HomeStrategyBusinessমাংসের স্বাদ নিয়েও নিজেকে নিরামিষাশী বলছেন  রিতেশ-জেনেলিয়া! সঙ্গ দিচ্ছেন শাহরুখও!!

মাংসের স্বাদ নিয়েও নিজেকে নিরামিষাশী বলছেন  রিতেশ-জেনেলিয়া! সঙ্গ দিচ্ছেন শাহরুখও!!

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -



Riteish ও Genelia এর মতো সুন্দর ও সুদৃঢ় সম্পর্কের অভিনেতা, অভিনেত্রীকে আমরা খুব ভালোভাবেই চিনি। তাঁরা দুজনেই আমাদের পছন্দসয়ী কপল ও দারুণ দক্ষ অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় সবসময়ই আগে থাকেন।
বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় তাদের ভিডিও দেখা যায় প্রায়ই, যা দেখে তারা যে খুব হাসিখুশি আছেন, তা অনায়াসেই বোঝা যায়। Riteish ও Genelia দের মতো কপলদের দেখে আজকালকার তরুণ যুবক-যুবতী প্রেমিক-প্রেমিকারা তাদের নিজেদের সম্পর্ক দৃঢ় করতে খুবই উৎসাহিত হন।

সম্প্রতি এই দম্পতি তাদের প্রিয় দর্শকদের সামনে একটি নতুন চমক আনতে চলেছেন। তাদের মতে যারা নিরামিশ আহারি তারাও নাকি মাংসের স্বাদ উপভোগ করতে পারবেন। ঠিক এমনই কিছু উপাধ্যায় নিয়ে এই দুই দম্পতি আসতে চলেছেন নতুনভাবে। কথাটা শুনে অবাক লাগলেও, এটাই সত্যি হতে চলেছে। যারা একেবারেই নিরামিষ আহারি হয়ে রয়েছেন, তারাও এবারে পাবেন মাংসের স্বাদ। সৌজন্যে তারা উদ্ভিদ থেকে তৈরি করবেন কিছু খাবার। অথচ স্বাদ হবে একেবারে চিকেন, মাটন এর মতো। আর কি ধরনেরই খাবারের কোম্পানি খুলতে চলেছেন Riteish ও Genelia. নাম দিয়েছেন সেই কোম্পানির ‘ইমাজিন মিট।’ তাদের এই উদ্যোগের পাশে স্বয়ং রয়েছেন কিং খান।
কিং খান নিজে টুইট পোস্ট করে লিখেছেন, Riteish ও Genelia এর এই উদ্যোগে
তাদের পাশে দু হাত বাড়িয়ে দিয়েছে আমি।

প্রসঙ্গত, Riteish ও Genelia বলেছেন তারা মাংস খেতে খুবই পছন্দ করেন। কিন্তু, বিগত চার বছর ধরে তারা সেই স্বাদ অনুভব করতে পারেননি নিরামিষভোজী হয়ে ওঠার জন্য। তবে এবারে তাদেরই তৈরি উদ্যোগে বিরিয়ানি বার্গার বিভিন্ন খাবারের মাধ্যমেই তারা সেই স্বাদ খুঁজে পাবেন।

আরো পড়ুন: কেন জামা কাপড় খুলে নেট দুনিয়ায় প্রায়ই ছবি পোস্ট করেন অভিনেত্রী নিয়া শর্মা ?

- Advertisement -

Must Read

ত্বককে সুন্দর-সতেজ রাখতে কি করেন শাহরুখ-কন্যা সুহানা? উৎসবের মরশুমে আপনিও মেনে চলুন!!

নিজের পরিবারের যে কোনো অনুষ্ঠান এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে সুন্দর ছুটির দিনগুলোতে শাহরুখ কণ্যার ফ্যাশন, উজ্জ্বল মেকআপ ও নিজের সৌন্দর্যতাকে ধরে রাখার দক্ষতা নিয়ে সোশ্যাল...