20 C
Kolkata
Friday, November 27, 2020
Home Tech Entertainment ধর্মের জন্য বিনোদন জগতকে বিদায় জানানো সানা খান চুপিসারে সারলেন বিয়ে। ভিডিও...

ধর্মের জন্য বিনোদন জগতকে বিদায় জানানো সানা খান চুপিসারে সারলেন বিয়ে। ভিডিও ভিরাল

গত মাসে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলিউড তথা বিনোদন জগতকে বিদায় জানান বিগবস খ্যাত সানা খান। শুক্রবার রাতে বিয়ে সারলেন প্রাক্তন বলিউড অভিনেত্রি।

অক্টোবর মাসে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিনোদন জগতকে বিদায় জানিয়ে সকলকে প্রায় চমকে দিয়েছিলেন অভিনেত্রি সানা খান। মাস ঘুরতেই তিনি জিবনের নতুন অধ্যায় শুরু করলেন। প্রায় চুপি সারে সারলেন নিকাহ। গুজরাত এর সুরাত এর বাসিন্দা বর মৌলানা মুফতি আনাস। সম্প্রতি ইন্সটাগ্রামে(instagram) একটি ভিডিও পোস্ট হয় সেখানে দেখা দেখা যাচ্ছে সানা হিজাব পরেছেন পাসে রয়েছেন তাঁর স্বামী মৌলানা মুফতি আনাস।

বেশ কয়েকটি হিন্দি ছবি এবং টেলিভিশনে কাজ করে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। মিডিয়ায় পোস্ট করে বিনোদন জগতকে বিদায় জানানোয় কেউ গুনাখরেও জানতেও পারেনি প্রাক্তন বলি অভিনেত্রির বিয়ের কথা।

তাই ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভিরাল হয় যায়। শোনা যাছে আর এক বিগবস প্রতিযোগী এয়জাজ খান পরিচয় করিয়ে দেন মৌলানা মুফতি আনাস এর সাথে।

ভিডিও তে দেখা যায় স্বামীর হাত ধরে সিঁড়ি থেকে নামছেন পরনে ছিল সাদা ধপ ধপে গাউন। বিয়ের সাজে সানাকে দুর্দান্ত  লাগছিল দেখতে। বিয়ের পর দুজনকে কেক কাটতেও দেখা যায়। কেকের অপর লেখা ছিল ” ‌নিকাহ মুবারক।” পোস্টটি তে অসংখ্য মানুষ কমেন্ট করেন। ভক্তরা অভিনন্দন জানান পাশাপাশি অনেকে এই সিধান্তে অবাক ও হয়েছেন। যদিও প্রাক্তন অভিনেত্রী এই বেপারে এখনো কিছু জানাননি।

পরিবার ও বান্ধুদের বেশ অল্প সংখ্যক উপস্থিতিতেই এই বিয়ের আসর অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত আভিনয় ছাড়া নিয়ে তিনি লম্বা পোস্ট করেন। তাতে তিনি লেখেন “শোবিজ বিনোদন দুনিয়াকে বিদায় জানিয়ে বাকি জীবন তিনি আল্লাহের দেখান পথে চলবেন, সমাজসেবা করে নিজের জীবন কাটাবেন। সকলকে অনুরোধ করেন তাঁর জন্য দুয়া করতে এবং অভিনয়ের অফার না দিতে।”

দর্শক কমের জন্য বন্ধ হয়ে গেল প্রিয়া, মেনকা এর মত জনপ্রিয় সিনেমা হল।



উল্লেখ্য গত ফেব্রুয়ারী মাসে অভিনেত্রী ও প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী সানা খান বিস্ফোরক মন্তব্য করেন তাঁর বয়ফ্রেন্ড কোরিওগ্রাফার মেলভিন লুইসের বিরুদ্ধে । প্রতারণার অভিযোগ তুলে মেলভিনের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন সানা। এবং ফেসবুকে অতি কষ্টের সাথে সে কথা বেক্ত করেন।

সানা বলিউডে পথ চলা শুরু করেন ২০০৫ সালে। ২০১২ সালে বিগবস-৬ এ ফাইনালিস্ট ছিলেন। এর পর থেকে অতি পরিচিত মুখ হয়ে ওঠেন বলিউডে। হিন্দি ছারাও তিনি তামিল তেলেগুতেও যথেষ্ট নাম কামিয়েছেন। তাঁর উল্লেখযোগ্য মুভি এর মধ্যে যেটি সব থেকে বেশি জনপ্রিয় হয়েছিল সেটি সালমান খান এর বিপরীতে “জয় হো”। এছারাও তিনি বেশ কয়েকটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Must Read

ধর্মের জন্য বিনোদন জগতকে বিদায় জানানো সানা খান চুপিসারে সারলেন বিয়ে। ভিডিও ভিরাল

গত মাসে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলিউড তথা বিনোদন জগতকে বিদায় জানান বিগবস খ্যাত সানা খান। শুক্রবার রাতে বিয়ে সারলেন প্রাক্তন বলিউড অভিনেত্রি। অক্টোবর মাসে...

দর্শক কমের জন্য বন্ধ হয়ে গেল প্রিয়া, মেনকা এর মত জনপ্রিয় সিনেমা হল।

কলকাতা:  সিনেমা প্রেমিদের জন্য ফের একটি দুসংবাদ। করোনার জন্য দীর্ঘ প্রায় ৭মাস বন্দ থাকার পর সিনেমা হল গুলি গত ১৫ই অক্টোবর কভিদ বিধি মেনে...

টেলি আভিনেত্রি আয়েষাকে ধর্ষণের হুমকি। স্ক্রীনশট দিয়ে করলেন প্রতিবাদ।

সোশ্যাল মিডিয়ায় ফের ধর্ষণের হুমকি টেলি আভিনেত্রিকে । টেলিভিশন এর জনপ্রিয় মুখ আয়েষা আত্রেয়ী ভট্টাচার্য (AyeshaAtreyee Bhattacharya) কে ধর্ষণের হুমকি দেওয়া হয়। ভার্চুয়াল জগতে...

করোনা আক্রান্ত হলেন টলি আভিনেত্রি সুদিপ্তা চক্রবর্তী।

টলি পারায় ফের করোনার হানা| এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রি সুদিপ্তা চক্রবর্তী| এর আগে বেস কয়েক জন টেলি অভিনেতা ও আভিনেত্রি করোনায় আক্রান্ত হয়েছেন।...

IPL 2020: 12 বছর পর, রাজস্থান রয়্যালস তাদের নিজস্ব আইপিএল রেকর্ড ভাঙলো

13 বছরের আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ 224 রান তাড়া করে জিতল রাজস্থান রয়্যালস| নিজেদের করার রেকর্ড নিজেরাই ভেঙে দেয় রাজস্থান রয়্যালস প্রথমবার আইপিএলে 2008 সালে 7...