Homeceleb lifeভালোবাসায় ধোঁকা খেয়ে মিডিয়ার সামনে চিৎকার করে একী বললেন প্রাচী দেশাই ?

ভালোবাসায় ধোঁকা খেয়ে মিডিয়ার সামনে চিৎকার করে একী বললেন প্রাচী দেশাই ?

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -



বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে প্রাচী দেশাইয়ের নাম অন্যতম। হাতে গোনা মাত্র কয়েকটি সিনেমাই করেছেন তিনি। কিন্তু সেগুলোর একটাও ফ্লপ নয় বরং পরপর সব হিট হয়েছে। অনেকে বলেন তিনিও নাকি বলিউডের রূপালি পর্দায় খুব কম ধরা দেওয়া নায়িকাদের মধ্যে একজন। তবে তার একটি অন্য পরিচয়ও আছে। তিনি যে এলাকায় বসবাস করেন, তিনি সেখানকার কাউন্সিলর। বলিউডে অনেক পরিচালক ও অভিনেতাদের সাথেই তাঁর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে, কোনো ভালোবাসার কাহিনীই তাঁর জীবনে সফলতা পায়নি। তার অভিনয় জীবনের প্রথম ধাপ তিনি টেলিভিশনের ছোট পর্দা থেকেই শুরু করেছিলেন। একসময় তাকে আন্তর্জাতিক ন্যাশেনাল ক্রাশ বলেও তকমা দেওয়া হয়েছে। কিন্ত, এত কিছুর পরেও তিনি হারিয়ে গেছেন বলিউড থেকে প্রায় বহুবছর হলো।

কিন্তু, এবারে তাঁর জীবনে এলো এক ভয়ানক ঘটনা। প্রেমে বরাবরই প্রত্যাখিত হয়ে এবারো সেই ভাগ্যই হলো তাঁর। অন্য দেশে উড়ে গিয়েছিলেন তিনি তাঁর প্রাণের মানুষের জন্য। কিন্তু, গিয়ে দেখলেন যা তিনি ভেবেছেন, সবই উল্টো!! মনের বিশেষ মানুষটাকে চমক দিতে গিয়েই পড়েছিলেন তিনি বিশেষ ফ্যাসাদে।

তিনি এক সাক্ষাত্কারে কাঁদতে কাঁদতে জানান,
‘আমার জীবনে ভালোবাসা মানেই যেন একটা অভিশাপ। ভালোবাসতে গিয়েছিলাম মনের মানুষটাকে। কিন্তু, তিনি সেখানে ছিলেনই না। অবশেষে একটা ছুটি কাটিয়েছিলাম। পরে আমি তাকে আমার অনেক কষ্ট হওয়া সত্ত্বেও জীবন থেকে সরিয়ে দিয়েছি। কারণ, সারাজীবন একজনকে অনুসরণ করার মনোবৃত্তি আমার নেই।’

শুধু তাই নয় তার কিছু মাস পরেই একটি বড়ো বাজেটের ছবির কাজ আসে এবং পরিচালক নিজে আমায় ফোন করেন। কিন্তু, তারপরেই আমাকে কমপ্রমাইস করার জন্য নোংরা ইঙ্গিত দেন তিনি। পরপর এতো আঘাত না মেনে নিতে পেরে আমি ডিপ্রেস্ড ছিলাম। তবে, এখন নিজের কাজ নিয়ে ভালো আছি। আবারো চেষ্টা করছি নিজেকে নতুন ভাবে প্রতিষ্ঠিত করার। আশা করি, আমার পরবতীর্তে আরো ভালো কিছু হবে এবং একই ভুল আমি বারংবার করবো না।

আরো পড়ুন: কেন জামা কাপড় খুলে নেট দুনিয়ায় প্রায়ই ছবি পোস্ট করেন অভিনেত্রী নিয়া শর্মা ? <br>
https://newsbookra.com/why-does-actress-niya-sharma-often-post-pictures-in-the-net-world-by-taking-off-her-clothes/

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...