Advertisement ggg
Homeceleb lifeফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার এমন বাঙালিয়ানা দেখে...

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার এমন বাঙালিয়ানা দেখে মুগ্ধ নেটপাড়া

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে তিনি একজন তৃনমূল সাংসদ। তাই অভিনয় ও রাজনৈতিক কাজ দুটোই সমানভাবে সামলাতে হয় তাকে। প্রফেশন আর মানুষের সেবা দুটোই তালে তাল মিলিয়ে সমানভাবে করছেন অভিনেত্রী। সেইসঙ্গে ভালো রকম ট্রেন্ড ফলো করতেও দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি অভিনেত্রীকে নবমীর রাতে সাড়ি আঁচল কোমড়ে গুঁজে , কুঁচি ধরে জোর কদমে নাচতে দেখা যাচ্ছে একটি ভিডিওতে, হাতে আছে ধনুচি ।তারকার এই রূপ বাঙালিয়ানা দেখে মুগ্ধ নেটপাড়া।

বাঙালির শ্রেষ্ঠপুজো দুর্গাপুজোয় ধুনুচি নাচ হবেনা! এটা ঠিক মানা যায় না। ধুনুচি নাচ ছাড়া পূজো যেন অসম্পূর্ণ।আর প্রতিবছরের মতো এবছরও সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে ধুনুচি নাচ করতে দেখা যায়। নবমীর রাতের এই ভিডিও এক প্রকার ভাইরাল নেটপাড়ায়।অন্যান্য অভিনেতা অভিনেত্রী যখন কলকাতা ছেড়ে বাইরে পূজোয় ছুটি কাটাতে ব্যস্ত তখন অভিনেত্রী কোমোরে আঁচল গুঁজে ,এক হাতে কুঁচি ধরে ধুনুচি নিয়ে নাচ করতে ব্যস্ত।

গতবছর কুর্তি পরে ধুনুচি নাচ করতে দেখা গেছিল অভিনেত্রীকে। এবারে তার পরনে গাঢ় নীল রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজ । শাড়ির আঁচল কোমরে গুঁজে নিয়ে খোলা চুলেই একপ্রকার শুরু করেছেন নাচ।ভিডিও দেখেই বোঝা যায় ধুনুচি নাচে বেশ ভালো পটু অভিনেত্রী। ভিডিও শেয়ার হ ওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।প্রতি মুহূর্তে বেড়ে চলেছে দর্শকের সংখ্যা।

মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ভিউজ প্রায় ৩ লক্ষ । তারকার এই ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। ভিডিওর কমেন্ট বক্সে ছড়াছড়ি প্রশংসার ঝড়। প্রতিবছরই দুর্গাপুজোতে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। এবারেও নবমীর রাতে ধুনুচি নাচে মেতে উঠতে দেখা যায় অভিনেত্রীকে। মিমি বরাবরই একটু বাঙালিয়ানা ঘেঁষা। নিজের লাইফ পার্টনারকেও হতে হবে খাঁটি বাঙালি , মাটির মানুষ, এমনটাই সম্প্রতি বেশ কিছু দিন আগে দিদি নং ওয়ান রিয়ালিটি শো তে জানিয়েছেন তিনি ।

গতবছরেও মিমিকে নিজের কসবার বাড়িতে দেখা গিয়েছিল। তখন করোনাকালে আবাসনের পুজোতে মেতে উঠেছিলেন অভিনেত্রী। পুজোর পাশাপাশি মানুষের সুরক্ষার দিকেও নজর ছিল তার । প্রসঙ্গত, এবছর পুজোতে রিলিজ হয়েছে ‘বাজি’, যেখানে আবার অনেক সময় পর মিমি ও জিৎ এই দুই জুটিকে দেখতে পাবেন দর্শকেরা।

আরো পড়ুন : “আবার কোন ছেলের জীবন নষ্ট করবেন?” নুসরাত জাহানের প্রতি কুমন্তব্য নেটিজেনদের!!!

RELATED ARTICLES

জেনেনিন কোনো রকম কেমিক্যাল ছাড়া ঘন চাপ দাড়ি পাওয়ার...

চুল বা দাড়ি যদি কোনো কারণে পাতলা হয়ে যায় বা উঠে যায় বা যদি...

স্কুলে ‘সেক্স এডুকেশন’এর অভাব! ‘বেশ্যালয় কি?’ প্রশ্ন লারা দত্ত-...

জিজ্ঞাস্য প্রচুর লারা দত্তর কন্যার সায়রার। ছোট্ট সায়রা চার বছর বয়সেই ‘ডিভোর্স’ শব্দের মানে...

সঠিক পাত্রীর সন্ধানে চিন্তিত ? জেনেনিন জ্যোতিষশাস্ত্র মতে কোন...

জীবনে সুখী শান্তি বজায় রাখতে নারী সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। একজন ভবঘুরে ,...

Must Read

জেনেনিন কোনো রকম কেমিক্যাল ছাড়া ঘন চাপ দাড়ি পাওয়ার...

চুল বা দাড়ি যদি কোনো কারণে পাতলা হয়ে যায় বা উঠে যায় বা যদি...

সঠিক পাত্রীর সন্ধানে চিন্তিত ? জেনেনিন জ্যোতিষশাস্ত্র মতে কোন...

জীবনে সুখী শান্তি বজায় রাখতে নারী সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। একজন ভবঘুরে ,...

‘এসবের জন্য দায়ী OMICRON’, চিঠি লিখে স্ত্রী-ছেলে-মেয়েকে খুন করে...

ওমিক্রনের ভয়ে তটস্থ বিশ্ব দেশে একের পর এক ছড়িয়ে পরছে আক্রান্তের সংখ্যা।এরই মধ্যে চাঞ্চল্য...