Homeceleb lifeশুধু শিল্পা শেট্টিই নন, একগুচ্ছ অভিনেত্রী স্বামীদের কর্মকান্ডে লজ্জিত হয়েছিলেন

শুধু শিল্পা শেট্টিই নন, একগুচ্ছ অভিনেত্রী স্বামীদের কর্মকান্ডে লজ্জিত হয়েছিলেন

মানুষ মাত্রই ‘ভুল’ হয়। আর সেই ‘ভুল’ যে সবসময় অজান্তে করা হয় তা নয়। জেনেশুনে করা হলে তা অপরাধ বটে। আর বিনোদন জগতের তারকারাও ছাড় পাাননা এই ভুল বা অপরাধ থেকে। বলিউডের বেশ কিছু তারকা দম্পত্যিদের নাম শিরোনামে এসেছিল ঐ সমস্ত ভুল কাজের জন্য। সাম্প্রতিক পর্নকান্ডে গ্রেপ্তার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাই নন, রাজের মতো বহু অভিনেত্রীর স্বামীর কাজের জন্য অপ্রস্তুতে পড়তে হয়েছে ঐ অভিনেত্রীদের। 

১. শিল্পা শেট্টি : সম্প্রতি পর্ন শ্যুট ও শেয়ার করার অপরাধে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হন। এই কান্ডের পর থেকেই সংবাদ শিরোনামে রাজের সঙ্গে শিল্পার নাম থাকাটা বাঞ্ছনীয় হয়ে গিয়েছে। অভিনেত্রী মুখ ঢাকতে ছেলে-মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যেতে বাধ্য হয়েছেন। এর আগেও আইপিএলে ম্যাচ ফিক্সিং নিয়ে বিতর্কে ছিলেন রাজ। 

রাজ ও শিল্পা

২. নিশা রাওয়াল : ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিক খ্যাত করণ মেহরার স্ত্রী নিশা রাওয়ালও দিন কয়েক আগে শিরোনামে ছিলেন। রক্তাক্ত মাথার ভাইরাল হওয়া ছবি ও পড়ে গৃহ নির্যাতনের অভিযোগ এসেছিল করণের বিরুদ্ধে। যদিও নিশার করা অভিযোগ নিয়ে বিতর্কের শেষ নেই। করণের কথায়, নিশা সম্পূর্ণ পরিকল্পনা করে ফাঁসিয়েছিল তাঁকে। 

নিশা ও করণ

৩. সুজান খান : অভিনেতা হৃত্বিক রোশনের স্ত্রী সুজান খান অভিনেতার বারংবার বিবাহবহির্ভূত সম্পর্কে তিক্ত হয়ে গিয়েছিলেন। প্রথমে বারবারা মোরি ও পরে কঙ্গনা রনওয়াতের সঙ্গে সম্পর্ক শেষে বিচ্ছেদের পরিণতি এনেছিল এই তারকা দম্পত্যির। যদিও সবসময়ই হৃত্বিকের পাশে ছিলেন সুজান। এখনও বন্ধুত্বের সম্পর্ক তাঁদের। 

সুজন ও হৃত্বিক

৪. মাদালসা শর্মা : মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয়ের স্ত্রী মাদালসাও একই পরিস্থিতির মুখোমুখি হন। মহাক্ষয়ের বিরুদ্ধে এককালে এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। 

মাদালসা ও মহাক্ষয়

৫. দিব্যা খোসলা কুমার : ‘টিসিরিজ’এর কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে এক মডেল অভিনেত্রী ধর্ষণের অভিযোগ তোলেন। তারপরই একাধিক বিতর্কের মধ্যে পড়তে হয় ভূষণ কুমির ও তাঁর স্ত্রী দিব্যা কুমারকে। 

ভূষণ ও দিব্যা

৬. জড়িনা ওয়াহাব : অভিনেতা আদিত্য পাঞ্চলীর সঙ্গে কঙ্গনা রনওয়াতের সম্পর্ক, স্ত্রী জড়িনাকে শারীরিক নির্যাতন কিং পরশীর পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ, এসবের  মধ্যেই জড়িয়ে যেন আদিত্যর ক্যারিয়ার। এই দম্পত্যিও এককালে সংবাদ মাধ্যমের উপাদান হয়ে উঠেছিলেন। 

আদিত্য ও জড়িনা

Image Source : Wikipedia 

আরও পড়ুন : এবার লাইভে এসে নেহা -অঙ্গদ কে আসন্ন বাচ্চার নাম ঠিক করে দিলেন এক ভক্ত, সেই নাম অবশ্য বেশ পছন্দ তারকা যুগলের।

RELATED ARTICLES

বিজয় দশমীতে সিঁদুর খেলায় মেতেছিলেন এই ১০ অভিনেত্রী দেখে...

গোটা বছরের অবসান শেষ গতকালই পালিত হয়েছে বিজয় দশমী। উমা গেলেন শশুর বাড়ি। দেখতে দেখতে...

ম্যায়নে পেয়ার কিয়া ছবিতে অভিনয় করার পরে কেন বেকারত্বের...

আপনি কি জানেন ম্যায়নে পেয়ার কিয়ার সুপার ডুপার হিট ছবিতে অভিনয় করার পরেও বেকারত্বের...

চিরাচরিত হিরো লুক ছেড়ে নয়া রূপে জিৎ, এবারে ‘রাবন’...

সুট ,বুট ,সানগ্লাস চিরাচরিত হিরোর লুক ছেড়ে নয়া রূপে টলিউডের জিৎ। একটি চোখ লাল,একটি...

শার্টলেস ঘাম ঝড়ানো লুকে ধরা দিলেন রণবীর, ঘামছেন কেন...

অভিনেতা রণবীর সিং বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। প্রায়শই বিভিন্ন নতুন লুকের ছবি শেয়ার করে...

ঠোঁট দিয়ে ডাব কেটে জল খাচ্ছে ম্যাকাও! সার্কাস নয়...

একটি ম্যাকাও প্রজাতির টিয়া, যে কিনা নিজেই ডাব ভেঙে ডাবের জল খাচ্ছে! নাহ, কোনো...

একটা পা ছাড়াই যুদ্ধ লড়েছিলেন! প্রকাশ্যে মেজর জেনারেল Ion...

অভিনেতা অক্ষয় কুমারের ঝুলিতে এখন একগুচ্ছ ছবি। দু'মাস হয়েছে মুক্তি পেয়েছে 'বেল বটম'। পরিচালক...