HomeLife styleনদীর জলে ভাসা দেহকে ঘিরে শোরগোল সৃষ্টি দাসপুরের গুড়লি গ্রামে !

নদীর জলে ভাসা দেহকে ঘিরে শোরগোল সৃষ্টি দাসপুরের গুড়লি গ্রামে !

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

গত তিনদিন ধরে জলে ভাসছে দেহ আর গত বৃহস্পতিবার সেই দেহ তুলতে গিয়েই হতবাক সকলে। তবে অপরিচিত ভাসমান মানুষটি জীবিত। সম্প্রতি এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার গুড়লি গ্রামের ঘোল পাড়ায়। স্থানীয় সূত্রে খবর , গ্রামের পাশের কাঁসাই নদীতে গত তিনদিন ধরে ভাসছে এক ব্যক্তির।

অনেকেই চেষ্টা করেছিল কিন্তু কেউ যেতে পারছিলো না ওই দেহ উদ্ধার করতে। শেষ পর্যন্ত আজ স্থানীয়রা নৌকা করে ওই জায়গায় গিয়ে পৌঁছলে দেখতে পান বছর ৫৫ বছর বয়সী এক ব্যক্তি জলে ভেসে আছেন। এলাকার বাসিন্দারা ওই ব্যক্তিকে নিজের পরিচয় জিজ্ঞেস করলে তিনি কিছুই বলতে পারেন না। পরে ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী ও দাসপুর থানার ওসি অমিত মুখোপাধ্যায় কে জানানো হয়।

তবে প্রশাসন উদ্ধার করার আগেই দাসপুরের গুড়লি গ্রামের ঘোল পাড়ার কয়েকজন বাসিন্দা মিলে জলে ডুব দিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে আনেন এবং তাঁর খাওয়া-দাওয়ার ব্যবস্থা করায়। পরে ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য পাঠানো হয় দাসপুর থানার পুলিশ। পরে জানা গিয়েছে ওই ব্যক্তির জলের পলিমাটির মধ্যে আটকে পড়েছিলেন। আপাতত তাঁকে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দাসপুর থানার পুলিশ জানিয়েছেন যত দ্রুত সম্ভব ওই পরিচয় হীন ব্যক্তির বাড়ির ঠিকানা নাম ও পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

Image Source : Wikipedia

আরোপড়ুন : অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য সুখবর ! নবান্নের তরফ থেকে জারি হল এই নতুন নির্দেশিকা

আরোপড়ুন : মাটির তলা থেকে বেরিয়ে এলো ১২০০ বছরের পুরোনো একটি দুর্গার মূর্তি!

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...