তার হটনেসের প্রশংসায় উচ্ছাসিত নেটপাড়া।

দীর্ঘদিন বাদে ফের পুরোনো নারাইনের ঝলক দেখা যাচ্ছে আইপিএল এ। গত ২০২০ মরসুমটা তাঁর জঘন্য গিয়েছিল কিন্তু চলতি বছরে তার পারফরমেন্সের বদল এসেছে।এর কারণ হিসেবে তার ব্যেক্তিগত জীবনের টানাপোড়েনকেই দায়ী করেছেন নারাইন ভক্তরা।

ইতিমধ্যে ভেঙে গিয়েছে তাঁর প্রায় ৭ বছরের পুরোনো বিয়ে । তার জীবনে এসেছেন নতুন নারী,অ্যাঞ্জেলিয়া। বছর ঘুরতে না ঘুরতেই সুনীল অ্যাঞ্জেলিয়ার জীবনে এসেছে তাদের পুত্র সন্তান।

জানা যাচ্ছে ২০২০ সালের জানুয়ারি মাসে নারাইনের জীবনে এসেছেন অ্যাঞ্জেলিয়া। এমনকী তারা বিবাহ করেছেন কিনা, তাই নিয়েও উঠেছে প্রশ্ন। তবে মিডিয়াতে নারাইন , অ্যাঞ্জেলিয়াকে স্ত্রী হিসাবেই পরিচয় দিয়েছেন।

বরাবরই তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা প্রকাশ করতে চান না সুনীল। অ্যাঞ্জেলিয়া কী করেন, কোথায় থাকতেন , কোথায় তাঁদের আলাপ কিছুই জানাননি কেকেআর স্পিনার। আর অ্যাঞ্জেলিয়াও লাইমলাইটের বাইরেই নিজেকে রাখতে চান। যে কারণে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি সবই প্রাইভেট করা রয়েছে। কিন্তু ইতিমধ্যেই তিনি তার হটনেসের প্রশংসায় দখল করে নিয়েছেন বেশ কয়েকটি শিরোনাম।

এর আগে ২০১৩ সালে নন্দিতা কুমার নামে এক ভারতীয় মহিলাকে বিয়ে করেছিলেন নারাইন। বর্তমানে সেই বিয়ে না টিকলেও সেইসময় কলকাতা নাইট রাইডার্স ফ্যানদের মনে ঝড় তুলেছিলেন নন্দিতা। নন্দিতা আর অ্যাঞ্জেলিয়া দুজনেই কেউ কারোর থেকে কম যায় না।

প্লেঅফের গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই সুনিল নারাইনের প্রতি সমর্থন প্রকাশ করতে কেকেআর দলের জার্সি পরে একটি ছবি পোস্ট করতে দেখা গেছে অ্যাঞ্জেলিয়াকে , সঙ্গে ছোট্ট নারাইন।তার পরনেও দেখা গেছে পুচকে কে কে আর জার্সি।বর্তমানে নারাইনের মন জুড়ে শুধুই অ্যাঞ্জেলিয়া আর তার ছেলে। আরব আমিরশাহি থেকে তিনি প্রায়ই তাঁদের ছবি পোস্ট করে লেখেন, তাঁদের খুব মিস করছেন তিনি।

আরও পড়ুন : গুরুত্বপূর্ণ ম্যাচে বিদেশিদের পারফরম্যান্সই জেতালো কেকেআর-কে, ভোগালো বিরাটকে

RELATED ARTICLES

ম্যায়নে পেয়ার কিয়া ছবিতে অভিনয় করার পরে কেন বেকারত্বের...

আপনি কি জানেন ম্যায়নে পেয়ার কিয়ার সুপার ডুপার হিট ছবিতে অভিনয় করার পরেও বেকারত্বের...

চিরাচরিত হিরো লুক ছেড়ে নয়া রূপে জিৎ, এবারে ‘রাবন’...

সুট ,বুট ,সানগ্লাস চিরাচরিত হিরোর লুক ছেড়ে নয়া রূপে টলিউডের জিৎ। একটি চোখ লাল,একটি...

শার্টলেস ঘাম ঝড়ানো লুকে ধরা দিলেন রণবীর, ঘামছেন কেন...

অভিনেতা রণবীর সিং বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। প্রায়শই বিভিন্ন নতুন লুকের ছবি শেয়ার করে...

চিরাচরিত হিরো লুক ছেড়ে নয়া রূপে জিৎ, এবারে ‘রাবন’...

সুট ,বুট ,সানগ্লাস চিরাচরিত হিরোর লুক ছেড়ে নয়া রূপে টলিউডের জিৎ। একটি চোখ লাল,একটি...

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

সিএসকে বনাম কে কে আর ,কে জিতবে! আসুন দেখেনি...

অবশেষে প্রতিক্ষার অবসান শেষ।চলতি বছরের আইপিএলের বিজেতা কে তা ঠিক হয়ে যাবে আজ রাতেই...