Homeceleb lifeকোন খাদ্য না ছুঁয়ে থাকতে পারেন না শাহরুখ ও সালমান ? প্রকাশ্যে...

কোন খাদ্য না ছুঁয়ে থাকতে পারেন না শাহরুখ ও সালমান ? প্রকাশ্যে সে কথা জানালেন বলি-পরিচালিকা ফারহা খান!!

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

তারকাদের কথা মনে করলেই প্রথমেই আমাদের মাথায় আসে সুন্দর-সুশ্রী, হ্যান্ডসাম সুস্থ শরীর সম্পন্ন বহু গুণী অভিনেতা, অভিনেত্রী। তারকা মানেই হলো মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত যা সুন্দর করে রাখতে হবে। তারকা মানেই ডায়েট চার্ট থেকে লুকিং সবেতেই সঠিক খেয়াল রাখতে হবে। আর সেই তারকাদের মধ্যে যদি শাহরুখ ও সালমানের নাম আসে, তাহলে তো বুঝেই গেছেন কীরকম কঠোর হতে পারে তাদের খাদ্য তালিকা। কিন্তু, সত্যিই কী সবাই এই নিয়ম মেনে চলেন ? এ কথাই প্রকাশ্যে ফাঁস করে দিলেন বলি- পরিচালিকা ফারহা খান।

সম্প্রতি, শুরু হয়ে গেছে ‘স্টার ভার্সেস ফুড’এর সিজন ২ পর্ব। এই রিয়্যালিটি শো-এর আগামী পর্বে অনিল কাপুর কে গরম গরম রকমারি রান্না করতে দেখা যাবে। তবে তিনি শুধু একা আসছেন না, তার সাথে থাকবেন আরবাজ খান এবং সঞ্জয় কাপুরের একমাত্র স্ত্রী মাহিপ কাপুর এবং অবশ্যই সাথে থাকছেন ফারহা খান। এভাবে অনিল কাপুর রান্না করতে করতে ফারহা খানকে সালমান-শাহরুখের ব্যাপারে টুকিটাকি প্রশ্ন করলে প্রশ্ন শেষ হওয়ার আগেই ফারহা খান বলে দেন – ” ওদের অমন সুন্দর চেহারা থাকা সত্বেও তাদের খাবারে কোনো বাছবিচার নেই তারা আক্রোশে সব টেনে দেয়। মাংস বা তন্দুরি ছাড়া একমুহূর্ত চলতে পারেন না শাহরুখ-সালমান। গোটা বলিউডের এই দুই সেরার সেরা অভিনেতারই বোধ হয় ডায়েট চার্টের কোনো লিস্ট নেই।’

সালমানের প্রসঙ্গ বাদ দিলে শাহরুখের কথা উঠে এলো তিনি একই কথা বলতে থাকেন। শাহরুখকে কোনদিনও পাউরুটি খেতে দেখেননি তিনি কিংবা ভাত রুটি খেতে দেখেননি তিনি। বরাবরই তাকে তন্দুরি খেতে দেখেছেন। এত বছর একসঙ্গে কাজ করে ফারহা খান কোনদিনও দেখেননি এই দুটো মানুষ কোন ডায়েট চার্ট মেনে চলেছে।

আরো পড়ুন:- এই পুজোতেই আসতে চলেছে শিল্পী নচিকেতার কন্যার প্রথম গানের রেকর্ড!! কেমন হলো তাঁর র‌্যাপ গানের প্রথম রেকর্ড ?এই পুজোতেই আসতে চলেছে শিল্পী নচিকেতার কন্যার প্রথম গানের রেকর্ড!! কেমন হলো তাঁর র‌্যাপ গানের প্রথম রেকর্ড ?

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...