Homeceleb life'সহবাসের সঙ্গী নয়, যশ আমার স্বামী', প্রেমিকের জন্মদিনে নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনলেন...

‘সহবাসের সঙ্গী নয়, যশ আমার স্বামী’, প্রেমিকের জন্মদিনে নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনলেন নুসরত!!

বর্তমানে টলিপাড়ার সবচেয়ে গরম গরম খবর মানেই এখন নুসরাত আর যশের অবৈধ প্রেমলীলার কথা। বিনোদন জগতে খবরের পত্রিকায় ট্রোল হোক কিংবা কন্ট্রোভারসারি, সবেতেই এখন শিরোনাম তাদের নিয়েই। “দুজনেই দুই ভিন্ন দলের সাংসদ হলেও প্রেম পর্বে তারা একেবারে একাই একশো” – এমনই কটূক্তিকর মন্তব্য তাদের দিকে ছুড়ে দিচ্ছেন সাধারণ নাগরিকরা। দিনের পর দিন ট্রোলের শিকার হচ্ছেন তারা। চর্চা কোনো মতেই থামছে না নুসরাতকে নিয়ে এবং তার ব্যক্তিগত জীবন নিয়েও। একটা সংবাদ যেতে না যেতেই শুরু হয়ে যাচ্ছে আরেকটি সংবাদের চর্চা। নিত্যদিন তারকা সংসদকে ঘিরে শুরু হয়ে যায় নতুন জল্পনা। এক মাস আগেই নুসরাতের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভেসে উঠতে দেখা গিয়েছিল একটি ভিডিও সেখানে নায়িকার সিঁথিতে লাল সিঁদুর জ্বলজ্বল করছে।


এতকিছু কান্ড হওয়ার পরেও তার সিঁথিতে লাল সিঁদুর দেখে অনেকেই অনেক রকম মন্তব্য করেছিলেন। কেউ বলেছিলেন -‘এসব ন্যাকামি’ আবার কেউ বলেছিলেন ‘হঠাৎ করে সিঁদুরের প্রতি এতো টান কেন উথলে উঠলো?’ আবার কেউ কেউ বলেছিলেন ‘তবে কি যশ এর সাথে বিয়েটা সেরেই ফেললেন।’ তবে সেটা ছিল নুসরাত-নিখিলের শব্দ বিচ্ছেদের পরের ছবি। কিন্তু শুক্রবার সন্ধ্যায় বিশ্বকর্মা পূজার মহালগ্নে তাকে নিয়ে এত কিছু হওয়ার পরেও দর্শকের সামনে তার যে দৃশ্যটি চোখে পরলো তা দেখে সত্যিই হয়রানি হওয়ার কথা। এই দিনে, যশ দাশগুপ্তের নতুন ছবি ‘চিনে বাদাম’ এর অভিনেত্রী তথা প্রযোজক এনা সাহার বাড়িতে বিশ্বকর্মা পূজা উপলক্ষে হাজির হন যশরত। নুসরাতের পরনে ছিল একটি দুধে আলতা রঙের সালোয়ার কামিজ। নতুন মা কানে দুটি বড় ঝুমকো খোলা চুল এবার ঠোটে হালকা লিপস্টিক অসাধারণ লাগছিল কিন্তু তার এই সাজকে ছাপিয়ে দিল তার মাথার গাঢ় সিঁদুর। তিনি কিন্তু কোন শুটিং থেকে এনা সাহার বাড়ি উপস্থিত হননি তবে সিঁদুর পড়ার কারণ কি তবে কি সত্যি সত্যিই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন যশরত? এই নিয়ে এখন টলি ইন্ডাস্ট্রিতে পড়েছে মহা শোরগোল এখনো পর্যন্ত অভিনেতা অভিনেত্রী দুজনেই কোনো উত্তর দেননি।


যশ দাশগুপ্তের জন্মদিনের দিনে একান্তে এই দুই তারকা ডিনার ডেট করতে গিয়েছিলেন। অবশেষে এত দিনের মানুষের গুঞ্জনকে, জল্পনাগুলোকে তিনি সত্যি বাস্তবায়িত করতে চলেছেন। আচমকাই সকলকে হতবাক করে দিয়ে তিনি জানালেন যশ দাশগুপ্ত তার স্বামী।


নিখিল জৈন ছিল নুসরাতের জীবনের অতীত তা তিনি জুন মাসে প্রমান করে দিয়েছেন। অপরদিকে অভিনেতা যশ দাশগুপ্তর হাত ধরে অভিনেত্রী নুসরাত জাহান আবারো তার নতুন জীবন শুরু করতে চলেছেন। নুসরাতের সন্তান ঈশানের বাবা হলেন যশ দাশগুপ্ত একথা নুসরাত নিজের মুখে রবিবার স্বীকার করে। ঘন্টাখানেক পার হতে না হতেই নয়া চমক।


গতকাল রবিবার যশ দাশগুপ্তের জন্মদিন ছিল আর এই বিশেষ দিনে একটি বিশাল বড় রহস্য ফাঁস করলেন নুসরাত। এদের সকালেই নুসরাত ইঙ্গিত করেছিলেন আর মধ্যরাতে ঠিক পূর্বে তিনি ইঙ্গিতে শিলমোহর দিয়েছেন। তিনি বলেছেন যশ দাশগুপ্ত শুধু আমার সহবাসের সঙ্গী নয়, পরন্ত তিনি আমার ভালবাসার মানুষ। আমার নিজের স্বামী।

যশ দাশগুপ্তের এই বিশেষ দিনে এই তারকা জুটি একসঙ্গেই ডিনার ডেট করেছিলেন। তাদের সম্পর্কের শিলমোহর দেওয়ার পর আরও একাধিকবার তাদের সোশ্যাল মিডিয়ায় একসাথে দেখা গেছে। তবে তাদের প্রথমবার দেখা গেছে একেবারে নিভৃতে।


বিয়ে না করেই তার সদ্য হওয়া সন্তানের পিতা কে তা নিয়ে অনেক প্রশ্নের শিকার হন নুসরাত জাহান। অবশেষে এতদিন পর গত রবিবারই তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, ” মানুষ যেটা বলছে সেটাই ঠিক কি করে ভাবছেন আপনারা তারা কে সঠিক ভাবে জানেন যে সেই বাচ্চা আমার বহির্ভূত কিনা ? আমরা সমস্ত আজেবাজে প্রশ্ন এড়িয়ে যায় মানে এই নয় যে সেটা সঠিক।” তাহলে কি বলা যায় যশোর নুসরাত কি বিয়েটা সেরে ফেলবেন? নুসরাত এই প্রশ্নের উত্তরে জানায়, “দেখুন নতুন করে হাতে প্ল্যাকার্ড ধরে আমরা কিছু বলার মত প্রয়োজন বোধ করি না। দেখা যাক শেষমেষ কি হয় তবে ধরাটা বজায় থাকুক।” কিন্তু নুসরাত ও যশ কেউ আর এই ধোঁয়াশা ধরে রাখতে চান না। তারা নিজেই তাদের স্বেচ্ছায় তাদের একে অপরের সম্পর্কের কথা এখন প্রকাশ্যে এনেছেন।

আরো পড়ুন:- Durga Puja 2021: নবরাত্রির উপবাস চলাকালীন কোন নিয়মগুলি পালন করবেন আর কোনগুলি করবেন না , তা জেনে নিন !!

RELATED ARTICLES

ঠোঁট দিয়ে ডাব কেটে জল খাচ্ছে ম্যাকাও! সার্কাস নয়...

একটি ম্যাকাও প্রজাতির টিয়া, যে কিনা নিজেই ডাব ভেঙে ডাবের জল খাচ্ছে! নাহ, কোনো...

ফের ধুনুচি নাচে সাড়া ফেললেন সাংসদনেত্রী মিমি চক্রবর্তী, তারকার...

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি তার আর একটি পরিচয় আছে...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

মা দুর্গা কে সাক্ষী রেখেই বৈশাখীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে...

অবশেষে সব জল্পনার অবসান ঘটে গেল। বিজয়া দশমীতে মা দূর্গা ও সকলের সম্মুখে বান্ধবী...

“দেশের আইন ধর্ম নিয়ে এক চোখামি করছে”…. আরিয়ানের মাদক...

গত 10 অক্টোবর শনিবার মাঝ রাতেই আরব সাগরের তীরেতে বিলাসিতায় মত্ত ছিলেন শাহরুখ পুত্র...

দুর্গাষ্টমী’র পুণ্য লগ্নেই গোপনে বিবাহ সারলেন ‘রাণী রাসমণি’র জগদম্বা!...

সবচেয়ে বেশি টিআরপিযুক্ত চ্যানেল হলো জি বাংলা ( Zee Bangla )। আর সেই চ্যানেলেই...