Advertisement ggg
Homeceleb lifeগড়িয়াহাটের ফুটপাতেই, পূজার কেনাকাটা নিয়ে বেশ গুছিয়ে দরদাম করছেন "শ্রীময়ী" !!

গড়িয়াহাটের ফুটপাতেই, পূজার কেনাকাটা নিয়ে বেশ গুছিয়ে দরদাম করছেন “শ্রীময়ী” !!


স্টার জলসায় সবচেয়ে অন্যতম ধারাবাহিক হলো ইন্দ্রানী হালদার অভিনীত ‘শ্রীময়ী’ ধারাবাহিক। স্টার জলসার অ্যানুয়াল আওয়ার্ড সাথে দেখা গেছে শ্রীময়ীর মতন টিআরপি আর কোন ধারাবাহিকেই নেই। জনসাধারণ প্রত্যেকেই এই ধারাবাহিকটি দেখতে বেশ পছন্দ করে এছাড়াও বর্তমানের সদ্য সোশ্যাল মিডিয়ায় নামকরা বিভিন্ন ফেসবুক ক্রিয়েটর কিংবা বিভিন্ন ইউটিউব ক্রিকেটারর প্রায়ই শ্রীময়ী ধারাবাহিক কে নিয়ে ট্রোলের আকারে উপস্থাপন করেছেন। বহু নেটিজেনরাই আছে যারা শ্রীময়ী ধারাবাহিকের প্রতিটি চরিত্রকে নিয়ে নিজেদের মতো করে হাসাহাসি করে, মিম বানায়। সন্ধে হলেই মা ঠাকুমাদের ঘরে ঘরে শ্রীময়ী ধারাবাহিকটি চলতে বাধ্য। তবে নতুন জেনারেশন এই ধারাবাহিকটি কে নিয়ে বিভিন্ন ট্রোল বানিয়েছেন। এই ট্রোলকে বন্ধ করার জন্যই বহুবার লাইভে এসেছেন এই ধারাবাহিকের একাধিক চরিত্ররা। তবে জনসাধারণ মনে করেন তাদের নিয়ে যত মাতামাতি বা ট্রোল হয়, তাদের ধারাবাহিকে আরো টিআরপি বাড়তে থাকে। দিন দিন শ্রীময়ী ধারাবাহিক পর্ব যেমন বেড়ে চলেছে তেমনি তা দেখতে দেখতে বেশ অস্বস্তিতে ভুগছেন সাধারণ মানুষ। তারা রাগে, ক্ষোভে একাধিক নিন এবং ভিডিও তৈরী করে শেয়ার করেছেন এই ধারাবাহিকের উপর। কিন্তু এত কিছু অবজেকশন এর পরও ধারাবাহিকটি বেশ রমরমিয়েই চলছে।

আর তিন দিন পরেই সমস্ত পুজো মণ্ডপে আমাদের বাংলার সবচেয়ে বড় দুর্গোৎসব আমাদের বাংলার মা এসে হাজির হবেন। সকাল থেকে রাত অব্দি জনসাধারণ উৎসবে আনন্দ করার জন্য সেই কেনাকাটা নিয়েই ব্যস্ত। তবে শুধু জনসাধারণ নয় তাদের সাথে তালে তাল মিলিয়েছেন বাংলার সমস্ত তারকারাও।

গড়িয়াহাটের ফুটপাত চত্বরেই মুখে মুখোশ পড়ে দেখা গেল আমাদের শ্রীময়ী দেবীকে। খুব জোর দামে দরদাম করে পুজোর কেনাকাটি করছেন তিনি। দেখেই বোঝা যাচ্ছে আমাদের বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী ইন্দ্রানী হালদার তথা ধারাবাহিকের “শ্রীময়ী”র পুজোর কেনাকাটা একেবারেই জমে গেছে। পুজোর মুখে জনসাধারণের প্রায়ই গড়িয়াহাটে চত্বরে কেনাকাটার মরসুম চলে, আর সেই মরসুমেই সবার সঙ্গে তালে তাল মিলিয়ে কেনাকাটায় মত্ত স্টার জলসার ধারাবাহিকের শ্রীময়ী। মুখোশ থেকেই বেশ কেনাকাটা করছিলেন তিনি। ভেবেছিলেন কেউ চিনতে পারবে না আর সেই আশা নিয়েই কেনাকাটি করছিলেন তিনি। কিন্তু তা আর হল কোথায়? ভিড়ে ঠাসা ফুটপাতের মধ্যে পা গলাতে না গলাতেই, ৫ মিনিটের মধ্যেই তাকে সবাই চিনে ফেলেছিলেন এবং তাকে ঘিরে বেশ বড় একটি জমায়েত তৈরি হয়েছিল। ফুটপাতে বসা প্রায় বিক্রেতাদের বায়না হলো, আমাদের থেকে শাড়ি আপনাকে কিনতেই হবে!! অবশেষে কি করলেন অভিনেত্রী ?

অভিনেত্রী ফেসবুক লাইভে এসে জানালেন, “তাড়াতাড়ি শুটিংয়ের সমস্ত কাজ সেরে নিয়েই তিনি বেরিয়ে পড়েছিলেন কেনাকাটা করতে। বাসন্তী দেবী কলেজের সামনেই তিনি বেশ ভালোভাবেই মুখোশ পড়ে কেনাকাটায় মত্ত ছিলেন। ফুটপাতে দেখা যাচ্ছিল প্রচুর দোকানের শাড়ির ভিড়। ওই ভিড়ের মাঝেও কি করে সবাই আমাকে চিনে ফেলল আমি বুঝতেই পারলেন না”।

“সবাই চিনে ফেলাতে তিনি কিছুতেই ভক্তদের ডাক উপেক্ষা করতে পারেননি। তিনি ফুটপাতের প্রায় দোকান থেকেই ৫ টি শাড়ি কিনেছেন। তিনি অকপটে জানালেন তিনি সবসময় ভালো দামী দোকান থেকেই শাড়ি কিনে পড়ে এমনটা নয়। শাড়ি পছন্দ হওয়াই তার আসল কথা। গড়িয়াহাটের ফুটপাতে এমন শাড়ি কিনে তিনি অত্যন্ত খুশি”।

আরো পড়ুন:- WhatsApp নিয়ে এলো দুর্গাপুজোর নতুন স্টিকার, আসুন জেনে নিন কীভাবে পাবেন এই স্টিকার?

RELATED ARTICLES

জেনেনিন কোনো রকম কেমিক্যাল ছাড়া ঘন চাপ দাড়ি পাওয়ার...

চুল বা দাড়ি যদি কোনো কারণে পাতলা হয়ে যায় বা উঠে যায় বা যদি...

স্কুলে ‘সেক্স এডুকেশন’এর অভাব! ‘বেশ্যালয় কি?’ প্রশ্ন লারা দত্ত-...

জিজ্ঞাস্য প্রচুর লারা দত্তর কন্যার সায়রার। ছোট্ট সায়রা চার বছর বয়সেই ‘ডিভোর্স’ শব্দের মানে...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত এই ছোট্ট মেয়েটি। পার্টি বলে...

Must Read

পা ভাঙ্গা অবস্থায় বিছানায় অঙ্কুশ, এদিকে ঐন্দ্রিলা তাকে দিয়ে...

সম্প্রতি, টলিউড অভিনেতা অঙ্কুশ একটি রিয়েলিটি শো এর বিশেষ বিচারক। স্টার জলসা খ্যাত এই...

তাহলে অহংকারই কী শেষ করে দিয়েছিল অভিনেত্রী আমিশা প্যাটেলের...

প্রথম ছবি ব্লকবাস্টার এবং দ্বিতীয় ছবি আরো হিট। দুই দশকের ক্যারিয়ারে অভিনেত্রী আমিশা প্যাটেল...

‘অপয়া’ তকমা পেয়েছিলেন বিদ্যা বালন, নেপথ্যে গোপন কাহিনী !!

চেহারা নিয়ে কটুক্তি থেকে অন্যান্য বিষয়ের অপমান। একাধিক জন তার আত্মবিশ্বাস গুড়িয়ে দেওয়ার জন্য...