Advertisement ggg
HomeStrategyBusinessMA ইংলিশ চা ওয়ালির পাশে দাঁড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত , জেনেনিন কি বলেছেন...

MA ইংলিশ চা ওয়ালির পাশে দাঁড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত , জেনেনিন কি বলেছেন অভিনেত্রী

“পড়াশোনা করে যে গাড়িঘোড়া চড়ে সে” এই প্রবাদটি শুনে বড়ো হয়েছে প্রায় প্রত্যেকটা বাঙালি সন্তান। বড়ো হতে হবে চাকরি করতে হবে এই স্বপ্ন দেখিয়ে বাবা মায়েরা বড়ো করে তার ছেলে মেয়েদের। কিন্তু সেসব এখন গল্প কথা । ছেলে পড়াশোনা করলো ফার্স্ট ক্লাস পেয়ে গ্রাজুয়েশন ,মাস্টার ডিগ্রী কম্প্লিট করলো কিন্তু চাকরি পেল না। চাকরি কই ! চাকরি যে নেই। বর্তমানে চাকরি পাওয়া আর ভগবানের দেখা পাওয়া দুই সমান। এমনি একটি ফার্স্ট ক্লাস পাওয়া মেয়ের গল্প ‘MA ইংলিশ চা ওয়ালি’।

কে এই ‘MA ইংলিশ চা ওয়ালি’ ?

সোস্যাল মিডিয়ায় চোখ পাতলে এ নাম নিশ্চই আপনি শুনে থাকবেন। ইতিমধ্যে বেশ কয়েকবার সংবাদের শিরোনাম কেড়েছেন এই ‘MA ইংলিশ চা ওয়ালি’। নাম টুকটুকি বয়স সবে ২৬ । বাবা মুদির দোকান চালায় , খিদের জ্বালা মেটাতে মাঝেমধ্যে ওই বুড়ো হাড়ে রিকশাও টানেন । তার ই একমাত্র মেয়ে টুকটুকি ,সম্প্রতি একটি চায়ের দোকান খুলে বেশ ভাইরাল সোস্যাল মিডিয়ায়। তার চায়ের দোকানে র নাম ‘MA ইংলিশ চা ওয়ালি’।না না ভুলেও চা বানায় ভেবে তার যোগ্যতা যাচাই করতে যাবেন না।তার ঝুলিতে আছে ফার্স্ট ক্লাস পাওয়া স্নাতক ,স্নাকত্তরের ডিগ্রি।

জানা গেছে , টুকটুকি রবীন্দ্রভারতী মুক্ত বিশ্ব বিদ্যালয় থেকে ইংরেজিতে ৬১% নম্বর নিয়ে স্নাতকত্তোর পড়াশোনা শেষ করেছে। বরাবরই পড়াশোনায় বেশ মেধাবী টুকটুকি। ইতিমধ্যে বেশ কয়েকবার চাকরির পরীক্ষাও দিয়েছে সে। কিন্তু কোথায় চাকরি ? সে তো এখন ঘুষের ব্যাপার ।দিন আনা দিন খাওয়া ঘরে অত টাকা আসবে কোথায়। অবশেষে অভাবের কাছে হেরে গেল মেধা, মূল্যহীন হল ‘মার্কশিটের পার্সেন্টেজ’। আর পাঁচটা মেয়ে মতো বিয়ের পিঁড়িতে না বসে , শক্ত হাতে চায়ের দোকান খুলে বসলেন এই ‘MA ইংলিশ চা ওয়ালি’।

তার লড়াইয়ের কথা শুনে চোখ ভিজিয়েছেন নেটপাড়ায়। সংবাদের শিরোনাম থেকে শুরু করে হুহু করে বাড়ছে তার ইউটিউব চ্যানেলের ভিউজ।তবে এবার টুকটুকির পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

অসংখ্য শুভেচ্ছার সাথে অভিনেত্রী জানান, “আজ টুকটুকি অনেকর প্রেরনা।ওর মধ্যে ব্র্যান্ড তৈরি করার ক্ষমতা রয়েছে।সব কাজের শুরুই ছোট থেকে হয় , একদিন টুকটুকিও বড়ো হবে।’MA ইংলিশ চা ওয়ালি’ একদিন ব্রান্ড হবে।”

স্বপ্নের অভিনেত্রীর এমন শুভেচ্ছায় আনন্দে আত্মহারা টুকটুকিও। তিনি জানান , কোনো দিন নিজের প্রতিষ্ঠিত দোকান খুললে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত কে অবশ্যই আমন্ত্রণ জানাবেন তিনি।

আরো পড়ুন : এখন থেকেই চলছে হিরো হবার প্রস্তুতি ! দেখেছেন ছোট্ট ইউভানের কসরতের ভিডিও

RELATED ARTICLES

জেনেনিন কোনো রকম কেমিক্যাল ছাড়া ঘন চাপ দাড়ি পাওয়ার...

চুল বা দাড়ি যদি কোনো কারণে পাতলা হয়ে যায় বা উঠে যায় বা যদি...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত...

রাত্রে পার্টি তাই সকাল থেকে মেক আপ করতে ব্যস্ত এই ছোট্ট মেয়েটি। পার্টি বলে...

‘হয় আমি, না হয় মটন’!! নিরামিষাশী বরের আজব দাবি...

'হয় আমি, না হয় মটন'!! নিরামিষাশী বরের আজব দাবি নতুন বউয়ের কাছে। খাসির মাংস...

Must Read

জেনেনিন কোনো রকম কেমিক্যাল ছাড়া ঘন চাপ দাড়ি পাওয়ার...

চুল বা দাড়ি যদি কোনো কারণে পাতলা হয়ে যায় বা উঠে যায় বা যদি...

সঠিক পাত্রীর সন্ধানে চিন্তিত ? জেনেনিন জ্যোতিষশাস্ত্র মতে কোন...

জীবনে সুখী শান্তি বজায় রাখতে নারী সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। একজন ভবঘুরে ,...

‘এসবের জন্য দায়ী OMICRON’, চিঠি লিখে স্ত্রী-ছেলে-মেয়েকে খুন করে...

ওমিক্রনের ভয়ে তটস্থ বিশ্ব দেশে একের পর এক ছড়িয়ে পরছে আক্রান্তের সংখ্যা।এরই মধ্যে চাঞ্চল্য...