HomeOtherCrimeনব্বই বছরের শয্যাশায়ী বৃদ্ধাকে ধর্ষণ ! অভিযুক্ত প্রতিবেশী যুবক

নব্বই বছরের শয্যাশায়ী বৃদ্ধাকে ধর্ষণ ! অভিযুক্ত প্রতিবেশী যুবক

ফের ধর্ষণের শিকার আবার এক ৯০ বছরের বৃদ্ধা। নব্বই বছরের ওই অসুস্থ বৃদ্ধাকে ধর্ষণ করার অভিযোগ উঠল তাঁরই প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। জলপাইগুড়ি জেলার নন্দনপুর বোয়ালমারী গ্রাম পঞ্চায়েতের সন্ন্যাসী পাড়ায় এই জঘন্যতম ঘটনাটি ঘটেছে। এই নোংরা ঘটনা জানার পর ওই বৃদ্ধার পরিবার কোতোয়ালি থানার পুলিশের কাছে অভিযুক্ত যুবকের শাস্তির দাবি করেছেন। বৃদ্ধার পরিবারের থেকে অভিযোগ পেয়ে পুলিশ এই গোটা বিষয়টি তদন্তে নেমেছেন।

স্থানীয় সূত্রে খবর , স্বামীর অবর্তমানে নিজের ছোট ছেলের সঙ্গে থাকতেন ওই বৃদ্ধা। বৃদ্ধার ছেলে পুলিশকে জানান , তাঁর বাবা মারা যাওয়ার পর থেকেই তাঁর মা শারীরিক ভাবে ভেঙে পড়েন। এমনকি গত কয়েক মাস ধরে ওই বৃদ্ধা হাঁটাচলা অবধি করতে পারেন না। সারাক্ষণ শয্যাশায়ী হয়ে থাকেন। ওই বৃদ্ধার পাশের ঘরেতেই থাকেন তার ছোট ছেলে। নির্যাতিত ওই বৃদ্ধার ছেলের বক্তব্য অনুযায়ী , গত শুক্রবার রাত একটা নাগাদ হঠাৎই তাঁর বয়স্ক মায়ের চিৎকারে তাঁদের ঘুম ভেঙে যায়। সঙ্গে সঙ্গে তাঁরা দরজা খুলে ওই বৃদ্ধার ঘরে গেলে দেখতে পান মশারির নীচে তাঁদের প্রতিবেশী যুবক বিপ্লব সরকার আছেন। তারপরেই তাঁরা ওই যুবককে বিছানা থেকে টেনে নামিয়ে বেধড়ক মারধর করেন। এরপর সে সেখান থেকে পালিয়ে যায়। পরের দিন অর্থাৎ গত শনিবার সকালে ঐ বৃদ্ধার পরিবারের লোকেরা এই পুরো ঘটনাটি গ্রামের পঞ্চায়েতকে জানান। সূত্রের খবর এর আগেও অভিযুক্ত ওই যুবক অনেক অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিলেন।

ওই গ্রামের পঞ্চায়েতের এক সদস্য দিলীপ রায় বলেন , অভিযুক্ত ওই যুবককে নিয়ে একটি সালিশি সভার আয়োজন করা হয়। সেই সভায় যুবক রাতে বৃদ্ধার ঘরে যাওয়ার কথা স্বীকার করলেও তাঁকে ধর্ষণের কথা পুরোপুরি অস্বীকার করেন। এরপরে ওই সালিশি সভায় উপস্থিত লোকজনেরা পুনরায় উত্তেজিত হয়ে ওই যুবককে মারধর করেন।

এছাড়াও বৃদ্ধার ছোট ছেলে সালিশি সভায় জানান , গত শনিবার দুপুরে তাঁরা ওই বৃদ্ধার বিছানার চাদর পরিষ্কার করতে গিয়ে কিছু দাগ দেখতে পান। এতেই তাঁদের সন্দেহ আরও তীব্র হয়। তারপরই তাঁরা পুরো ব্যাপারটি পুলিশকে গিয়ে জানান।

গত শনিবার রাতে ওই বৃদ্ধার পরিবার কোতোয়ালি থানার পুলিশের কাছে অভিযুক্ত ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশের কাছে ঘটনাটি পৌঁছলে অভিযুক্ত বিপ্লব সরকার গ্রাম ছেড়ে পালিয়ে যায়। জলপাইগুড়ি থানার ডিসিপি সমীর পাল জানান যত তাড়াতাড়ি সম্ভব এই ঘটনার তদন্ত শুরু করা হবে এবং ঘটনাটি প্রমাণিত হলো ওই যুবককে শাস্তি দেওয়া হবে।

Image Source : Wikipedia

আরোপড়ুন : আসুন জেনে নেওয়া যাক কোন কোন খাবার প্রেসার কুকারে রান্না করলে বিপদ হতে পারে

আরোপড়ুন : পুলিশের অনুমতির তোয়াক্কা না করেই রেড রোডে বিজেপি কর্মীদের নিয়ে দৌড়লেন দিলীপ ঘোষ

RELATED ARTICLES

Republic Day : গণতান্ত্রিক দিবসের প্যারেডে আদতে একটি ইংরেজি...

আজ ৭৩ তম গণতান্ত্রিক দিবস (Republic Day) । দিনটি ভারতীয় পূর্ণ স্বরাজ দিবস ছিল...

খাবার খাওয়ার সাথে সাথে জল(Water) খাওয়া উচিত নয়!! জেনে...

ডাক্তাররা সবসময় আমাদের খাওয়ার সাথে সাথে জল(Water) পান না করার পরামর্শ দিয়ে থাকেন। এমন...

WhatsApp Group : এই ভুলগুলির জন্য Group Admin এর...

WhatsApp ব্যবহারকারীদের প্রত্যেকেরই এক কিংবা একাধিক WhatsApp Group রয়েছে। WhatsApp Group অনেকে বিনোদনের জন্য...

ভিকির প্রেমেই মজেছে ক্যাট ! জল কতদূর গড়াচ্ছে তাঁদের...

বলি টাউনে পা রাখার সাথে সাথেই সলমনের প্রেমে পাগল হয়ে গেলেও বেশিদিন সেই সম্পর্কে...

প্রসেনজিতের ৫৮ তম জন্মদিনে জেনে নিন অভিনয়ের পাশাপাশি তিনি...

দু'দশক ধরে টলিউড ইন্ডাস্ট্রির অতি জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর অভিনয় দক্ষতায় তিনি...

ওয়েব সিরিজ দেখে জালিয়াতি ! গ্রেফতার পাঁচ যুবকের একটি...

ওয়েব সিরিজ দেখে সুন্দর করে অপরাধের ছক কষে রাতারাতি সাফল্য পেয়ে আয়েশি জীবন যাপন...