HomeCelebrityপাকাপাকিভাবে রাজনীতির ময়দানে নামছেন সনু সুদ! জল্পনা উস্কে নয়া পদক্ষেপ অভিনেতার

পাকাপাকিভাবে রাজনীতির ময়দানে নামছেন সনু সুদ! জল্পনা উস্কে নয়া পদক্ষেপ অভিনেতার

তবে কি এবার পাকাপাকিভাবে রাজনীতির ময়দানে নামছেন অভিনেতা সোনু সুদ। শক্রবার সকালে দিল্লিতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দীর্ঘ বৈঠকের পর এই জল্পনাটা আবারও নতুন করে উস্কে দিয়েছে মানুষের মনে।  এদিন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাথে সাথে সোনু বৈঠক করেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া, বিধায়ক রাঘব চড্ডা-সহ একাধিক আম আদমি পার্টির নেতাদের সঙ্গে। 

বৈঠকের পরই আম আদমি পার্টির পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন করে ঘোষণা করা হয়, সোনু সুদ ‘দেশ কে মেন্টর’ নামে একটি অনুষ্ঠানে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে রাজি হয়ে গেছেন। এই অনুষ্ঠানটি মূলত দিল্লির শিশুদের জন্যই উপস্থাপিত হবে বলে জানা গেছে। এদিন কেরজিওয়াল আরও জানিয়েছেন যে, খুব দ্রুততার সঙ্গে অনুষ্ঠানটি শুরু করার পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। সোনু সুদ জানিয়েছেন যে তিনি এই সুযোগ পেয়ে খুবই খুশি।

তিনি আরও জানিয়েছেন যে, ছাত্র-ছাত্রীদের সাহায্য করার চেয়ে বড় সেবামূলক কাজ কিছু হতে পারে না। সম্পূর্ণ দায়িত্ব নিয়েই তিনি ওই কাজটি করবেন বলেও জানিয়েছেন। পাঞ্জাবের নির্বাচনের আগে আম আদমি পার্টির এটি একটি মাস্টার স্ট্রোক হিসেবেও মনে করছে অনেক রাজনীতিবিদ। কারণ এবারের পাঞ্জাব নির্বাচনে প্রার্থী দিচ্ছে আম আদমি পার্টি। 
 
সোনু সুদের হাত ধরে ভোট যুদ্ধে জয়ের চেষ্টা করছে কংগ্রেসও। ইতিমধ্যেই মহারাষ্ট্রের কংগ্রেসও সোনু সুদকে নিয়ে বেশ কয়েকটি পরিকল্পনা গ্রহণ করেছে। সোনুর সঙ্গে সেখানে রয়েছে রীতেশ দেশমুখ এবং মিলিন্দ সোমান। 

করোনাকালে প্রথম লকডাউনের সময় যখন গোটা দেশ তোলপাড় হচ্ছিল, ঠিক সেই সময় থেকেই সক্রিয় ছিলেন সোনু সুদ। তিনি দিশাহীন পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠাতে একের পর এক সুরাহা করে যাচ্ছিলেন। তিনি কখনও বাসের ব্যবস্থা করেছেন। কখনও আবার প্লেনের টিকিটও কেটে দিয়েছেন তাদের হয়ে। খাবার আর জল নিয়ে সহযোগিতা করেছেন পথে থাকা মানুষদের। সেই সময়ই থেকেই তাঁর বলি অভিনেতার জনপ্রিয়তাকে ছাপিয়ে যায় সমাজসেবীর ভূমিকা।

সেইসময় তেলাঙ্গনার মন্ত্রী সোনু সুদকে সুপার হিরো হিসেবে বর্ণনা করেছিলেন। যদিও সেসব গায়ে না মেখে সমাজসেবার কাজে নিজেকে সপেছেন সোনু সুদ। তাই একের পর এক রাজনীতিবিদদের সঙ্গে তাঁর বৈঠকের পর ধরে নেওয়া যেতেই পারে যে পাকাপাকিভাবে হয়তো তাঁকে আগামী দিনে রাজনীতিতের ময়দানে দেখা যাবে।

Image source: Twitter

আরো পড়ুন: ‘ বৈবাহিক ধর্ষণ ‘ নিয়ে ছত্রিশগড়ের হাইকোর্টের রায়ের প্রতিবাদে আওয়াজ তুললেন তাপসী-সোনারা

RELATED ARTICLES

দক্ষিণ আফ্রিকার দুই ভাই বোনের মুখে বেজে উঠলো বলিউডের...

এবার দক্ষিণ আফ্রিকার দুই ভাই বোনের মুখে বেজে উঠল বলিউডের বিখ্যাত গান। সম্প্রতি কয়েক মাস...

পরম দা কে ডেট করতে চাই! নুসরতের টক শো-এ...

সদ্য দু’মাস হল মা হয়েছেন সাংসদনেত্রী নুসরত জাহান।এর মধ্যেই দাপিয়ে বেড়াচ্ছেন গোটা ইন্ডাস্ট্রি সহ...

এবারে কানাডা উড়ে যাচ্ছেন বনগাঁর মেয়ে অরুণিতা ও সঙ্গী...

ইন্ডিয়ান আইডল ১২-এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী পবনদীপ ও অরুণিতার জুটি এখনও চর্চার আলোতে। শো...

রণবীরের সাথে কেন থাকেন না মা নিতু কাপুর? ফাঁস...

নিতু কাপুরকে তো আমরা সবাই চিনি। বলিউডের এককালের স্বনামধন্য অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন তিনি।...

সুরা প্রেমীদের জন্য সুখবর! গোয়ার সৈকতে তৈরি হল ভারতের...

গোয়ার সমুদ্র সৈকত, সিফুড, কার্নিভ্যাল, পর্তুগিজ ক্যালচার, গির্জা এই সবকিছুর জন্যই খুবই বিখ্যাত। এছাড়াও...

নিজের অভিনয় দেখে নিজেই ভয়ে আঁতকে উঠেছিলেন শাহরুখ খান!...

ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। স্রেফ দক্ষ অভিনয় আর গালে টোল...