Homeceleb lifeনিকের সঙ্গে আদুরে ছবি, 'তিন বছর' আগের মধুর স্মৃতি আওড়ালেন প্রিয়াঙ্কা

নিকের সঙ্গে আদুরে ছবি, ‘তিন বছর’ আগের মধুর স্মৃতি আওড়ালেন প্রিয়াঙ্কা

- Advertisement -

বলিউড জুটিদের মধ্যে বিদেশী জামাইয়ের সংখ্যাটা খানিক কমই বলা যায়। বলিউডে দেশি-বিদেশী জুটি এবং জনপ্রিয়তার দিক দিয়ে বিচার করলে প্রথমেই নাম আসে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাসের। শুধু বলিউড নয়, হলিউডেও কম খাতির নেই এই তারকা দম্পত্যির। বিবাহ জীবনের আড়াই বছর পূরণ হয়েছে ‘নিয়াঙ্কা’র। কিন্তু কবে একে অপরকে বিয়ের প্রস্তাব দিয়েছিল? এ নিয়ে কৌতূহল কম নেই। আজ থেকে তিনবছর আগে, ১৯ জুলাই বিয়ের প্রস্তাব রেখেছিলেন নিক। আর সেই সুমধুর স্মৃতিকে ফের তাজা করলেন নিয়াঙ্কা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা। লিখলেন, “আমার সবকিছু (তুমি)”। 

এদিন নিকের সঙ্গে একটি ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। দু’জনেই বেশ ঘনিষ্ট অবস্থায়। প্রিয়াঙ্কার হাতে জ্বলজ্বল করছে তিনবছর আগের এঙ্গেজমেন্ট রিং। এই ছবি শেয়ার করেই অভিনেত্রী লিখলেন, ” আমার সবকিছু (তুমি)। ৩ বছর হল। চোখের নিমেষে সময় কেটে যায়, সারাজীবনের সময়টাও কাটাবো একসঙ্গে।”

উল্লেখ্য একটি সাক্ষাৎকারে নিক খোলসা করেছিলেন, ” আমি হাঁটু গেড়ে বহে ওঁকে(প্রিয়াঙ্কা) প্রোপোজ করেছিলাম। বলেছিলাম, তুমি কি আমায় সেই ভাগ্যবান পুরুষ হওয়ার সুযোগ দেবে? তুমি কি আমায় বিয়ে করবে? এই প্রশ্নের পর দুজনের মাঝে প্রায় ৪৫ সেকেন্ডের নীরবতা ছিল। তারপর আমি ওঁকে বলি, তোমার আঙুলে আংটি পরিয়ে দিচ্ছি, যদি তোমার কোনো আপত্তি থাকে, তাহলে এখনই জানাও।” যদিও অভিনেত্রী স্বাচ্ছন্দে সেই প্রস্তাব গ্রহণ করেছিলেন। তারপর ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরে বিয়ে করেছিলেন নিককে। সেই দিনের পর তিনবছর সম্পূর্ণ হল নিয়াঙ্কার। 

২০১৭ সাল থেকেই পরিচয় ছিল একেঅপরের মধ্যে। পরে অস্কারের ফাংশনে দেখা। দু’জনের প্রথম একসঙ্গে দেখা সিনেমা ছিল ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’। 

Image Source : Wikipedia

আরও পড়ুন : প্রবল ভূমিকম্পে একই দিনে কেঁপে উঠল দেশের তিন প্রান্ত!

- Advertisement -

Must Read

এই ছোট্ট মেয়েটি পেয়েছেন বিশ্বসুন্দরী শিশুর শিরোপা, দেখে নিন তার আসল পরিচয়।

নীল চোখের এই ছোট্ট পরীটি বর্তমানে পৃথিবীর সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। জন্মানোর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তার ছবি রীতিমতো ভাইরাল। কোকড়ানো চুল থেকে নীল...