Homeceleb lifeআমির-সালমান-এর জন্য রোম্যান্স করতে ভয় পেতেন শাহরুখ খান! ফাঁস হল গোপন রহস্য

আমির-সালমান-এর জন্য রোম্যান্স করতে ভয় পেতেন শাহরুখ খান! ফাঁস হল গোপন রহস্য

- Advertisement -
- Advertisement -
- Advertisement -
- Advertisement -

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের কেরিয়ারের সব থেকে বড় মোড় ছিল দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবিটি। কিন্তু জানেন কি সেই ছবির প্রস্তাবই একাধিকবার ফিরিয়ে দিয়েছিলেন বলিউডের কিং খান। তবে এর পিছনে কী কারণ, তা খোলসা করে জানিয়েছিলেন খোদ শাহরুখ খানই। 

রোম্যান্টিক হিরোর সমার্থক শব্দ এখন একটাই আর তা হল শাহরুখ খান। রোম্যান্সে বুঁদ হয়ে থাকা এই সুপারস্টার কিন্তু কখনও মোটেও চাননি রোম্যান্সে ঝড় তুলতে। কিন্তু কী এমন ঘটেছিল শাহরুখ খানের সঙ্গে যার থেকে এই সিদ্ধান্ত তাঁর! চলুন তাহলে এবার জেনে নেওয়া যাক সেই বিষয়টা ঠিক কেমন!

শাহরুখ খানের রোম্যান্টিক হিরো হয়ে ওঠার জন্য প্রথম পদক্ষেপই ছিল ডিডিএলজে অর্থাৎ দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে- ছবিই ভাগ্যের চাকা ঘোরায় তাঁর। তবে সেই ছবিটি ঘিরে রয়েছে একাধিক গল্প। 

এই ছবিটির প্রস্তাব পাওয়া মাত্রই শাহরুখ খান জানিয়ে দিয়েছিলেন যে তিনি এমন গল্পে কাজ করতে পারবেন না। যদিও এরকম কথা বলার জন্য কারণও জানিয়েছিলেন তিনি। কিন্তু কী এমন বিষয় লক্ষ্য করেছিলেন তিনি এই ছবিতে, যার জন্য সরাসরি না বলে দিয়েছিলেন তিনি!

কাজলকে নিয়ে কোনও সমস্যা তাঁর ছিল না। তবে জানা যায় বাজিগর ছবিটি করার পর শাহরুখ খান চাননি কাজলের সঙ্গে আর কাজ করতে। কিন্তু পরবর্তীতে একেবারে বদলে যায় শাহরুখ খানের মতামত। তাই এক্ষেত্রে কাজলের জন্য ছিল না কোনও সমস্যা।

তবে এবার বাধা হয়ে দাঁড়ায় আমির খান এবং সলমন খান। তিন খানই সেইসময় চুটিয়ে সিনেমা করছেন। তখন শাহরুখ খান জানিয়েছিলেন যে তিনি রোম্যান্টি হিরো হবেন না। কারণ বলিউডে রোম্যান্টিক ছবি আমির খান এবং সলমন খান করছেন। একইরকম কোনো ছবি করতে চাননি শাহরুখ খান। তিনি মনে করেছিলেন এতে তিনি কম্পিটিশনে কখনও দাঁড়াতে পারবেন না। 

কিন্তু বিষয়টা ঠিক উল্টো হল। সেই যে রোম্যান্টিক সফর শুরু হয় শাহরুখ খানের, তারপর থেকেই সেই পথটা একই থাকে। এরপর থেকে আর ফিরে কখনও পিছনে ফিরে তাকাননি বলিউডের কিংবদন্তি অভিনেতা শাহরুখ খান।

Image source: Facebook

আরো পড়ুন: ভারতের সবচেয়ে বড় অস্ত্র লাইসেন্স দুর্নীতি কান্ডে জড়িত জেলাশাসকরাই! তদন্তে নেমে তাজ্জব CBI

- Advertisement -

Must Read

“বেকড মিহিদানা”, এবারে বাড়িতেই বসে তৈরি করে নিন দোকানের মত এই মিষ্টির স্বাদ!!

খাঁটি বাঙালি মানেই মিষ্টি তার প্রিয় খাদ্য। মাছ থেকে মাংস যত পঞ্চব্যঞ্জন রান্না করে দেওয়া হোক না কেন শেষপাতে বাগানের মিষ্টি চাই। সামনে আসতে...