Homeceleb lifeউদয় চোপড়ার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছিলেন নার্গিস! শেষপর্যন্ত ঘটনা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী!!

উদয় চোপড়ার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছিলেন নার্গিস! শেষপর্যন্ত ঘটনা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী!!

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -



বলিউডের আন্ডারেটেট অভিনেত্রীর মধ্যে নার্গিস ফাকরির নাম অন্যতম। তাকে তার কেরিয়ারে বড়ো পর্দায় অভিনয়ের চেয়ে বেশি মডেলিং করতে দেখা গেছে। তিনি সত্যিই একজন বেশ খ্যাতি সম্পন্ন মডেল ছিলেন। ২০১১ সালেই ‘রকস্টারের’ মতো সিনেমাতে তিনি স্ক্রিন কাঁপিয়েছিলেন। তার প্রথম এই ছবিতেই বেস্ট ডেবিউ নায়িকা হিসাবে জিতে নিয়েছিলেন পুরস্কার। এছাড়াও তারপরে তাকে বেশ কয়েকটি কমার্শিয়াল সিনেমা এবং কিছু আইটেম গানেতে নাচও করতে দেখা গেছে। কিন্তু, বেশ বহু বছর হলো তিনি রূপালি পর্দার স্ক্রিন থেকে উধাও।

একসময় বলিউডের জনপ্রিয় অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছিল বহুচর্চিত। দীর্ঘ এতগুলো বছর পরে আবারো সেই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে এলেন নার্গিস। বরাবরই নার্গিস ফাকরিকে দেখে মুগ্ধ হয়েছেন সকলে। শারীরিক প্রদর্শনে তিনি বরাবরই খুবই তুখর। সাহসী সমস্ত ফটোশ্যুটেই বরাবরই মিডিয়ার নজর কেড়েছেন তিনি। আগেও নার্গিস ও উদয়কে নিয়ে বহু কথা চললে প্রতিটি অনুষ্ঠানে নার্গিস উদয়কে বন্ধু বলেই সম্বোধন করলেও, তাদের প্রেম কাহিনী বলিউড জগতে বেশ সাড়া ফেলেছিল। তবে, এবারে নিজেই তিনি সামনে আনলেন সবটি। সবসময়ই তাদের একসাথে সময় কাটাতে দেখা যেত। কিন্তু, তখন মিডিয়ার সামনে নার্গিস কেরিয়ারের কথা ছাড়া আর কিছুই প্রকাশ্যে আনতেন না।

কিন্তু এবারে মুখ খুললেন নার্গিস আর বললেন -‘ভারতে যত মানুষের সাথেই তার সাক্ষাত হয়েছে। কিন্তু, তার কাছে সবচেয়ে প্রিয় ছিল উদয় চোপড়া।
তবে, ওর সাথে আমার এই সুসম্পর্ক আমার শুভাকাঙ্ক্ষীরাই সবার সামনে আনতে মানা করেছিলেন। সেই নিয়ে অবশ্য আজও আপসোস আছে আমার।’

তবে তার কেরিয়ারের গতি কমে যায় অন্য কারণে।
তিনি বরাবরই নগ্ন হওয়া কিংবা পরিচালকদের সঙ্গে বিছানায় সম্পর্ক রাখতে হবে এমন শর্তকে অস্বীকার করাতেও তার বহু সিনেমা হাতছাড়া হয়েছে। তবে, তাতেও তার কোনো আপসোস নেই বরং নিজের এই মতামতকেই শ্রেষ্ঠ মনে করেন তিনি।



আরো পড়ুন:- কেন জামা কাপড় খুলে নেট দুনিয়ায় প্রায়ই ছবি পোস্ট করেন অভিনেত্রী নিয়া শর্মা ? <br> https://newsbookra.com/why-does-actress-niya-sharma-often-post-pictures-in-the-net-world-by-taking-off-her-clothes/

- Advertisement -